—– সাপ্তাহিক রাসিফল —–

unnamedমেষঃ উন্নত চিন্তা ও কর্মের দ্বারা জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার বকেয়া পাওনা আদায় হওয়ার অধিক সম্ভাবনা রয়েছে। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। ছোটোখাটো ভ্রমনের সুযোগ এলে বেরিয়ে পড়ুন। সন্তানের প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ কম করে দিয়ে পরিমিত শাসনে রাখুন।

বৃষঃ কোনও বিষয়ে নিজেকে ছোট করে করে ভাববেন না। দুর্জয় সাহস ও প্রবল ইচ্ছাশক্তির দ্বারা অসম্ভবকে সম্ভব করে তোলার প্রেরনা পাবেন। কিছুটা অহমিকা ভাব এসে পড়লে তা আত্মসমালোচনার দ্বারা নিয়ন্ত্রনে রাখুন। সন্মানীয় ব্যক্তির প্রভাব এড়িয়ে চলুন।

মিথুনঃ স্পষ্টবাদিতাকে যদি সঠিক ক্ষেত্রে প্রয়োগ করে লাভ হয় তাহলে ভালো। নচেৎ হাস্যস্পদ হয়ে উঠতে পারেন। কাজের ক্ষেত্রে উৎসাহ যতটা থাকবে তততা অগ্রগতি নাও হতে পারে। হয়তো অর্থকরী জোগান তার প্রধান কারন।

কর্কটঃ সত্যাসত্য যাচাই করতে গিয়ে অতিরিক্ত কথা বলতে পারেন যা আপনার জন্য ভালো নাও হতে পারে।কথা বার্তায় সতর্ক থাকুন। যারা সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত তাদের প্রাপ্য টাকা আদায়ে অসুবিধা হতে পারে। আগুপিছু না দেখে কাউকে দোষ না দেওয়াই ভালো। শরীর মোটামুটি থাকবে।

সিংহঃ ক্ষমতাসম্পন্ন ক্ষেত্র থেকে আমন্ত্রন আসতে পারে। এই সপ্তাহে দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শিল্পের সঙ্গে জড়িত থাকলে সুপ্রসন্ন ভাগ্যের শুভ ইঙ্গিত পেতে পারেন। ভালবাসার মনের মানুষের সন্ধান যেমন পাবেন তেমন বিড়ম্বনাও আছে।

কন্যাঃ দেরিতে হলেও শুভ কিছু ঘটতে চলেছে তা অনুভব করবেন। শত্রুপক্ষ বা প্রতিবেশী যারা আপনার অক্ষমতাকে বিদ্রুপ করেছিল তারা নিজেদের ব্যবহারে লজ্জা পাবে। যে কোনও অবস্থায় সিদ্ধান্ত বদল করবেন না।

তুলাঃ রক্ষণশীল সংকল্প থেকে টলানো কঠিন। বাহ্যিক পরিবেশকে ক্ষমতার জোরে আয়ত্তে আনা সম্ভব হতে পারে। কিন্তু ভবিষ্যতের গুপ্তশত্রু নিজেই সৃষ্টি করবেন। অর্থযোগ শুভ।

বৃশ্চিকঃ বহুজন নিয়ে কাজ করতে গিয়ে কিছু বাধা আসতে পারে। সন্তানের সঙ্গে দূরত্ব বাড়লে ক্ষতি হবে। নিজের ব্যক্তিগত সমস্যা যা রয়েছে তা গৃহক্ষেত্রে পড়তে দেবেন না। অর্থযোগ মধ্যম। দক্ষিণ- পূর্ব দিক থেকে কাজের ব্যাপারে মতানৈক্য দেখা দিতে পারে।

ধনুঃ নিষ্ঠা ও একাগ্রতা আপনার কর্মের ভিতকে আরও মজবুত করবে।বহু পুরনো আটকে থাকা টাকা আদায় হয়ে যাবে। সাধ্যের বাইরে গিয়ে অপরকে প্রতিশ্রুতি দিতে জাবেন না। বিরোধীরা আপনার উদ্যোগকে আটকাতে পারবে না।

মকরঃ পড়াশোনার ক্ষেত্রে অপেক্ষা করতে হতে পারে। আপাতভাবে আপনার অর্থ, কর্ম ও পারিবারিক সব ক্ষেত্রেই সাবলীলতা অব্যাহত থাকবে। নতুন কিছু শখের জিনিস কেনা আপাতত বন্ধ রাখলেই ভালো। নিজের লকের চাইতে বাইরের লোকজন আপনার দ্বারা উপকৃত হবেন।

কুম্ভঃ গ্রহ অবস্থান অনুযায়ী আপনার পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকার সম্ভাবনা। কোনও বন্ধুত্বকে আবেগ দিয়ে ধরে রাখার চেষ্টা করা বৃথা। উত্তেজনার বসে যাই করুন বেপরোয়া বাক্য ব্যবহার করবেন না। অর্থযোগ শুভ। দৈনন্দিন খরছ বাড়তে পারে।

মীনঃ পরিচিতের দ্বারা অসন্মানজনক পরিবেশ সৃষ্টির আশঙ্কা রয়েছে।এই সপ্তাহে উদ্বেগের মধ্যে দিয়ে কর্মে টিকে থাকতে হবে। পারিবারিক অবস্থান উত্তম। সুযোগসন্ধানীদের থেকে সাবধান। অর্থভাগ্য মোটামুটি। পরিবারে অতিথির আগমন হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *