—– সাপ্তাহিক রাসিফল —–

unnamedমেষঃ ধৈর্য ধরলে সুফল লাভ হতে পারে। বিজ্ঞানের যন্ত্রাংশ নিয়ে যারা কাজ করেন তারা প্রতিভার স্বীকৃতি লাভ করতে পারেন। কর্মসূত্রে যারা বিদ্যুৎ ক্ষেত্রের সঙ্গে যুক্ত তাদের জন্য সপ্তাহটি শুভ। পিতা-মাতার সঙ্গে আলোচনা করে তবেই নতুন পদক্ষেপ নিন।প্রছুর খরচার যোগ রয়েছে।

বৃষঃ কর্মসূত্রে দূরে ভিন্ন পরিবেশে গেলে স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিন। আপনা থেকেই জিবিকা নির্বাহ হয়ে যাবে। অজানা ভয়ের কারনে মানসিক শক্তি ক্ষয় হওয়ার সম্ভাবনা। সন্তানের শুভ সময়ের জন্য অপেক্ষা করুন।

মিথুনঃ ইচ্ছে না করলেও মুখের হাসি হাসি ভাব বজায় রাখুন। সন্মান, অর্থ, সামাজিক অবস্থান সব ক্ষেত্রই অনুকুল। তবে দীর্ঘ সময় এই প্রভাব ধরে রাখতে গেলে  ব্যক্তিগত করতল ও কুষ্ঠী বিচার আবশ্যক। বিবাহের জন্য কথাবার্তা চালালে শুভফল দেবে।

কর্কটঃ কর্মস্থলে সহকর্মীরা আপনার সঙ্গে মানিয়ে চলবে। মানসিক কারনে হজমের গণ্ডগোল হতে পারে। দ্রুত শ্বাস গ্রহন এবং ধিরে শ্বাস ত্যাগ করে শরীরকে শান্ত রাখুন। পারিবারিক বিবাদ বাড়তে দেবেন না। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ালে সন্মান হানি হতে পারে।

সিংহঃ ভাগ্যবলে পদস্থ ব্যক্তির সাহায্য না নিলেও আপনার কাজ উতরে যাবে। অযথা শত্রু বৃদ্ধি করবেন না। বিতর্ক এড়িয়ে চলার চেস্তা করুন। তাহলে দেখবেন অতীতে যে আপনার সঙ্গে ঝামেলা করেছিল তিনিই আপনার পক্ষে দাঁড়িয়ে গেছেন।

কন্যাঃ অদ্ভুত ভাবে যে কোনও যোগাযোগ আপনাকে এগিয়ে নিয়ে যাবে। জা ব্যাখ্যা করা কঠিন হয়ে পড়বে। প্রতিবাদী স্বাভাবকে সংযত রাখার চেষ্টা করুন। ঈর্ষাপরায়নদের থেকে সাবধানে থাকার চেষ্টা করুন। এই সপ্তাহে অর্থ সমস্যা নেই।

তুলাঃ সপ্তাহের দিনগুলো এককথায় বিতর্কিত। ক্ষমতা থাকলেও সরকারি প্রয়োগ করতে গেলে নিন্দিত হতে পারেন। স্বজন কেউ আপনার ওপর বেশি নির্ভর করলে বিরক্ত হবেন। বিদ্যার্থিরা পড়াশোনায় অবহেলা করলে সমস্যা হবে।

বৃশ্চিকঃ পরিস্থিতির সঙ্গে চলতে গিয়ে এমন কাউকে পাবেন যার দ্বারা ব্যক্তিগত সমস্যার সমাধান হওয়া সম্ভব। পারিবারিক দিকে তেমন কোনও বাধার সম্মুখিন হবেন না। যাদের ফুসফুসে সংক্রমন আছে তাদের চিকিৎসা নিয়ে অবহেলা করা উচিৎ হবে না।

ধনুঃ নিজেকে অযথা জাহির করার জন্য সহকর্মীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্নেহভাজনের মতামতকে গুরুত্ব দিলে সাংসারিক ক্ষেত্রে হায়রানির আশঙ্কা। অপ্রয়োজনে ব্যক্তিগত গোপন কথা কাউকে বলতে যাবেন না।

মকরঃ স্নায়ুকে শান্ত রাখতে উত্তেজনা এড়িয়ে চলুন। এ সপ্তাহে কোনও আনন্দজনক ভ্রমনে না যাওয়াই ভালো। কোনও জিনিস কেনাবেচার ক্ষেত্রে খুব একটা লাভ হবে না। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

কুম্ভঃ আঘাতজনিত কারনে কষ্ট পেতে পারেন। কোনও মহিলার দ্বারা ভুল পথে চালিত হওয়ার আশঙ্কা। চোখের সমস্যায় ভুগতে পারেন। চিকিৎসায় খরছ বাড়বে। অধস্তনকর্মীরা আপনার কথাকে গুরুত্ব দিতে চাইবে না।

মীনঃ যে যেমন ক্ষেত্রে আটকে রয়েছেন সেখান থেকে বেরিয়ে আসার সুযোগ পেয়ে যাবেন।ব্যক্তিগত চক্রে বৃহঃদৃষ্টি মঙ্গলে যদি থাকে তাহলে সন্তানের জন্য তত কষ্ট পাবেন না। নচেৎ কিছু ভীতি থেকেই যাচ্ছে। অর্থযোগ শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *