Ei Saptaho Kemon Jabe… Dekhe Nin-Protidin.

astro

মেষঃ মাথা ঠাণ্ডা রেখে চলুন, কোন হটকারী সিদ্ধান্ত নেবেন না। ব্যবসা ও চাকরি ক্ষেত্রে খুব ভালো না গেলেও খারাপ যাবে না। পেটের অসুখ ভোগাবে। সন্তান সুখ পাবেন। প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাবে। রাজনৈতিক ব্যক্তিরা হিসেব করে চলুন। সম্পত্তি বিবাদে জড়াবেন না।

বৃষঃ দাম্পত্য জীবনে অশান্তি। কর্মক্ষেত্রে সহকর্মীদের বিরোধিতার সম্মুখীন হবেন। ব্যবসায়ীদের অধিক লগ্নির ক্ষেত্রে ঝুঁকি আছে। এই সপ্তাহে কোন কাজ সম্পূর্ণ করতে পারবেন না। যৌনাঙ্গে সংক্রমন হতে পারে- ভোগাবে।

মিথুনঃ প্রেমিকার ওপর কোন বিষয়ে জোর খাটাতে যাবেন না। ব্যবসায়ীরা এই সপ্তাহে প্রচুর লাভের মুখ দেখবে। রাজনৈতিক ব্যক্তিরা গুরুত্বপূর্ণ পদাধিকারী হবেন। কোন উচ্ছস্থান থেকে পড়ে গিয়ে কঠিন আঘাত লাগতে পারে। দাম্পত্য কলহ এড়িয়ে চলুন।

কর্কটঃ কোন প্রিয়জন চরম অপমান করতে পারে, বিতর্ক এড়িয়ে চলুন। ব্যবসা ও চাকরি ক্ষেত্র মাঝারী যাবে। দাম্পত্য সম্পর্কে সংবেদনশীল না হলে ঝগড়া বাড়বে। বহুদিনের পড়ে থাকা কাজ সম্পূর্ণ হবে। রক্তচাপ ও সুগারের রুগীরা সামলে চলবেন।

সিংহঃ মহিলা হলে প্রেমিকের ওপর নজর রাখুন। অবিবাহিতদের বিবাহ যোগ রয়েছে। ব্যবসায়ী হলে ব্যবসা আগের থেকে ভালো চলবে এই সপ্তাহে। পুরুষ হলে অবৈধ সম্পর্ক থেকে সরে আসুন, আপনি বিপদে পড়তে পারেন, কঠিন যৌনরোগে আক্রান্ত হতে পারেন।

কন্যাঃ নিজের বিচার বুদ্ধির ওপর অবিচল থাকুন। গাড়ী চালালে সতর্ক হয়ে চালান নাহলে দুর্ঘটনা হতে পারে। সাধুসঙ্গে সুখ লাভ। সামান্য ব্যাপার নিয়ে সংসারে তুমুল অশান্তি হতে পারে মাথা ঠাণ্ডা রেখে এড়িয়ে চলুন। সন্তান বিদেশে থাকলে ভালো খবর পাবেন। মলদ্বারে সংক্রমন হতে পারে।

তুলাঃ আপনার থেকে উপকার পেয়েছে এমন কেউ আপনার বিরুদ্ধে চলে যেতে পারে। স্ত্রীর শরীর হটাত করে অবনতির কারণে ভ্রমণ পরিকল্পনা বাতিল হবে। ফাটকা বা শেয়ারে মুনাফার যোগ আছে। পুরুষ হলে ফুসফুসে সংক্রমন হতে পারে।

বৃশ্চিকঃ অবৈধ প্রেমের সম্পর্ক ত্যাগ করুন। সন্তানের কারণে সমাজে অপদস্ত হবেন।ব্যবসায়ী ও চাকরিজীবী দের শুভ। মদ্যপান ও ধুমপানে নিয়ন্ত্রণ না করলে বিপদে পড়বেন। গাঁতের ব্যাথায় কষ্ট পাবেন।

ধনুঃ বেকাররা এই সপ্তাহে কাজের সন্ধান পাবেন। প্রেমে ভালো যোগ আছে তবে বেশী আবেগতাড়িত হবেন না। অপ্রিয় কথা এড়িয়ে চলুন নাহলে অশান্তি বাড়বে। ব্যবসা যেমন চলছে তেমনি চলবে। অতীতের কোন বান্ধবীর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। রক্তচাপ দেখা দিতে পারে।

মকরঃ যারা প্রশাসনিক কাজ করেন তারা একটু বিবেচনার সঙ্গে কাজ করবেন নাহলে আইনি সমস্যায় জড়িয়ে যেতে পারেন। ব্যবসায়ে নতুন উদ্যোগ সফল হবে। সর্দি- কাশি সমস্যা হবে। কোন নৈশকালিন পান-ভোজনের আসরে নিজেকে সামলে চলুন নাহলে অহেতুক সন্মানহানি হবে।

কুম্ভঃ বিবাহের যে যোগাযোগ তৈরি হয়েছে তাতেই সম্মতি দিন নাহলে ভবিষ্যতে আর কোন বৈবাহিক যোগ দেখতে পাওয়া যাচ্ছে না। কর্মক্ষেত্রে কারোর ওপর নির্ভর না করে নিজেই কাজ শেষ করুন এতে লাভবান হবেন। ব্যবসা ও চাকরি ক্ষেত্র শুভ। কন্যা সন্তান থাকলে নজর রাখুন। চোখ নিয়ে সাবধান।

মিনঃ নিজে থেকে কাউকে উপদেশ দিতে যাবেন না, উল্টো ফল হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকলেও বহুব্যায় থাকবে। হৃদরোগ দেখা দিতে পারে। অন্যের সাফল্যে ঈর্ষান্বিত হবেন না, এতে আপনার ক্ষতি। প্রেমের সম্পর্কে জটিলতা সৃষ্টিকারীকে চিহ্নিত করতে পারবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *