### সাপ্তাহিক রাশিফল—-দেখেনিন প্রতিদিন ###

astro-1মেষঃ এই সপ্তাহের শুরু থেকেই আপনার অধস্থন এবং সহকর্মীরা আপনার সকল নির্দেশ শোনার জন্য প্রস্তুত থাকবে, যদি উদ্যমী থাকেন তাহলে সকল কাজ হাসিল করতে পারবেন। পূর্বদিক আপনার জন্য এই সপ্তাহে শুভ হতে পারে। ছেলে মেয়েদের মনোভাব বুঝে চলার চেষ্টা করুণ। অর্থনৈতিক ভাব শুভ। কাছেপিঠে কোথাও ঘুরে আসতে পারেন। শরীর ভালো।

বৃষঃ বাড়ি থেকে দূরে থাকার জন্য পারিপার্শ্বিক আরামের অভাব অনুভব করবেন। আপনার হিসেবের ক্ষেত্রে দক্ষতা বাড়ানোর প্রয়োজন। যিনি আপনার হিসাব রক্ষক তিনিই হয়তো ভক্ষক প্রমানিত হতে পারে। সমস্ত পরিবেষ অনুকুল থাকা সত্ত্বেও মাঝে মাঝে হতাশা আপনাকে আচ্ছন্ন করে রাখতে পারে। এই সপ্তাহে বেশী বন্ধুবৎসল হতে গিয়ে সমস্যা বাড়াবেন না। পেট খারাপ হতে পারে।

মিথুনঃ শত্রুরা যতই আপনার ক্ষতি করার চেষ্টা করুক তাদের সব ক্ষতিকারক চালের আগাম ইসারা পেয়ে যাবেন। ইসারা অনুযায়ী সাবধান হলে বড় অর্থক্ষতির হাত থেকে বেঁচে যেতে পারেন। বাইরের কারোর কাছ থেকে সহযোগিতা প্রত্যাশা করবেন না তবে বাড়ির সাপোর্ট পাবেন। যৌনাঙ্গে কোন ফুসকুড়ি দেখা দিলে অবহেলা করবেন না।

কর্কটঃ কোন সন্মানীয় ব্যাক্তির দ্বারা আপনি ভুল পথে চালিত হতে পারেন। অধিক কৌতূহল আপনার ব্যক্তিগত জীবনকে অসুখী করে তূলতে পারে। আপনি এমন একটা সময়ের মধ্যে দিয়ে অতিবাহিত করছেন যে ভাগ্যবলে যা পাচ্ছেন তা মেনে নিলে আপনারই ভালো। গ্যাস অম্বলের সমস্যায় ভুগতে পারেন।

সিংহঃ হটাত করে কোন প্রতিপক্ষকে বন্ধু মনে করে ঝুঁকি নিলে অর্থক্ষতির সম্ভাবনা প্রবল। কোন ব্যক্তি যিনি শত্রু নন কিন্তু আপনি অপছন্দ করেন,এই সপ্তাহে এমন ব্যক্তিকে দিয়ে আপনার কাজ উদ্ধার হতে পারে। সংসারে নিজের দাম কতটা সেটা বোঝানোর প্রয়োজন আছে। ঋতুস্রাবের সমস্যা হতে পারে।

কন্যাঃ এই সপ্তাহে সাংসারিক দিক থেকে চূড়ান্ত খুশি থাকবেন। এতোটাই খুশি থাকবেন যে বাইরের সমস্যা আপনাকে স্পর্শ করতে পারবে না। অবিবাহিতদের বিবাহের যোগাযোগ আসতে শুরু করবে। বেকাদের ক্ষেত্রে চাকরি বা ব্যবসায়ে নতুন কোন সুযোগ নাও আসতে পারে। পরিস্থিতি যাই হোক আপনার প্রয়োজনীয় খরচের কোন সমস্যা হবে না।

তুলাঃ রাজনৈতিক ব্যক্তিত্ব হলে এই সপ্তাহে আপনার ঘনিষ্ঠ জনদের সঙ্গে মতান্তর হতে পারে। বিশ্বাসভাজন কারোর সাহায্যে উদ্ভুত পরিস্থিতি প্রশমিত করার চেষ্টা করা উচিৎ হবে। কোন বাঁকা পথের ব্যবসায়ী আপনাকে সহযোগিতার প্রস্তাব দিতে পারে,তার প্রস্তাব মুখের ওপর নাকচ না করে কৌশলে এড়িয়ে যান। গলায় ব্যাথা হতে পারে।

 

বৃশ্চিকঃ এই সপ্তাহে কাজ যত করবেন সেই অনুপাতে অর্থ রোজগার নাও হতে পারে। অপ্রয়োজনীয় খরচায় লাগাম টানুন নাহলে ঋণ করতে হতে পারে। সহকর্মীদের সঙ্গে যুক্তির সাথে কথা বলুন আবেগের সঙ্গে নয়। সম্পর্কিত ভাই ও আপনি একই মহিলাকে বিবাহের জন্য পছন্দ করার কারণে মন কষাকষি হতে পারে।

ধনুঃ জীবিকা নির্বাহের জন্য বার বার এক জায়গা থেক অন্য জায়গায় ছোটাছুটি করতে হতে পারে। কোন কাজ করার আগে বিচার করে নিন যে সেই কাজে রোজগার আছে নাকি পণ্ডশ্রম হবে। অকস্মাৎ স্কুল শিক্ষকের সঙ্গে দেখা হওয়াতে অমুল্য উপদেশ পেতে পারেন। স্বাস্থ্য মোটামুটি ভালই থাকবে।

মকরঃ কোন সমস্যা মোকাবিলার ক্ষেত্রে আপনার সামাজিক পরিচিতির অনুপাতে ক্ষমতা প্রয়োগে অক্ষম থাকবেন। পারিবারিক জীবন অশান্তির মধ্যে দিয়ে কাটবে। নিজের রাজ্যের বাইরে অবস্থিত আপনার কোন স্থাবর সম্পত্তি নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। ছাত্র-ছাত্রীরা ভেবেচিন্তে ঝুঁকি নেবেন। দাঁতের ব্যাথায় কষ্ট পাবেন।

কুম্ভঃ অলীক কল্পনায় সময় নষ্ট করবেন না। বয়সে ছোট বা বন্ধুস্থানীয় কারোর কাছে বুদ্ধিতে পরাস্ত হতে পারেন কিন্তু এই পরাজয়কে সহজভাবে নেওয়ার চেষ্টা করুণ। কোন উত্তেজক আলোচনা থেকে নিজেকে বিরত রাখুন। খাদ্যগ্রহনে বাদবিচার না করলে চিকিৎসার জন্য ব্যয়বৃদ্ধির আশঙ্কা আছে।

মীনঃ এই সপ্তাহে যা করার তাড়াতাড়ি করবেন। আপনার শত্রুপক্ষের অসাবধানতার সুযোগ নিন। কোন আইনি চুক্তিতে যাওয়ার আগে দিনক্ষণ দেখে অগ্রসর হবেন। আত্মীয়স্বজন বা খুব নিকট বন্ধুবান্ধব আপনার বিরুদ্ধে সমাজে অপপ্রচার করতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করার চেষ্টা করুণ। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *