রেইকি (দ্বিতীয়দিন):- 29.01.2016

download (1)
handsbest1

রেইকি আপনার দেহ ও আবেগের চিকিৎসা করে, তাদের মধ্যে সমতা আনয়ণ করে এবং স্বাস্থ্য, সুখ, সৌভাগ্য এবং দীর্ঘজীবনের পথ সুগম করে।

বিভিন্ন শিক্ষকেরা একেই জীবনীশক্তি, মহাজাগতিক প্রাণশক্তি, মহাবিশ্ব নিয়ন্ত্রনকারী শক্তি বলে অভিহিত করেন কারণ যখন এই শক্তি প্রয়োগ করা হয় তখন যে বস্তুতে শক্তি প্রদান করা হয় তার সমস্ত দেহেই শক্তির সঞ্চার হয় ও আন্দোলনের সৃষ্টি হয়।
এটি ‘ইথার তরঙ্গের’ ন্যায়। এ বেদনা নির্মূল করে এবং মানুষকে গভীর নিদ্রামগ্ন হতে সহায়তা করে। মনে হয় তাকে ঔষধ প্রয়োগ করে অঞ্জান করা হয়েছে। এটি মহাজাগতিক শক্তি কারণ এই শক্তি যে তরঙ্গে বিচরণ করে তা মানুষকে দেয় অপরিমেয় আনন্দ। এটা রেডিও তরঙ্গের ন্যায়। এই শক্তি দ্বারা স্পর্শ চিকিৎসা বা একে ক্ষুদ্র তরঙ্গাকারে প্রেরণ করে চিকিৎসা করা সম্ভব। রোগীর সাথে দুরত্বের ব্যবধানেও চিকিৎসা করা সম্ভব। ‘রেইকি’ সূক্ষ্ম টিস্যু বা নার্ভ নষ্ট বা ধ্বংশ করে না, সুতরাং ব্যবহারিক জীবনের জন্য বিপদমুক্ত চিকিৎসা।  উদ্ভিদ জগৎ, জন্তুজানোয়ার, পক্ষীজগৎ এবং সর্বশেষে মনুষ্যজগৎ শিশু বা বৃদ্ধ, দরিদ্র বা ধনী সবাই উপকৃত। একে প্রাত্যাহিক জীবনে প্রয়োগ করা উচিৎ কারণ ‘রেইকি’আমাদের সর্বরোগ ও বাধা থেকে মুক্ত রাখার জন্য সাহায্য করে।

রেইকি সংক্রান্ত আরও তথ্যের জন্য চোখ রাখতে ভুলবেন না ‘একবিংশ’-র পাতায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *