—–সাপ্তাহিক রাসিফল—–

unnamedমেষঃ যদি কর্মবদল করতে চান তাহলে আরও একমাস অপেক্ষা করলে ভাল হবে। বাবা-মায়ের নতুনভাবে চিকিৎসা শুরু করার ব্যাপারে এগোতে পারেন।কিন্তু পরিবারে কারোর বন্ধ্যাত্ব থাকলে তাঁর চিকিৎসা শুরু করলে বিশেষ ফল পাবেন না। পারিবারিক বিষয়ে নিজের সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন।

বৃষঃ খাদ্য নির্বাচনে নিয়ন্ত্রন না আনতে পারলে দীর্ঘমেয়াদি জটিল হজমের সমস্যা দেখা দিতে পারে। পরিজনদের কোনও ঝামেলায় নিজেকে জড়াবেন না। এড়িয়ে এড়িয়ে থাকার চেষ্টা করুন। ভাগ্য বিরুপ থাকার কারনে নিজের বিশেষ কোনও  কাজ আটকে যেতে পারে। অর্থনৈতিক ব্যাপারে একটু সমস্যাতেই থাকবেন।

মিথুনঃ কাজের ব্যাপারে বয়সে ছোট কারোর ওপর বিশেষ নির্ভরশীল হলে প্রায় হয়ে যাওয়া কাজ আটকে যেতে পারে। মামাদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন তাহলে অনেক সমস্যায় সামলে ওঠার সহযোগিতা পাবেন। এই ক্ষেত্রে আপনাকেও কিছুটা নমনীয় মনোভাব দেখাতে হবে। অর্থনৈতিক স্থিতি মাঝারি।

কর্কটঃ সহকর্মীদের কোনও বিষয় বোঝাতে গিয়ে ধৈর্যচ্যুতি হলে চলবে না। কাজের দায়িত্ব নিয়ে আরও বেশী করে শেখার চেষ্টা করুন। সন্তানের অহঙ্কারি মনোভাব ক্ষতির কারন হতে পারে। অহেতুক কঠোর পদক্ষেপ গ্রহন না করে বোঝানোর চেষ্টা করুন। স্বজনদের সহযোগিতা এই সপ্তাহে কোনোভাবেই পাবেন না।

সিংহঃ কর্মস্থলে পরিদর্শন করতে চাইলে কাউকে সঙ্গে নিয়ে যান। দূরদৃষ্টির ওপর নির্ভর করে চলুন তাহলেই প্রাপ্তি যোগ আসবে। সুতরাং এমনভাবে চলুন যাতে সঙ্গিসাথিরা আপনার পরিকল্পনা সম্পর্কে বিশেষ কিছু অনুমান লাগাতে না পারে।ছেলেকে বিশেষ গুরুত্ব দিন তাহলে স্বামী চাপে থাকবে। কাউকে উপহার দিলেন কিন্তু খুশি করতে পারবেন না।

কন্যাঃ উদ্ভাবনীশক্তির দ্বারা পরিবেশ থেকে সন্মানজনক আপ্যায়ন পেতে থাকবেন।জ্যৈষ্ঠ সন্তানের জন্য উদ্বেগ বাড়তে থাকবে। আপনাকে সবাই জানে বা চেনে বলে কিছুটা আইনানুগ সহায়তা পেয়ে যাবেন। এই সপ্তাহে বিশেষ অর্থসঙ্কট নেই কিন্তু আয় ব্যায়ের সমতা রক্ষা করা কঠিন হয়ে পড়বে।

তুলাঃ এই সপ্তাহে অপছন্দের লোকজনেদের আনাগোনা বেশী থাকবে। এরাই আপনাকে শ্রদ্ধা করবে, আপনাকে নানা বিপদ আপদ থেকে রক্ষা করবে। এদের সহ্য করে চলতে হবে। ক্রনিক রোগের ভোগান্তি থেকে ধিরে ধিরে মুক্তি পেতে থাকবেন। লেনদেনের ব্যাপারে সর্তসাপেক্ষে এগোবেন।

বৃশ্চিকঃ শরীরে নানা স্থানে ব্যাথায় কষ্ট পেতে পারেন। অল্প বয়স থেকে ব্যাথা নিরাময়ের চিকিৎসা ব্যবস্থা শুরু করুন নচেৎ বয়স বাড়লে আর চিকিৎসা করার কোনও সুযোগ থাকবে না।কর্ম উপলক্ষে প্রচুর ঘোরা ঘুরি করতে হতে পারে। অর্থভাগ্য মধ্যম চলবে।

ধনুঃ আয় ব্যায়ের সমতা রক্ষা করা কঠিন হতে পারে। আপনি না চাইলেও এমন একটা পরিস্থিতির সৃষ্টি হবে যার ফলে অভিভাবস্থানিয় এমন কাউকে না শব্দটা ব্যবহার করতে পারবেন না। নিকট কোনও প্রিয়জন সহায়তা করবে। ভাগ্যবলে কঠিন বিপদ থেকে রক্ষা পেয়ে যাবেন। ব্যবসায়ে নতুন যোগাযোগ আসতে পারে।

মকরঃ কর্ম , সন্তান ও পরিবেশ নিয়ে প্রত্যক্ষ কোনও বাধা নেই। সর্দিগর্মি থেকে কষ্ট পেতে পারেন। অগ্রজসম কারও সঙ্গে যোগাযোগে খুব বেশী লাভ হবে না। উদ্যম ও মনোবল বৃদ্ধি পেতে পারে। নিজের শখ মেটাতে গিয়ে খরছে ব্যায়াধিক্যের কারনে ঋণ করতে হতে পারে।

কুম্ভঃ আয় উপার্জন ভালোই হতে পারে। অংশীদারি বিবাদে সমাধানের রাস্তা বেরিয়ে আসা কঠিন হতে পারে। দাম্পত্য জীবনে বাদানুবাদ হবে কিন্তু গুরুত্ব দিলে চলবে না। হটাত কোনও ঘটনায় সাহসিকতার পরিচয় দিয়ে খ্যাতি অর্জন করতে পারেন।  যারা দ্বিচক্র যান চালান তারা সাবধানে চালাবেন।

মীনঃ কঠোর পরিশ্রমের দ্বারা প্রতিভার বিকাশ হতে পারে। পিতার সাহাজ্য পাবেন। ব্যবসায়ে শ্রীবৃদ্ধির সমুহ সম্ভাবনা রয়েছে। বন্ধু হিসাবে আপনি যতটা সাহাজ্য করবেন সেই তুলনায় নিজে ততটা নাও পেতে পারেন। পরিবারে আপনার বিরোধিতা থাকলেও কেউ আপনার ব্যক্তিত্বে আঘাত আনতে সাহস করবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *