এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন

download-2মেষ রাশি –  মন ভালো থাকবে। গুরুত্বপূর্ণ কোনো কাজে বন্ধুদের সমর্থন পাবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। প্রেমের সম্পর্ক খুব একটা ভালো যাবে না। কোনো ধরনের শারীরিক অসুস্থতা অবহেলা না করলেই ভালো। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। ব্যবসায়িক দিক ভালো যাবে। হঠাৎ করেই পেশাগত ব্যস্ততা ও দায়দায়িত্ব বাড়বে।

বৃষ রাশি-  বাড়িতে আত্মীয়স্বজন আসতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। স্টক মার্কেটে শেয়ার কেনাবেচা হতে পারে। পরিবারের কাউকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার প্রয়োজন হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ রয়েছে।

মিথুন রাশি-  আর্থিক দিক ভালো যাবে। কোনো উৎস থেকে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। বেহাত হয়ে যাওয়া সম্পত্তি ফিরে পেতে পারেন। ভ্রমণে সাময়িক বিড়ম্বনায় পড়তে হতে পারে। হাতে সময় নিয়ে বের হউন। পরিবারের কোনো সদস্যের বিদেশ যাওয়া কিংবা আসা হতে পারে। প্রেম রোমান্স শুভ।

কর্কট রাশি- শরীর ও মন ভালো থাকবে। আপনার আত্মবিশ্বাস ও মনোবল বাড়বে। জীবনের জন্য গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নিতে পারেন। দাম্পত্য সম্পর্কের বিষয়ে নিজেকে আরও সহনশীল হতে হবে। নতুন করে পার্টনারশিপ ব্যবসায়ে জড়ানোর জন্য সময় অনুকূল নয়। আর্থিক দিক ভালো যাবে। গৃহে ফেরা হতে পারে।

সিংহ রাশি- ব্যয় বাড়বে। কেউবা শারীরিক অসুস্থতায় ভুগতে পারেন। গোপনে কেউ আপনার ক্ষতির চেষ্টা করতে পারে। আয় বৃদ্ধির জন্য নতুন কোনো সুযোগ পেতে পারেন, অবশ্য তার সঙ্গে অনেক চ্যালেঞ্জও থাকতে পারে। আর্থিক দিক ভালো যাবে। ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি-  শারীরিক কোনো অসুস্থতা অবহেলা করা ঠিক হবে না। আপনার কোনো স্বপ্ন পূরণের পথে একধাপ এগিয়ে যাবেন। পাওনা অর্থ আদায় হতে পারে। বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। পরিবারে বড় ভাই বোনের সহযোগিতা ও পরামর্শ পেতে পারেন। ব্যয় বাড়তে পারে। রাজনীতির সঙ্গে জড়িতদের জনসম্পৃক্ততা বাড়বে।

তুলা রাশি-  বেকারদের কেউ কেউ নতুন চাকুরি পেতে পারেন। কর্মক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষের আনুকূল্য পাবেন। প্রবাসে অবস্থানরত বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। বৈদেশিক বাণিজ্য শুভ। পারিপার্শ্বিক পরিস্থিতিতে মানসিক চাপ বাড়বে। গবেষণামূলক কাজে অগ্রগতি হবে। সামগ্রিকভাবে ব্যস্ততা বাড়বে।

বৃশ্চিক রাশি-  কর্মসূত্রে কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। বিদেশে অবস্থানরত কারও ক্ষেত্রে চাকুরি পরিবর্তনের প্রয়োজন হতে পারে। কোনো নারীর মাধ্যমে লাভবান হতে পারেন। মানসিক চাপ বাড়তে পারে। চাকুরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। চিকিৎসা সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে।

ধনু রাশি-  আইনগত কোনো বিষয়ে সম্পৃক্ত হতে পারেন।  উত্তরাধিকারসূত্রে সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। রিপু সংক্রান্ত বিষয়ে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। অন্যথায় সামাজিকভাবে সমালোচনার শিকার হতে পারেন। প্রবাস সংক্রান্ত কাজে অগ্রগতি হতে পারে। পেশাগত ক্ষেত্রে সাফল্য পাবেন। যোগাযোগের মাধ্যমে নতুন কোনো সুযোগ পেতে পারেন।

মকর রাশি-  অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। ব্যবসায়িক কাজে ব্যস্ততা বাড়তে পারে। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে সিদ্ধান্ত গ্রহণে বিলম্বের জন্য সুযোগ হাতছাড়া হতে পারে। দ্রুত সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। তীর্থ ভ্রমণ হতে পারে। বৈদেশিক বাণিজ্যে লাভের যোগ রয়েছে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কথাবলা থেকে বিরত থাকুন।

কুম্ভ রাশি-  শরীর ও মন ভালো থাকবে। কারও ক্ষেত্রে ঋণমুক্তি হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সমর্থন ও সহযোগিতা পাবেন। অবিবাহিতদের কারও ক্ষেত্রে বিয়ের কথাবার্তা হতে পারে। অপ্রকাশ্য কোনো কারণে চাপা ক্ষোভ আপনার মানসিক প্রশান্তি নষ্ট করে দিতে পারে। স্ত্রীসূত্রে লাভবান হতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। উচ্চশিক্ষার্থে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন।

মীন রাশি- প্রেমের সম্পর্ক ভালো যাবে। নবদম্পতির কোলে সন্তান আসতে পারে। সৃজনশীল পেশায় সম্পৃক্তদের কাজে উত্তরোত্তর মান বৃদ্ধি পাবে। কেউবা পাকস্থলীর পীড়া কিংবা চর্মরোগে ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে। গার্মেন্টস পণ্য ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *