এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন

downloadমেষ রাশি – প্রকৃতিগতভাবেই আপনি সাহসী। সংগ্রাম করতে দ্বিধা করেন না। আপনার এ গুণকে কেউ ইতিবাচক কিংবা নেতিবাচকভাবে কাজে লাগাতে পারে। এজন্য দরকার আপনার সচেতনতা। ব্যক্তিজীবনে সংগ্রামী হলেও পারিবারিক জীবনে হতে হবে সমমর্মী। পেশাগত জীবনে কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে।

বৃষ রাশি- আপনি ভয়কে জয় করতে পারেন ভালোবেসে। আপনি চান সবার জন্য নিরাপদ পরিবেশ, শান্তি বিরাজ করুক সবখানে। প্রিয় বৃষ রাশির বন্ধুরা, ভালোবাসার সম্পর্কে মাঝেমধ্যে মনোমালিন্য হওয়াটাই স্বাভাবিক। তবে যে সম্পর্ক কখনও ছেদ করা যাবে না সে সম্পর্ক কখনও তিক্ত হতে দেবেন না। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে আপনাকে আরও সচেতন হতে হবে যাতে তা সংসারে অশান্তির কারণ না হয়।

মিথুন রাশি – যে মানুষের মধ্যে অন্যকে প্রাণবন্ত করে তোলার জাদুকরি শক্তি রয়েছে তাকে নিশ্চয়ই অল্পতেই ভেঙে গেলে চলবে না। প্রকৃতির স্বাভাবিক নিয়ম মেনে নিতে শিখুন। কোনো কারণে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। গবেষণামূলক কাজে প্রয়োজনীয় তথ্য হাতে পাবেন। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। নিজের শরীরের দিকেও খেয়াল রাখতে হবে। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভের যোগ রয়েছে।

কর্কট রাশি – অতীতের কোনো কাজের জন্য সুফল পেতে পারেন। বিশেষ কোনো ইচ্ছা পূরণ হতে পারে। জয়ী হতে পারেন বিশেষ কোনো প্রতিযোগিতায়। গবেষণায় সংশ্লিষ্টদের কাজে গতি কমে যেতে পারে। নুতন উদ্যমে কাজে লেগে পড়ুন। প্রেমের সম্পর্ক আপাতত কম ভালো যেতে পারে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভুলবোঝাবুঝির অবসান হবে।

সিংহ রাশি – সাহস ও অধ্যবসায় আপনাকে বিজয়ী করবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। ভ্রমণ হতে পারে। আপনজনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। সম্ভাব্যক্ষেত্রে সন্তানলাভ করতে পারেন। সৃজনশীল কাজে উৎসাহবোধ করবেন। নবদম্পতির কোলে সন্তান আসতে পারে।

কন্যা রাশি – আপনি যদি সরকারি কোনো কাজের জন্য আবেদন করে থাকেন তবে তা মঞ্জুর হতে পারে। গৃহে অতিথি আসতে পারে। বিরক্তি নয়, হাসিমুখে অতিথির সঙ্গে সময় অতিবাহিত করুন। আপনজনদের মধ্যে কারও সঙ্গে সম্পর্ক সাময়িক ভালো নাও যেতে পারে। আলোচনার দ্বার খোলা রেখে সমস্যার সমাধান করার চেষ্টা করুন।

তুলা রাশি – আপনি চান সাম্যতা, বৈষম্যহীনতা। এটা আপনার ভালো গুণ। কিছু সময় থাকে যখন পারিপার্শ্বিক পরিস্থিতির কারণে মেজাজ বিগড়ে যায়। আর তখনই দুর্ব্যবহারের কারণে কাছের মানুষেরা দূরে সরে যায়। এ ধরনের ক্ষেত্রে নিজেই নিজেকে পর্যবেক্ষণ করুন। একথা ভুললে চলবে না, সব প্রত্যাশা চাওয়া মাত্রই পূরণ হয় না। কিছু সময় ধৈর্য ধরে অপেক্ষা করতে হয়।

বৃশ্চিক রাশি- অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। পুরানো কাজের জটিলতা অবসান হতে পারে। অনলাইন মার্কেটপ্লেসে যারা কাজ করেন তারা নতুন কাজ পেতে পারেন। পাওনা অর্থ আদায় হতে পারে। কোথাও বেড়াতে যেতে পারে। কোথাও অ্যাপয়েন্টমেন্ট থাকলে নির্ধারিত সময়ের আগেই উপস্থিত হওয়ার চেষ্টা করুন।

ধনু রাশি- পাখি ফল খেতে পছন্দ করে। অবশ্য পাকা ফল পেতে তাকে গাছে গাছে ঘুরে বেড়াতে হয়। খুঁজে নিতে হয় তার জীবন ধারণের উপকরণ। মানুষের জীবন ও জীবিকা একই সূত্রে গাঁথা। আপনার অনুসন্ধিৎসু মনের দরজা জানালা খুলে রাখুন। চারপাশে একটু লক্ষ করলেই খুঁজে পাবেন আপনার জন্য অপেক্ষমান সম্ভাবনাময় কোনো সুযোগ। এটা খুঁজে বের করার দায়িত্ব আপনার।

মকর রাশি – জন্মসূত্রে আমরা মানুষ অথচ কর্মসূত্রে প্রত্যেকেরই পরিচয় আলাদা। আপনি যদি চাকুরিজীবী হন তবে পেশাগত ভাবনা আপনাকে সাময়িক আচ্ছন্ন করে রাখতে পারে। চাকুরিপ্রার্থীরাও নিরাশ হবেন না। তবে নিজের চেষ্টাটুকু চালিয়ে যেতে হবে। কেউ কিছু করে দেবে এ আশায় ডুবে না থাকে নিজের যোগ্যতায় কিছু করার চেষ্টা করুন। অনেক প্রতিষ্ঠানে আপনার মতো হিসাবি ও বিশ্বস্ত লোকের প্রয়োজন আছে। আপনি চেষ্টা না করলে তারা আপনাকে খুঁজে পাবে কি করে?

কুম্ভ রাশি – আমরা সবাই একটা জিনিস খুঁজে বেড়াই। অদৃশ্য, অস্পর্শনীয় অথচ তা অনুভূতিতে সাড়া দেয়। আপনি ঠিকই বুঝতে পেরেছেন, তা হচ্ছে প্রশান্তি। প্র্রচলিত সমাজ ব্যবস্থায় নিজেকে আড়াল  করতে গেলে প্রশান্তির চেয়ে অশান্তির আশংকাই বেশি। তীর্থ ভ্রমণ হতে পারে। আবেগ এবং বাস্তবতার মধ্যে পার্থক্য করতে না পারলে পেশাগত জীবনে বিড়ম্বনায় পড়তে হতে পারে।

মীন রাশি – সাময়িকভাবে মানসিক চাপ অনুভব করতে পারেন। এমনও হতে পারে যা নিয়ে এত নেতিবাচক ভাবনা তা অতি নগন্য বিষয়। একটু ঠাণ্ডা মাথায় চিন্তা করলেই তার সমাধান পেয়ে যাবেন। যারা বিদেশে যাওয়ার জন্য কারও সঙ্গে অর্থ লেনদেনের কথা ভাবছেন-আগে ভালোকরে জেনে বুঝে নিন। আসলে প্রতারকদের ভাষা সবসময় মিষ্টি হয়। প্রযুক্তির সঙ্গে সম্পৃক্ত পেশাজীবীদের সময় ভালো যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *