—– সাপ্তাহিক রাসিফল —–

unnamed

মেষঃ সন্তানের উচ্চাকাঙ্ক্ষাকে উৎসাহ দিতে আপনি সাহায্য করবেন। কর্মস্থলে মনোরম পরিবেশ থাকায় মন শান্ত থাকবে। মাঝে মধ্যে শারীরিক দুর্বলতায় ভুগতে পারেন তবে পর্যাপ্ত বিশ্রাম নিলে থিক হয়ে যাবে। সরকারি কাজে সাফল্য ছাড়াও পরিচিতির প্রসার হতে পারে।

বৃষঃ বৈজ্ঞানিক, গবেষকদের ক্ষেত্রে অপেক্ষা করা প্রয়োজন। ভাতৃযোগ মিশ্র। গৃহসজ্জাতে বেশি খরছ হয়ে যেতে পারে। হটাত অসুখ- বিসুখ হলে ঘাবড়ে যাবেন না।কুটুম্বস্থানীয়দের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলুন। কোন চুক্তি করার ক্ষেত্রে সময় নিন।

মিথুনঃ আপনার দাবি থেকে সরে আসবেন না। আপনাকে সমর্থন করার লোকজন পেয়ে যাবেন। তবে নেতৃত্বস্থানীয় কারও জন্যে আপনার যতটা লাভ ততোটা নাও হতে পারে। পরিবার নিয়ে শান্তিতেই কাটাবেন। গৃহে আত্মীয়স্বজনের সমাগম হতে পারে।

কর্কটঃ আপনি এক বলবেন আর তার ব্যাখ্যা দাঁড়াবে অন্যরকম। কোনও কাজে তাড়াহুড়ো করার দরকার নেই। পরস্থিতির ওপর নজর রেখে সময়টা কাটিয়ে দিন। আপনার ব্যক্তিত্ব অক্ষুণ্ণ থাকবে। গৃহশান্তি বজায় রাখতে মেজাজ নিয়ন্ত্রন করুন। অর্থযোগ শুভ।

সিংহঃ অনুকূল পরিবেশ থাকায় সময়টা যে শান্তিতে কাটছে তা বুঝে উঠতে পারবেন না। বিদ্যার্থীদের পক্ষে নিয়ম মেনে চললে পুরনো কোনও ঝামেলা থেকে নিষ্কৃতি পেতে পারেন। স্বর্ণ ব্যবসায়ীদের জন্য সময়টা অনুকূল। বন্ধযোগ ভালো নয়।

কন্যাঃ পরিশ্রমের ফল পেতে শুরু করবেন। বাইরের অবৈধ হাতছানি থেকে সাবধান থাকলে ক্ষতি সামলে উঠতে পারবেন। সন্তান, কর্ম, দাম্পত্যজীবন, অর্থ- সব মিলিয়ে মনে শান্তি অব্যাহত থাকবে। দরকারি কাজগুলি কারোর অপেক্ষায় ফেলে না রেখে নিজেই সেরে ফেলুন।

তুলাঃ এই সপ্তাহে মনে হবে যে কাজগুলি গুছিয়ে করে উঠতে পারছেন না। স্নেহভাজন কাউকে তোয়াজ করে চলতে হতে পারে। অসুস্থ প্রতিবেশীর খোঁজ খবর নিন, প্রয়োজনে নিজে স্বশরীরে সাক্ষাত করুন। প্রচেষ্টা বিফলে যাবে না। বৃহস্পতির দৃষ্টি সাহায্য করবে।

বৃশ্চিকঃ পিতার সঙ্গে মতপার্থক্য হওয়ার সমুহ সম্ভাবনা রয়েছে। আপনার অপ্রিয় বাক্য প্রয়োগ পরিবারে সমস্যার কারন হতে পারে। বিভাগীয় প্রধান হয়েও কর্মক্ষেত্রে আপনার কিছু করার মতো কোনও সুযোগ থাকবে না। ধর্মস্থানে যাতায়াত বাড়তে পারে।

ধনুঃ গুরুজনের সঙ্গে সম্পর্ক সহজ করতে নিজেকে উদ্যোগ নিতে হবে। নানা যোগাযোগ আপনার কর্ম জীবনকে সম্বৃদ্ধ করে তুলতে পারে। অন্যে কি বলতে চাইছে তা সহজেই বুঝে ফেলবেন। তার ফলে যথাযথ পদক্ষেপ নেওয়া সহজ হবে।

মকরঃ প্রবাসে উপার্জনের সুযোগ আসতে পারে। সরকারি ক্ষেত্রে বিশেষ প্রভাব বিস্তার হওয়ার সম্ভাবনা। অল্প আয়াসে লক্ষ্যপুরন হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক জীবন ঘটনাবহুল। বন্ধুযোগ মিশ্র। রাজনীতিবিদদের দিনগুলি মধ্যম কাটবে।

কুম্ভঃ অর্থ, কর্ম, পরিবার- সব ক্ষেত্রেই যেমন চলছিল তেমন চলবে। প্রেম- প্রনয়ের ক্ষেত্রে শুভযোগ লক্ষ্য করা যাচ্ছে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে নির্দ্বিধায় এগিয়ে যেতে পারেন। অংশীদারি ক্ষেত্রে নিজের ইচ্ছা প্রকাশে সংযত থাকুন। সহকর্মীর বিলাসী জীবন আপনাকে প্রভাবিত করতে পারে। শরীর মোটামুটি চলবে।

মীনঃ যাকে মন খুলে বিশ্বাস করে পুর্বের কোনও সমস্যা নিয়ে আলোচনা করেছিলেন, তিনি আপনাকে আঘাত করতে পারে। যাদের লগ্ন মিন তারা সতর্ক থাকুন। গানবাজনার সঙ্গে যারা যুক্ত তাদের জন্য সময়টা মিশ্র। অর্থযোগ স্থিতিশীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *