এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন

download-2মেষ রাশি- আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সফল হবেন। পেশাক্ষেত্রে আপনার নেতৃত্ব দেওয়ার সুযোগ তৈরি হতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। কোনো কারণে মন মেজাজ খারাপ হতে পারে, তাই বলে কারও সঙ্গে দুর্ব্যবহার করা ঠিক হবে না। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে।

বৃষ রাশি- পারিপার্শ্বিক কারণে সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যায়াধিক্যের সম্ভাবনা রয়েছে। যাদের উচ্চরক্তচাপ সমস্যা রয়েছে তাদের ক্ষেত্রে বাড়তি সচেতনতার প্রয়োজন আছে। আর্থিক বিষয়াদি ভালোই যেতে পারে। তবে চলতে হবে আয় ব্যয়ের সামঞ্জস্য বজায় রেখে। কোথাও বেড়াতে যেতে পারেন।

মিথুন রাশি- যোগাযোগ কিংবা ব্যবসায় সবদিক থেকেই লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। চুপচাপ ঘরে বসে না থেকে আপনার জন্য প্রযোজ্য সুযোগটুকু কাজে লাগান। আপনার কোনো ইচ্ছা পূরণ হতে পারে। কাজে জটিলতার অবসান হতে পারে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। গৃহে অতিথি আসতে পারে। পাওনা অর্থ পেতে পারেন।

কর্কট রাশি- চাকুরিপ্রার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। বিশেষ করে সরকারি চাকুরির ক্ষেত্রে কোনো ধরনের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে উর্দ্ধতন কারও আনুকূল্য পাবেন। বয়োজ্যেষ্ঠ কারও সঙ্গে বিবাদে জড়ানো ঠিক হবে না। বন্ধুদের কারও আচরণে কষ্ট পেতে পারেন। বন্ধু নির্বাচনে কৌশলী হোন।

সিংহ রাশি- উচ্চশিক্ষা কিংবা কর্মসূত্রে কেউবা বিদেশ যেতে পারেন। তীর্থ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পেশাগত ক্ষেত্রে পদস্থ কেউ আপনাকে ব্যস্ত রাখতে পারেন। বাস্তবিক অর্থে অধিকাংশ মানুষের ভুল ধারণা হচ্ছে বস শুধু আমাকে দিয়ে কাজ করায়। আসলে তারা বুঝতে চান না যে বস তাদেরকে উচ্চপদের কাজের যোগ্য করে তোলেন।

কন্যা রাশি- সপ্তাহের শুরুটা কিছুটা চাপের মধ্যে কাটতে পারে। আইনগত বিষয়ে না জড়ালেই ভালো করবেন। পরকীয়া ভালো নয় জেনেও কেউবা এ ধরনের সম্পর্কে জড়াতে পারেন। পেশাগত অভিজ্ঞতা থেকে বলছি, পরকীয়া করে সুখী হয়েছেন আজ পর্যন্ত এমন কোনো দম্পতি আমার চোখে পড়েনি। প্রবাস সংক্রান্ত কাজে সাময়িক বিড়ম্বনায় পড়তে হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে।

তুলা রাশি- গবেষণা কিংবা ব্যবসায় উভয় কাজের জন্য সময়টি অনুকূল থাকতে পারে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে অংশ নিতে পারেন। অসতর্কতায় দুর্ঘটনা কিংবা রক্তপাতের আশংকা রয়েছে। একটু সাবধানে থাকলে ভালো করবেন। পেশাগত দিক ভালো যাবে।

বৃশ্চিক রাশি- কাজে লেগে থাকলে সাফল্য ও সম্মান পাবেন। সাময়িক প্রতিবন্ধকতা মোকাবেলা করার মতো সাহসী হোন। নিজের শরীরের দিকেও খেয়াল রাখতে হবে। স্নায়বিক কোনো সমস্যায় ভুগলে প্রয়োজনে অভিজ্ঞ কারও পরামর্শ নিন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন। প্রবাসে অবস্থানরত কারও সঙ্গে যোগাযোগ হতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি- নবদম্পতির কোলে সন্তান আসতে পারে। প্রেমের সম্পর্ক ভালো যাবে। কারও কারও ক্ষেত্রে বিয়ের মাধ্যমে একাকীত্বের অবসান হতে পারে। কেউবা দাঁত কিংবা চর্মরোগে ভুগতে পারেন। পরিষ্কার পরিচ্ছন্ন থাকার চেষ্টা করুন আর চিকিৎসকের পরামর্শ নিন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। বিতর্ক এড়িয়ে চলূন।

মকর রাশি- আপনার কোনো উচ্চাশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পেশাগত কিংবা অন্যকোনো কারণে যারা দূরে অবস্থান করছেন তাদের কেউবা মায়ের সঙ্গে দেখা করতে যেতে পারেন। প্রেমের সম্পর্কে টানাপোড়েন দেখা যেতে পারে। সন্তানসম্ভবা মায়েদের ক্ষেত্রে কোনো ধরনের অনিয়ম কিংবা অবহেলা করা ঠিক হবে না। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে।

কুম্ভ রাশি- যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। ভাই বোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। গবেষণামূলক কাজে অগ্রগতি হতে পারে। আপনার প্রতি কারও ভালোলাগা তৈরি হতে পারে। শরীর ও মন ভালো থাকবে। যারা হার্টের সমস্যায় ভুগছেন তাদের ক্ষেত্রে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে।

মীন রাশি- সপ্তাহের শুরুতেই পাওনা অর্থ পেতে পারেন। গৃহে অতিথি আসতে পারে। যোগাযোগমূলক কাজ হাত সময় নিয়ে শুরু করুন। আসলে অজুহাত কোনো সমাধান নয়। এটা এক ধরনের অযোগ্যতা। গৃহে ফেরা হতে পারে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। প্রেমিকযুগলের সাক্ষাৎ হতে পারে। যানবাহন সংক্রান্ত বিড়ম্বনায় পড়তে হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *