Ei Saptaho Kamon jabe..Protidin Dekhe Nin.

downloadমেষ রাশি– মানসিক শান্তি বজায় থাকবে। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। মনের কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। কেউবা নতুন যানবাহন ক্রয় করতে পারেন। প্রেমের সম্পর্কে টানাপোড়েন দেখা যেতে পারে। ফটকা কারবারে লাভের যোগ রয়েছে। খেয়ালীপনার জন্য মনের অস্থিরতা দেখা যেতে পারে। অবিবাহিতদের জন্য সময়টি মন্দ নয়।

বৃষ রাশি- যোগাযোগমূলক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়বে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে দেখা-সাক্ষাৎ হতে পারে। আপনার উদ্যম ও সাহস অন্যকে অনুপ্রেরণা যোগাবে। বৈদেশিক বাণিজ্যের সঙ্গে সম্পৃক্তরা রেমিটেন্স পেতে পারেন। মাতৃসূত্রে লাভবান হবেন। কর্মস্থলে ব্যস্ততা বাড়বে।

মিথুন রাশি- আর্থিক দিক ভালো যাবে। পাওনা অর্থ আদায় হতে পারে। আপনার বুদ্ধি ও যুক্তিতে অন্যকে সহজেই প্রভাবিত করতে পারবেন। গৃহে অতিথি আসতে পারে। ভ্রমণের সম্ভাবনাকে উড়িয়ে দেওয়া যায় না। প্রেমের সম্পর্ক ভালো যাবে। নব দম্পতির কোলে সন্তান আসতে পারে।

কর্কট রাশি –  শারীরিক উদ্যম ও মানসিক শক্তি বৃদ্ধি পাবে। হঠাৎ করেই আবেগের মাত্রা বেড়ে যেতে পারে। সুযোগ সন্ধানীদের ব্যাপারে সবসময় সচেতন থাকার চেষ্টা করুন। এদের কাজই হচ্ছে লোভ দেখানো। আর্থিক দিক ভালো যাবে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। ছোট ভাই ও মাকে নিয়ে চিন্তিত হতে পারেন।

সিংহ রাশি-  কোনো ভুল সিদ্ধান্তের জন্য সাময়িক ক্ষতি হতে পারে। ধীরস্থির হয়ে বুদ্ধিদীপ্ত সিদ্ধান্ত নিন। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। কর্মব্যস্ততা বাড়তে পারে। সপ্তাহের শুরুতেই কর্মছক তৈরি করে ফেলুন, মানসিক চাপ কমে যাবে। অর্থভাগ্য মন্দ নয়। কারও আমন্ত্রণে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে।

কন্যা রাশি –  আপনার বিশেষ কোনো চাওয়া পাওয়ার মাঝে মিল খুঁজে পাবেন। বড় ভাই বোনের আন্তরিক সহযোগিতা ও পরামর্শ আপনাকে চাঙ্গা রাখবে। অতীত ভুল স্বীকার করার মতো সাহসী হোন। দাম্ভিক লোকদের কেউ পছন্দ করে না। আপনার নমনীয়তা আপনার জন্য হাজারটা সম্ভাবনার দুয়ার খুলে দিতে পারে। পাওনা আদায় হতে পারে।

তুলা রাশি –  আপনি যদি সমাজসেবামূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকেন তবে আপনার সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে পদোন্নতি কিংবা নতুন কোনো দায়িত্ব অর্পন হতে পারে। কোনো কাজে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেতে পারেন। প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কারও ক্ষেত্রে শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে।

বৃশ্চিক রাশি – আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। কেউবা তীর্থ ভ্রমণে যেতে পারেন। উচ্চশিক্ষা কিংবা কর্মসূত্রে বিদেশ যাত্রার চেষ্টা ফলপ্রসু হতে পারে। পেশাগত ক্ষেত্রে পদস্থ কারও সঙ্গে মনের অমিল দেখা যেতে পারে। একটি জিনিস ভুলে গেলে চলবে না ভুল যে কেউ করতে পারে। সে হতে পারে আপনার উর্দ্ধতন কিংবা অধস্তন। তাই বলে প্রকাশ্যে কাউকে ছোট করা বুদ্ধিমানের কাজ নয়।

ধনু রাশি –  প্রতিটি মানুষের জীবনে প্রতিবন্ধকতা থাকে। এগুলোকে নিয়েই সামনে এগুতে হয়। সততা ও শৃঙ্খলা চলার পথে আপনাকে এগিয়ে রাখবে। গোপন লেনদেনে সতর্ক থাকুন। রিপু সংক্রান্ত বিষয়ে সচেতন থাকুন। অসতর্কতা পদস্থলনের কারণ হতে পারে। প্রবাস আনন্দময় হবে। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে।

মকর রাশি-  অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। অবিবাহিতদের একাকীত্বের অবসান হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। গোপন প্রেম প্রণয় থেকে দূরে থাকুন। চাকুরিপ্রার্থীদের কেউ কেউ নতুন চাকুরির সন্ধান পেতে পারেন। তীর্থ যাত্রা হতে পারে।

কুম্ভ রাশি –  শরীর কম ভালো যেতে পারে। কর্মব্যস্ততা বাড়বে। সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আপনাকে মুগ্ধ করবে। দাম্পত্য সম্পর্কে রোমান্স ছড়াবে। বিবাহযোগ্যদের প্রতিবন্ধকতার মাঝেও বিয়ের আলোচনা এগিয়ে যাবে। বেড়ানোর জন্য মন ছটফট করতে পারে।

মীন রাশি – প্রেমের সম্পর্কে অনুকূল হাওয়া বইতে পারে। গবেষণামূলক কাজের জন্য স্বীকৃতি পেতে পারেন। মৌসুমী ব্যবসায়ে লাভবান হওয়ার যোগ রয়েছে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। শরীর কম ভালো যেতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *