——সাপ্তাহিক রাশিফল——

unnamed

মেষঃ দাম্পত্য জীবনে নতুন করে সমস্যার সৃষ্টি হতে পারে কিন্তু আপনি যদি সজাগ থাকেন তাহলে এই সমস্যাকে এড়িয়ে জেতে পারবেন।পারিবারিক সমস্যা সমাধানে কোণ তৃতীয় ব্যক্তিকে ডেকে আনতে যাবেন না এতে সমস্যা আরও বৃদ্ধি পেতে পারে।এই সপ্তাহে অধিক ব্যায়ের যোগ আছে কিন্তু রোজগার সমতুল হবে।শরীর মোটামুটি।

বৃষঃ কর্মক্ষেত্রে আপনার প্রতিপক্ষকে প্রথমে আঘাত করতে দিন। আপনি নয়।পড়ে সুযোগ বুঝে প্রত্যাঘাত করুন।ছাত্র-ছাত্রীদের জন্য সপ্তাহটি শুভ নয়।উচ্চশিক্ষা সংক্রান্ত সবকিছু ঠিক হওয়া সত্ত্বেও পরে বানচাল হয়ে জেতে পারে।দাম্পত্য জীবনে দু-পক্ষ সংযত না থাকলে বিরাট আকার ধারন করতে পারে।বেশি কড়া মনোভাব ত্যাগ করুন।

মিথুনঃএই সপ্তাহে নিজের স্বাস্থ্য নিয়ে সজাগ থাকুন। তোষামোদ করে চলতে না পারলে কর্মক্ষেত্রে  জটিলতা বৃদ্ধি পেতে পারে।নিকট কারোর বারংবার সিদ্ধান্ত পরিবর্তনে ধৈর্য হারাবেন।আইনি কাগজপত্রে স্বাক্ষর দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন।সন্তানের ব্যবহার মানসিক কষ্ট দিতে পারে।

কর্কটঃ নিজের বুদ্ধি নিয়ে অনড় মনোভাব ক্ষতি করতে পারে।অপরের মতামতও মন দিয়ে শুনুন।নমনীয় হলে নিজের লাভ। নিয়ম মেনে জীবনযাপন করলে স্বাস্থ্য ঠিক থাকবে নচেৎ সমস্যা হতে পারে। যারা সৃজনশীল কাজে যুক্ত তাদের জন্য সপ্তাহটি শুভ।অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হতে শুরু করবে।

সিংহঃ পারিবারিক শান্তি বজায় রাখতে হলে ঘরোয়া বোঝাপড়া করে চলুন। যা উচিৎ নয় এমন কাজ করে নিজের পরিবেশকে জটিল করে তুলবেন না।পেষার ক্ষেত্রে বিশেষ কোণ সমস্যা নেই।আপনার প্রতি সন্তানের বিশেষ পক্ষপাত বাড়তি মনোবল জোগাবে।যৌনাঙ্গে সংক্রমন হতে পারে।

কন্যাঃ কাউকে ঋণ দিলে ফেরত পাওয়া কঠিন হবে।নতুন কিছু করার ব্যাপারে আগ্রহ বাড়তে থাকবে।পরিবারের জন্য বেশি সময় ব্যায় করুন।অনেক হতাশা কেটে যাবে।মাতৃস্থানীয়া কারোর মতামত আপনি মেনে নিতে নাও পারেন।এই বিষয়ে বিতর্কে যাবেন না।প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে আপনার পাওনা পেয়ে যাবেন।

তুলাঃ সন্তান ঠিক পথে চলছে কিনা সে বিষয়ে সজাগ দৃষ্টি রাখুন। কাউকে কথা দিলে তা রক্ষা করার চেষ্টা করুন।উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পরিশ্রমের অর্থ কিভাবে সঞ্চয় করা যায় সে বিষয়ে বিশেষজ্ঞের পরামর্শ নিন।মায়ের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা কমবে।

বৃশ্চিকঃ উদ্ভুত পরিস্থিতি আপনাকে বিদ্রোহী করে তুলতে পারে।নিজের মনোভাব গোপন রেখে মানিয়ে চলার চেষ্টা করুন। সামাজিক কর্তব্য করছেন ভেবে এতদিন যাদের জন্য অর্থ ব্যায় করেছেন তারাই আপনার বিরুদ্ধে অশালীন মন্তব্য করবে।পড়ে থাকা কাজ চেষ্টা করলে তাড়াতাড়ি শেষ হতে পারে।

ধনুঃ এই সপ্তাহে ভাতৃস্থানীয় কারোর থেকে বেগ পেতে পারেন। নিকট কারোর কুকর্মের গুনাগার আপনাকেই চোকাতে হতে পারে। কর্মক্ষেত্রে পছন্দ/অপছন্দের বাদবিচার না করে অবস্থা বুঝে ব্যবস্থা নিন।নিজেকে সংযত রেখে কৌশলী পথ অবলম্বন করুন।অর্থনৈতিক অবস্থা অনুকূল।

মকরঃ প্রভাবশালী ব্যক্তিদের সম্পর্কে আসবেন।তাদের সঙ্গে নম্র ও ভদ্র ব্যবহার করুন।কোণ বিষয়ে সহমত না হলে সেটা প্রকাশ করবেন না।পরে যাই করুন অন্তত সেই মুহূর্তে সহমত পোষণ করুন।প্রেমের সম্পর্ক পরিনতি পেতে পারে। অর্থনৈতিক যোগ মধ্যম।

কুম্ভঃ এই সপ্তাহে শরীর নিয়ে উদ্বিগ্ন হওয়ার যথেষ্ট কারন থাকবে।চিকিৎসকের পরামর্ষকে প্রাধান্য দিন।অযাচিত ভাবে উপহার প্রাপ্তি হতে পারে।ফাটকা খেলতে গিয়ে অর্থপ্রাপ্তির বদলে অর্থনাশের যোগ প্রবল।অনেক চেষ্টা করেও যে জিনিষ কবজায় আসছিল না তা হটাত করে আয়ত্তের মধ্যে এসে জেতে পারে।

মীনঃ কোণ জায়গাতেই ব্যক্তিগত কথা খুলে বলবেন না।এক অজানা ভিতি আপনাকে গ্রাস করতে থাকবে সেই ভিতি অমুলক।ভিতি থেকে বেরিয়ে এলেই আনন্দ উপভোগ করতে পারবেন।কর্মক্ষেত্রে বদলিকে মেনে নিন।সংগঠনের মাধ্যমে চাপ দিয়ে বদলি রোধ করতে পারবেন না উল্টে ক্ষতি হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *