Saptahik রাশিফল…দেখে Nin প্রতিদিন…

astroমেষ রাশি  সপ্তাহের শুরুতে অলসতা করা একদম ঠিক হবে না। একটু বিলম্বের জন্যেই কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। একবারের চেষ্টায় কোনো কাজ সম্পন্ন নাও হতে পারে। তাই বলে থেমে গেলে চলবে না। অধ্যবসায় চালিয়ে যেতে হবে অবিরত। শিক্ষা ও কর্মে সাফল্য লাভের যোগ রয়েছে।

বৃষ রাশি  ব্যবসায়িক ও সামাজিক কাজকর্মে ব্যস্ততা বাড়বে। কারও কারও ক্ষেত্রে বিয়ের চুড়ান্ত কথাবার্তা হতে পারে। কেউবা উত্তরাধিকার সূত্রে সম্পতি লাভ করতে পারেন। প্রবাসজীবন আনন্দময় হবে। পেশাগত বিষয়ে গোপনীয়তা ও সতর্কতার প্রয়োজন হতে পারে। যৌথ প্রচেষ্টায় গুরুত্বপূর্ণ কোনো কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন।

মিথুন রাশি  শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। কারও কারও ক্ষেত্রে ডাক্তারের কাছে যাওয়ার প্রয়োজন হতে পারে। বিবাহযোগ্য পাত্রপাত্রীর ক্ষেত্রে বিয়ের মাধ্যমে দাম্পত্য জীবনের শুভ সূচনা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। আইনগত বিষয়ে অভিজ্ঞ কারও পরামর্শ পেতে পারেন।

কর্কট রাশি  প্রেমের সম্পর্ক মানসিক কষ্টের কারণ হতে পারে। কারও কারও মধ্যে ধর্মকর্মের প্রতি উদাসীনতা দেখা যেতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। গোপনীয় কোনো বিষয়ে সম্পৃক্ত হতে পারেন। সাময়িকভাবে কাজের চাপ ও মানসিক চাপ বাড়তে পারে।

সিংহ রাশি  আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। মানসিক উদ্যম ও সাহস আপনাকে বিজয়ী করবে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। পেশাগত কাজে আরও মনোযোগী হোন ও গুছিয়ে কাজ করার অভ্যাস করুন। অন্যথায় কাজ করবেন বেশি, ফল পাবেন কম। পেশাগত কোনো বিষয়ে গোপন চুক্তির প্রয়োজন হতে পারে।

কন্যা রাশি  ভ্রমণের সম্ভাবনা রয়েছে। তবে যাত্রাপথে সাবধানতা অবলম্বন করুন। যোগাযোগমূলক কাজে কারও আচরণে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হতে পারেন, ইতিবাচক থাকুন। পরিস্থিতি আপনার অনুকূলে চলে আসবে। মাতৃসান্নিধ্যে আনন্দ পাবেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো আলোচনায় অংশ নিতে পারেন। নতুন বিনিয়োগে অভিজ্ঞ কারও পরামর্শ নিন। প্রেম রোমান্স শুভ।

তুলা রাশি  পাওনা অর্থ হাতে পাবেন। তবে এক্ষেত্রে আপনার সক্রিয়তার প্রয়োজন আছে। স্বল্প দূরত্বে কোথাও যাওয়া হতে পারে। আত্মীয় কিংবা প্রতিবেশীদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করার সুযোগ পেতে পারেন। সন্তানের ভবিষ্যতের কল্যাণার্থে ব্যস্ততার মাঝেও তার দিকে মনোযোগ দিন। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি কোনো বিষয়ে গভীর চিন্তার নিমগ্ন হতে পারেন। আত্মউন্নয়ণ ও আত্মপ্রতিষ্ঠার জন্য অভিজ্ঞ কারও দিক নির্দেশনা অনুসরণ করুন। হাতে অর্থকড়ি আসতে পারে। গৃহে অতিথি আসতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। সাময়িকভাবে শরীর ও মন কম ভালো যেতে পারে। আথ্রাইটিস কিংবা অন্য কোনো শারীরিক সমস্যা অবহেলা করা ঠিক হবে না।

ধনু রাশি  অতীতের কোনো ভুলের জন্য অনুশোচনা হতে পারে। ভুলে গেলে চলবে না আপাত ব্যর্থতার মাঝেই লুকিয়ে আছে সাফল্যের বিকল্প পথ। উদ্যম ও সাহসের অভাবে সাফল্য অর্জনের পথে পিছিয়ে পড়তে পারেন।  ব্যবসায়িক দিক ভালো যাবে। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে।

মকর রাশি কর্মগুণে আপনার পদমর্যাদা ও সম্মান বাড়বে। চাকুরি প্রার্থীদের কেউ কেউ সরকারি চাকুরি লাভ করতে পারেন। লিখিত প্রমাণপত্র ছাড়া আর্থিক লেনদেন ঝুঁকিপূর্ণ। কোনো গোপন উৎস থেকে অর্থ পেতে পারেন। পাওনা অর্থ আদায় হতে পারে। বড় ভাই বোনের সান্নিধ্য পেতে পারেন।

কুম্ভ রাশি পেশাগত উন্নয়নের জন্য সাহসী কোনো সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। কোনো বন্ধু কিংবা সহকর্মীদের মাধ্যমে গুরুত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন। রহস্যজনক ও গোপন বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। বিশেষ কোনো কাজে ভাই বোনের সহযোগিতা ও পরামর্শ পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় পরিহার করুন। অন্যথায় আর্থিক সংকটের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি ভাগ্যোন্নয়নের প্রভাবশালী ও পদস্থ কারও সহযোগিতা পেতে পারেন। কারও কারও ক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। প্রবাসীদের প্রবাসজীবনে সাময়িক কোনো চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। আয় উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। গোপনে অর্থ লেনদেন হতে পারে। আর্থিক লেনদেনে লিখিত প্রমাণ রাখুন।

Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *