সভ্যতার গরল মন্থনে উঠে আসা ভয়াবহ মারণ ব্যাধি “কর্কট”বা ক্যান্সার কে আমরা হারাবো :-

posterআমরা করব জয় নিশ্চয়….

আমরা অমৃতের পুত্র।সভ্যতার গরল মন্থনে উঠে আসা ভয়াবহ মারণ ব্যাধি “কর্কট”বা ক্যান্সার কে আমরা হারাবো…আমরা পারবোই….আমাদের জয় হবেই।

সম্প্রতি “একবিংশ” ক্যান্সার আক্রান্ত মানুষদের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে। ভারত সরকারের অনুমোদিত “আয়ুষ” চিকিৎসা  নিয়ে এসেছে এমনই এক অভিনব বিজ্ঞানভিত্তিক,চিকিৎসা ব্যবস্থা। এলোপ্যাথি আধুনিক চিকিৎসা যে রুগীকে জবাব দিয়ে দিয়েছে, সেই রুগির জন্য আমাদের চিকিৎসা পদ্ধতি শুধু রোগগ্রস্ত মানুষটি সুস্থ দীর্ঘজীবন লাভ করবে,তাইই নয়,তার দু:সহ যন্ত্রনাও লাঘব হবে শতগুনে।

এবারে বলি এই “আয়ুষ”চিকিৎসার মাধ্যমে রোগীদের কে কি দেওয়া যাবে!যে সব রোগীদের জীবনের মেয়াদ আধুনিক চিকিৎসা ব্যবস্থা ইতিমধ্যেই নির্ধারন করে দিয়েছে,তাদের আয়ু সীমাঅন্তত দেড় থেকে দু বছর পর্যন্ত বাড়াতে পারে।সর্বোপরি,যে অবর্ণনীয় যন্ত্রনা রোগীকে ভোগ করতে হয়,সেটাকেও কমিয়ে শূন্যমাত্রায় নিয়ে আসা যায়।

ক্যান্সার আক্রান্ত রোগী ও তার পরিবার এই ব্যায়বহুল চিকিৎসা করাতে গিয়ে সর্বশ্রান্ত হয়।রোগীর অবর্তমানে পরিবারটি আর মেরুদণ্ড সোজা করে দাঁড়াতে পারেনা।আমরা এমন সব অপ্রীতিকর পরিস্থিতির কথাও ভেবেছি বই কি!একবিংশ মাত্র মাসিক নামমাত্র টাকার বিনিময়ে দারিদ্র সীমার নিচে বসবাসকারীদের জন্য এই বিকল্প চিকিৎসা ব্যবস্থার সু্যোগ করে দিচ্ছে।আর যারা দারিদ্র সীমার ঊর্ধে বসবাস করে তাদের জন্য এই চিকিৎসার খরচ পড়বে, ব্যায়সাধ্য সীমার ভেতর  টাকা প্রতি মাসে।

‘একবিংশর’ সঙ্গে জড়িত আছেন এই বিকল্প “আয়ুষ” চিকিৎসায় দীর্ঘদিনের অভিজ্ঞ,বিশেষজ্ঞ চিকিৎসকগন।যাঁরা আপনাদের শুধু শারীরিকই নয়,পরম মমতা নিয়ে, আপনার প্রতিটি কথাও ধৈর্য্যের সঙ্গে শুনবেন।মনোবল বাড়বেই।মন আর শরীরের যন্ত্রনাটা যে কি বেদনাদায়ক,সেটা আক্রান্ত ব্যাক্তিমাত্রেই উপলব্ধি করবেন আশাকরি!

এই মারণ ব্যাধি সারানোর অঙ্গীকার তো আমরা করতে পারছিনা,তবে যতদিন সম্ভব ক্যান্সার আক্রান্ত মানুষটির পরমায়ু বাড়াতে আমরা বদ্ধপরিকর।আর সেটা যে সে ভাবে নয়,বিছানায় যন্ত্রনায় কাতরাতে কাতরাতে নয়,সুস্থ মনে,ভরপুর প্রাণশক্তিতে টগবগ করে ফুটতে থাকা আর পাঁচটা সাধারন মানুষের মত,অসাধারন মনোবল নিয়ে।

যোগাযোগঃmedia.ekabinsha@gmail.com/ekabinsha@gmail.com

poster

We Shall Overcome…
Yes….We can…..we will…..Government of India,with the joint venture of “Ayush”treatment has discovered the remarkable sustainable therapeutic solution to reduce the tremendous agony and pain of “Carcinoma”patient.What can we provide!Modern treatment determine the life span of a patient suffering in Carcinoma,but we assure that life span at least up to One and half to Two years,beyond the prediction.Rather we can reduce the intolerable pain of that Deadly Disease into level Zero.

“Ayush”treatment will not only enhance the life span or reduce the pain,but it minimise the associated Psychological hazards.

An alternative method of treatment of Carcinoma is offered by “EKABINGSHA”.Almost all the family having a cancer patient may be insolvent after prolong treatment expenditure,they are ruined. EKABINGSHA brought to you a unique scheme for this treatment.It is only nominal expense per month for the family, who belongs to BPL category and  for the APL category expense within comfortable limit.So,patient with any stage and the degree of spreading areas anyone can afford this treatment.It is absolutely pocket friendly any economical fro poor.

This type of treatment is provided from our side with the kind help of experienced Medical Practitioners. AYUSH is also recognised by the Govt Of India.

We can’t guarantee the complete cure but we can assure the expanding and sustainable healthy life of Carcinoma Patient.

contact with us:media.ekabinsha@gmail.com/ekabinsha@gmail.com

Click here to Reply or Forward

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *