saptahik Rasifal…dekhe nin protidin.

download

মেষ রাশি: আর্থিক দিক ভালো যাবে। পাওনা অর্থ আদায় হতে পারে। কোথাও দাওয়াতে যেতে পারেন। তবে খেতে হবে বুঝে শুনে। গৃহে অতিথি আসতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। পারিবারিক সম্পত্তির দেখাশোনার দায়িত্ব আপনার ওপর কিছুটা হলেও পড়তে পারে। প্রেম রোমান্স শুভ।

বৃষ রাশি: শরীর ও মন ভালো থাকবে। আত্মউন্নয়নের চেষ্টায় গুরুত্বপূর্ণ কারও সহযোগিতা পেতে পারেন। বেকারদের মধ্যে কেউ কেউ উপার্জনের একটা উপায় খুঁজে পাবেন। চাকুরিজীবীদের সঞ্চয়ের চেষ্টা বেশ কাজে লাগতে পারে। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। মায়ের চিকিৎসায় প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।

মিথুন রাশ: পুরানো কোনো রোগে সাময়িকভাবে ভুগতে হতে পারে। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। আর্থিক বিনিয়োগে সতর্কতার প্রয়োজন আছে। বুঝে শুনে বিনিয়োগ করুন। অন্যথায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকা আছে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা অর্থ আদায় হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্কট রাশি: উপার্জন বৃদ্ধির জন্য নতুন কোনো উপায় খুঁজে পেতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সমর্থন ও সহযোগিতা পাবেন। বড় ভাই বোনের সৎ পরামর্শ জীবনে চলার পথে আপনাকে এগিয়ে রাখবে। কারও কারও ক্ষেত্রে চোখে সমস্যা দেখা যেতে পারে। চিকিৎসায় বিলম্ব না করলেই ভালো করবেন।

সিংহ রাশি: পেশাগত ক্ষেত্রে নতুন চাকুরি কিংবা পদোন্নতির সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তরা বিভিন্ন কাজে ব্যস্ত হয়ে পড়তে পারেন। সামাজিক মর্যাদা বাড়বে। ব্যবসায়ের মাধ্যমে লাভবান হওয়ার যোগ রয়েছে। অপ্রয়োজনীয় ব্যয় আর্থিক সংকটের কারণ হতে পারে।

কন্যা রাশি: প্রবাসীদের জন্য পেশা কিংবা কর্মসংস্থানের পরিবেশ অনুকূল হতে পারে। ভাগ্যোন্নয়নের চেষ্টায় সাফল্য পেতে পারেন। তীর্থ ভ্রমণের যোগ রয়েছে। বেকারদের কারও কারও ক্ষেত্রে নতুন চাকুরি লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। আপনার কোনো মনের ইচ্ছা পূরণ হতে পারে। অভিজ্ঞ কারও দিকনির্দেশনা পেতে পারেন।

তুলা রাশি: ব্যবসায়ী কিংবা যানবাহন মালিকদের অবলম্বন করতে হবে বাড়তি সতর্কতা। কোনো ভুলের জন্য আইনগত ঝামেলায় পড়ার আশংকা রয়েছে। গোপন প্রেম প্রণয়ে সাবধানে থাকুন। বৈদেশিক বাণিজ্যের সঙ্গে সম্পৃক্তরা নতুন বিনিয়োগের সুযোগ পেতে পারেন। পেশাগত দক্ষতার জন্য পুরষ্কৃত হতে পারেন।

বৃশ্চিক রাশি: অংশীদারি ব্যবসায়ীদের জন্য সময়টি বেশ ভালো যেতে পারে। ব্যবসায়ের প্রবৃদ্ধির জন্য কারও সঙ্গে চুক্তি হতে পারে। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। স্ত্রীসূত্রে লাভবান হতে পারেন। ভাগ্যোন্নয়নের চেষ্টায় প্রয়োজনীয় সহযোগিতা লাভ করতে পারেন। কর্মপরিবেশ অনুকূল থাকবে।

ধনু রাশি: অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে না পারলে আর্থিক সংকটে পড়তে হতে পারে। কারও কারও ক্ষেত্রে ঋণ করার প্রয়োজন হতে পারে। শরীর ও মন কম ভালো যেতে পারে। হাসিখুশি থাকার চেষ্টা করুন, দেহের অভ্যন্তরে লুকানো রোগব্যাধি আপনার কাছে থেকে পালাতে শুরু করবে। ধর্মীয় আলোচনায় অংশ নিতে পারেন।

মকর রাশি: আপনার বুদ্ধিমত্তা ও কৌশলের মাধ্যমে জটিল কোনো সমস্যার সহজ সমাধান বের করতে পারবেন। উত্তেজনা পরিহার করে ঠাণ্ডা মাথায় চিন্তা করুন। ভাগ্যোন্নয়নের নতুন কোনো কৌশল বের করতে পারবেন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। নিজের কাছে সৎ থাকুন। গোপন শত্রুতা পরাস্ত হবে।

কুম্ভ রাশি: মন ফুরফুরে থাকবে। পারিবারিক বন্ধন দৃঢ় হবে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। সাফল্য অর্জনের পথে কারও না কারও সহযোগিতা পেতে পারেন। আপনার কর্মকৌশল ও দক্ষতা বাড়ানোর চেষ্টা করুন। সাফল্য ঠিকই আপনাকে ধরা দেবে। সৃজনশীল কাজে অংশ নেওয়ার মাধ্যমে মেধা বিকাশের সুযোগ পাবেন।  

মীন রাশি: ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। আপনি লক্ষ্য অর্জনের পথে ধাপে ধাপে এগিয়ে যাবেন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সঙ্গীত ও কলার সঙ্গে সম্পৃক্তরা নতুন কোনো কাজে ব্যস্ত হয়ে উঠতে পারেন। নানারকম সুযোগ আপনি পেতে পারেন। তবে দীর্ঘমেয়াদী পরিকল্পনা অনুসারে সিদ্ধান্ত নিলে লাভবান হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *