এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন।

downloadমেষঃ যাই কারুন না কেন,নিজের বিশ্বাস থেকেই করবেন।অন্যের পরামর্শ নিলে সমস্যায় পড়বেন। শিল্পকলার সঙ্গে যুক্ত যারা তাদের ভালো যাবে এই সপ্তাহটি। কর্মক্ষেত্রে বিতর্কে জড়ালে সবই আপনার বিরুদ্ধে যাবে। গৃহ বা জমি কেনার থাকলে এই সপ্তাহেই সেরে ফেলুন।

বৃষঃ ব্যবসায়ীদের সপ্তাহের প্রথম দিকটা আনুকুল না গেলেও পরের দিকে ঠিক হয়ে যাবে। ভাই ও বনের সঙ্গে সম্পর্ক ভালো করুন,লাভ হবে।সন্তানের উচ্ছশিক্ষা লাভের ইচ্ছা আপনাকে তৃপ্তি দেবে। শরীর মাঝের দিকে বিগড়বে আর প্রেমের জন্য সপ্তাহটি একদম ঠিক নয়।

মিথুনঃ যে বিষয়ে এতদিন মনস্থির করে বসেছিলেন সেটার এই সপ্তাহে পরিবর্তন হবে।বিদেশে বসবাসকারী কারোর থেকে উপহার পেতে পারেন।রাজনীতির মানুষ হোলে ঠাণ্ডা মাথায় চলুন।হটকারি সিদ্ধান্তে পদ হারাতে পারেন।মানসিক অবসাদ আসবে। বাতের ব্যাথায় কষ্ট পাবেন।

কর্কটঃ ব্যবসার পরিকল্পানা অনুযায়ী ফল পাওয়ার সম্ভাবনা।সম্পত্তি নিয়ে বিবাদ আইনি দিকে যেতে পারে। প্রেমে জটিলতা। কর্মক্ষেত্রে ভুল করলে স্বীকার করে নিন। সপ্তাহের প্রথম দিকে শরীর ভালো থাকলেও পরে সংক্রমন জনিত জটিলতা।

সিংহঃ নতুন কোনও সম্পর্ক এসে এই সপ্তাহে অদ্ভুত পরিস্তিতির ভেতর ফেলতে পারে।পারিবারিক সমস্যাগুলি এবার কেটে যাবে। ব্যবসায়ে সমস্যা থাকলেও কেটে যাবে। হটাত কোনও প্রিয়জন খারাপ ব্যবহার করলে নিজে প্রতিরোধ না করে চুপ চাপ থাকুন। কন্যার বিবাহের যোগ আছে। প্রেমের মানুষের সঙ্গে সময় কাটান।

কন্যাঃ ব্যবসায়ের নতুন যোগাযোগের দিকে নজর দিন। বিদ্যার্থীর জন্য ভালো। যানবাহন চালানোয় সতর্ক না হোলে আঘাত লাগতে পারে। কোনও অনুস্থানে নিজেকে সামলে চলুন। প্রেমের ক্ষেত্রে শুভ নয়।

তুলাঃ বস্ত্র,রত্ন ও ইমারতি ব্যবসায়ে বাড়তি বিনিয়োগ চোখ বুজে করতে পারেন। শরীর ভালো যাবে না বিশেষ করে হাড় ও চোখ। মিথ্যে বললে প্রেমে বিচ্ছেদ হবে। সপ্তাহের শেষের দিকে সাধু সঙ্গ লাভ।

বৃশ্চিকঃ যে আদর্শ নিয়ে এতদিন এগিয়ে চলেছেন,সামান্য প্রাপ্তির কারনে ত্যাগ করবেন না। প্রেমের সঙ্গীর সঙ্গে সময় কাটান এতে ভবিষ্যৎ ভালই হবে।থাইরয়েডের রুগিরা ভালো ডাক্তার দেখান।

ধনুঃ অবিবাহিত হোলে বিবাহের যোগ আছে। জীবনে নতুন মানুষ এসে কর্মক্ষেত্রে দিশা বদলে দেবে। আর্থিক লেনদেনের বাপারে সতর্ক থাকুন। পেটের রোগ শয্যাশায়ী করে দিতে পারে।

মকরঃ ব্যবসায়ে মন্দা ভাব কেটে যাবে। গৃহনির্মাণ করতে গিয়ে পড়শিদের সঙ্গে বিবাদের সম্ভাবনা। সুগারের রুগি হোলে আরও একবার ডাক্তার দেখান। কর্মক্ষেত্রে শত্রুতা আছে। ঘাড়ের ব্যাথায় কষ্ট পাবেন।

কুম্ভঃ চিকিৎসকের ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আছে। বাবার শরীর খারাপের কারনে অনেক খরচা হতে পারে। প্রেমের সঙ্গীর কাছে নিজে কিছু ভুল করলে স্বীকার করে নিলে আপনারই ভালো। চোখের সমস্যায় ভুগবেন। বেকাররা কাজের সন্ধান পেতে পারেন।

মীনঃ সামান্য কারনে পড়শিদের সঙ্গে তর্কে জড়িয়ে নিজের সন্মান নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে পছন্দের বদলী পাবেন। সর্দি কাশি ও ঘাড়ের ব্যাথায় কষ্ট পাবেন। ব্যাবসায়ে বিনিয়োগ করবেন না।সৃজনমূলক কাজে সন্মান পাবেন। সন্তানের ব্যাবহারে মনে কষ্ট পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *