এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন

download-2মেষ রাশি- আপনার সামাজিক মান মর্যাদা বাড়বে। কর্মক্ষেত্রে প্রশংসিত হতে পারেন। এর সবই নির্ভর করবে আপনার যোগ্যতা ও অভিজ্ঞতার ওপর। চাকুরিপ্রার্থীদের অনেকেই চাকুরি সংক্রান্ত কাজে ব্যস্ত হয়ে পড়তে পারেন। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পাওনা অর্থ পেতে পারেন।

বৃষ রাশি- আধ্যাত্মিক কিংবা ধর্মীয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়বে। কর্মসূত্রে অথবা উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রার চেষ্টা ফলপ্রসু হতে পারে। সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। সরকারি কোনো কাজের জটিলতার অবসান হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতি কিংবা বদলির সম্ভাবনা রয়েছে। সরকারি চাকুরিজীবীরা খুশির কোনো সংবাদ পেতে পারেন।

মিথুন রাশি- যাদের কাজ ফেলে রাখার অভ্যাস তারা জীবনে সাফল্যের পথেও পিছিয়ে পড়েন। আর তাই প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই করার চেষ্টা করুন। সরকারি  চাকুরি লাভের চেষ্টা ফলপ্রসু হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে তীর্থ ভ্রমণ হতে পারে। ব্যবসায়িক ও রাজনৈতিক দিক ভালো যাবে।

কর্কট রাশি- আপনি যদি বিবাহিত হন তবে আপনার সঙ্গী কিংবা সঙ্গীনির দিকেও খেয়াল রাখুন। সুখ দুখে একসঙ্গে চলার যে প্রত্যয় নিয়ে পথ চলা শুরু এটি সবসময় স্মরণে রাখুন। আসলে দাম্পত্য সমস্যা অনাগত সন্তান কিংবা বেড়ে ওঠা শিশুদের মানসিক বিকাশে সবচেয়ে বড় বাধা। পেশাগত কাজে ব্যস্ততা বাড়তে পারে। বৈদেশিক বাণিজ্যের সঙ্গে সম্পৃক্তরা রেমিটেন্স পেতে পারেন।

সিংহ রাশি- কর্মস্থলে আপনার ব্যস্ততা বাড়বে। একসঙ্গে একাধিক কাজের চাপে হয়ত প্রয়োজনীয় কোনো তথ্য ভুলে যেতে পারেন। সরকারি কোনো কাজে আপনাকে সাময়িক বিড়ম্বনায় পড়তে হতে পারে। সময় নিয়ে প্রস্তুতি নিন। তারপর কাজে নেমে পড়ুন। অধিকাংশ মানুষ জীবনে ব্যর্থ হয় অদক্ষতা ও অলসতার জন্য। আপনার সীমাবদ্ধতা খুঁজে বের করুন। কীভাবে এগুলো অতিক্রম করা যায় একাগ্রচিত্তে তা ভাবুন। একটা উপায় ঠিকই পেয়ে যাবেন।

কন্যা রাশি- মাদকাশক্ত মানুষের মতোই কিছু মানুষ রয়েছে যারা প্রেমাশক্ত। একটা ধরে তো আগেরটা ছাড়ে। এ ধরনের মানুষ সম্পর্কে সচেতন থাকুন। বিশ্বাসের এ সম্পর্কে একসঙ্গে দুই নৌকায় পা দেবেন না। অবিবাহিতদের উচ্চ বংশে বিয়ের যোগ রয়েছে। ব্যবসায়িক দিক ভালো যাবে। নবদম্পতির কোলে সন্তান আসতে পারে।

তুলা রাশি- আপনার বিশেষ কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। কারও কারও ক্ষেত্রে প্রয়োজনীয় প্রস্তুতির অভাবে বিশেষ কোনো কাজে সাময়িক বিড়ম্বনায় পড়তে হতে পারে। তবে চেষ্টা চালিয়ে যেতে হবে। আপনি মধ্যমপন্থা অবলম্বন করতে পছন্দ করেন। তবে, কিছু ক্ষেত্রে জীবনে চ্যালেঞ্জ নিতে হয়। তা নাহলে আপনি পিছিয়ে পড়বেন। কারও প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে।

বৃশ্চিক রাশি-  হঠাৎ করেই কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। নিজেকে মানসিকভাবে প্রস্তুত রাখুন ভবিষ্যতের যে কোনো চ্যালেঞ্জ মোকাবেলার জন্য। প্রতিটি চ্যালেঞ্জের সঙ্গে কিছু প্রাপ্তি থাকে। আপনার কোনো মতামত কিংবা পরামর্শ সাদরে গৃহীত হতে পারে। তবে অবশ্যই তা প্রকাশ করতে হবে স্থান কাল পাত্র বিবেচনা করে। কোনো কারণে গৃহে ভুলবোঝাবুঝি দেখা যেতে পারে। বিতর্ক এড়িয়ে চলুন।

ধনু রাশি- গৃহে অতিথি আসতে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা রয়েছে। কেনাকাটায় ব্যয় বাড়বে। মাসের তো সবে শুরু। ভুলে গেলে চলবে না সব ভালো তার শেষ ভালো যার। হিসেবে করে মাসের ব্যয় করুন যাতে মাসের শেষে ঋণ করতে না হয়। কেউবা মাথাব্যথা কিংবা চক্ষু সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। এ ধরনের ক্ষেত্রে অবহেলা ঠিক হবে না।

মকর রাশি- স্বাভাবিকভাবেই আপনার চাওয়া আপনার কাছের মানুষগুলোও আপনার মতো হোক। বিশেষ করে হিসাব নিকাশ ও দায়িত্ববোধে সততা ও স্বচ্ছতা বজায় রাখুক। একবার ভাবুন তো এক গাছের সব ফল কি একই স্বাদের হয়। একই ডালের কোনো ফল থাকে কাঁচা কোনোটি পাকা কোনোটি আধপাকা। একেকটির একেক স্বাদ। অদক্ষতা কিংবা জ্ঞানের স্বীমাবদ্ধতা যে কারও থাকতে পারে। নিজ গুণে ক্ষমা করে দিন। ভ্রমণ, সাফল্য ও সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। ভ্রমণ হতে পারে।

কুম্ভ রাশি-  সপ্তাহের শুরুতেই বড় অংকের আর্থিক লেনদেনের প্রয়োজন হতে পারে। সাময়িকভাবে আর্থিক সংকট দেখা যেতে পারে। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা রয়েছে। আপনার কোনো অভিমত কিংবা পরামর্শ প্রশংসিত হতে পারে। আপনার চারপাশে বন্ধুবেশী শত্রু থাকতে পারে যারা সুযোগ পেলে অগোচরে আপনার সমালোচনা করে। নিজের কাছে সৎ থাকুন। কাউকে তীর্যক বাক্যে আঘাত করা থেকে সচেতনভাবে বিরত থাকুন।

মীন রাশি- আপনার চলার পথে অভিজ্ঞ কারও দিক নির্দেশনা পাবেন। বড় ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। নতুন কোনো প্রকল্পে লাভবান হতে পারে। প্রতিযোগিতামূলক পরিবেশে জয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে। রহস্যজনক কোনো কারণে আপনি পিছিয়ে পড়তে পারেন। যারা রাজনীতির সঙ্গে সম্পৃক্ত তারা সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা পেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *