এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন।

download

মেষঃ নতুন কাজের কারনে ভ্রমন লাভ দায়ক হতে পারে। শরীর ভালই কাটবে। খরছা পাতির রাস টানতে হবে,নইলে আয় ব্যায় বিশাল ফারাক হবে।কথা বার্তায় সাবধানী থাকুন।

বৃষঃ অর্থকরী সমস্যাগুলি এই সপ্তাহে কাবু পেতে শুরু করবে।আগের থেকে অনেকটা শান্তি ফিরে পাবেন কিন্তু পারিবারিক জীবনে নতুন কোনও সমস্যা দেখাদিতে পারে।বাড়তি খরছের সম্ভাবনা থাকবে। নগদ টাকার টানাটানি থাকলেও আপনি সমাধান করতে পারবেন।

বুধঃ পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন এবং পরিবারের তরফে তাগাদা থাকবে। একটু সতর্ক থাকা জরুরী,পরিবারের চাপ অধিক থাকার কারনে সকলকে খুশী করতে পারবেন না।কেউ কেউ আপনাকে ভুল বুঝতে পারে।

কর্কটঃ এই সপ্তাহে আপনি একা থাকতে পারবেন না।নতুন উদ্যমে মেলামেশা শুরু করবেন, এর প্রভাব আপনার কাজের ক্ষেত্রে পড়বে। জীবনের প্রতিটা মুহূর্ত উপভোগ করবেন। নতুন প্রেমের সম্ভাবনা প্রচুর।

সিংহঃ পুরো সপ্তাহটা হালকা মেজাজে থাকবেন। প্রেম আবেগের তুঙ্গে থাকা কালীন খেয়াল রাখবেন কাউকে যেন আঘাত করে না ফেলেন।ভ্রমনের সুযোগ আছে। প্রেম ও ফুর্তিতে জমজমাট পুরো সপ্তাহ।

কন্যাঃ এই সপ্তাহে আপনি অর্থকরী বিষয়ে মনযোগী হবেন। খরচা হলেও একেবারে জলে যাবে না। কাজের জগতে নতুন ভাবনা চিন্তা আসবে এবং বাকিদের আপনার সম্পর্কে চিন্তা ভাবনা বদলানোর চেষ্টা করবেন। প্রেমের বিষয়টা একটু গোলমেলে, কারোর প্রতি আপনি মনোযোগী হতে পারেন কিন্তু উল্টো দিকের সাড়া- ঠাণ্ডা।

তুলাঃ এই সপ্তাহে নতুন বিনিয়োগের কারনে খরছা হবে কিন্তু আখেরে কাজে দেবে। স্থাবর সম্পত্তি কেনার সুযোগ আছে। বাড়ির বড় কারোর শরীর নিয়ে আপনার উত্তেজনা থাকবে।

বৃশ্চিকঃ পুরনো প্রেমের সম্পর্ক নতুন করে জোড়া লাগতে পারে। সমান ভাবে টাকা আসবে যাবে। সুযোগ আছে টাকা সঞ্চয় করুন। সময় একভাবে চলে না এইটা খেয়াল রাখুন।

ধনুঃ সমালোচনা নিয়ে বেশী মাথা ঘামাবেন না। কাজের প্রতি অবিচল থাকুন।ধার করবেন না, ক্ষতি হবে। শরীরে আঘাত লাগার সম্ভাবনা আছে।

মকরঃ প্রতেকের সঙ্গে কথা বার্তার মাধ্যমে ভালো সম্পর্ক গোড়ে তুলবেন। টাকা হাত থেকে বেড়িয়ে  যাচ্ছে এই ভাবনায় দুশ্চিন্তা না করে লক্ষ্য কর্মে অবিচল থাকুন। পরিবারের অতি নাক গলানো আপনার কর্মে ক্ষতি করতে পারে।

কুম্ভঃ এই সপ্তাহে কাজ কর্মে মনোযোগী হবেন। অতিত থেকে শিক্ষা নিয়ে নিজেকে সংযমী ও অনুশাসনে রাখবেন। মেলামেশা কম করলেই ভালো।

মীনঃ কাজের জন্য যা যা পরিকল্পনা করেছেন সব মসৃণ ভাবে এগোবে। যদি আপনি চাকরিজীবী হন তাহলে ওপরওয়ালার কাছে আপনার পরিকল্পনা সমাদর পাবে আর ব্যাবসায়ি হলে এই ভালো সময়ে সব পরিকল্পনা নিয়ে নির্দ্বিধায় এগিয়ে চলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *