—–সাপ্তাহিক রাশিফল—–

unnamedমেষঃ পরিবারে আপনার থেকে যারা বয়সে ছোট তাদের জন্য কর্মক্ষেত্রে নানা তদবির করবেন।আপনি যাদের জন্য এতটা উদ্যোগী তারা আপনার প্রতি কি মনোভাব পোষণ করছে সেটা জানা জরুরি।নিয়ম মেনে জীবনযাপন করুন নাহলে বড় ধরনের অসুখে পড়তে পারেন।

বৃষঃ এই সপ্তাহে প্রচণ্ড শারীরিক পরিশ্রমের দ্বারাই কার্জ্যসিদ্ধি হতে পারে।নানা কারনে পরিবারে মতবিরোধ হতে পারে।প্রিয়জন ও অংশীদারদের কড়া নজরে রাখুন।ওরাই পেছন থেকে আপনাকে ছুরি মারতে পারে।আপনার নিজের জন্য যা পরিষেবার প্রয়োজন তা পাবেন অর্থের বিনিময়ে।হয়তো অর্থ দিয়েও না পেতে পারেন।

মিথুনঃ কর্মক্ষেত্রে ওপরতলা থেকে কড়া পদক্ষেপ নেওয়ার ইঙ্গিত পেলে কাল বিলম্ব না করে পদক্ষেপ গ্রহন করুন।কাউকে ঋণ দেওয়া বা নেওয়া থেকে নিজেকে বিরত রাখুন নাহলে অশান্তির সম্মুখীন হবেন। বন্ধুদের আড্ডায় যাবেন কিন্তু নেশা করবেন না।কৌশলে অনুরোধ এড়িয়ে জান।

কর্কটঃ পারিবারিক দায়িত্ব পালন করতে করতে একসময় হাঁপিয়ে উঠতে পারেন।হতাশার কারনে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। কর্মস্থলে কারোর মেজাজি মনোভাবকে প্রশ্রয় দেবেন না।সোজা ও সরলভাবে কিছু করতে বা বলতে গেলে অসুবিধায় পড়তে পারেন।

সিংহঃ হিংসুটে কিছু ব্যক্তি আপনার রোজগারের সুত্র জানার জন্য উঠেপড়ে লাগবে।আপনার নিকটের লোকজনরাই করবে কিন্তু চোখ কান খোলা রেখে তাদের ধরতে হবে।পরিবারে সবাইকে খুশি করতে চাইবেন কিন্তু সফল হবেন না। এই মুহূর্তে যে যোগাযোগগুলো আসবে তাতেই লেগে পড়ুন।

কন্যাঃ কর্মসূত্রে এমন জায়গায় বদলি হতে পারেন যেখানে যাওয়ার পর শাস্তিস্বরুপ মনে হতে পারে।কাকে ধরলে বদলি রোধ করা যায় সেই চেষ্টা করুন। কোণ বয়স্ক ব্যক্তির প্রাধান্য মেনে নিতে মন বিদ্রোহ করতে পারে কিন্তু বাইরে সেটা প্রকাশ করলে আপনার ক্ষতি হতে পারে।

তুলাঃ এই সপ্তাহে আয়-ব্যায়ের সমতা রক্ষা করতে পারবেন না। পরিবারে আপনাকে ঘিরে যে স্বার্থ বলয় তৈরি হয়েছে সেটা বাইরের কোণ হৃতাকাঙ্খি ব্যক্তি ভাঙতে চাইছে তা জানতে পেরে পরিবারের লোক আপনার ওপর চাপ সৃষ্টি করতে পারে।শিল্পীদের জন্য সপ্তাহটি শুভ।

বৃশ্চিকঃ আপনার যারা বিরুদ্ধ তাদের ওপর নিয়ন্ত্রন চলে আসবে।অর্থনৈতিক বিষয়ে যা উচিৎ ও ন্যায়সঙ্গত মনে করবেন সেটাই করতে দ্বিধা করবেন না।পরিবারের প্রতি আপনার যা কর্তব্য সেটা বজায় রাখুন তাহলে জীবন মসৃণ চলবে।পড়ে গিয়ে হাড়ে চোট লাগতে পারে।

ধনুঃ কাজের গতি দ্রুত করতে চাইলে নির্ভরতা কমান,নিজে গিয়ে কর্ম পরিচালনা করুন তাহলেই কাজের গতি বৃদ্ধি পাবে।যাদের খাবারের ব্যবসা তাদের নিজের পেষায় বিশেষ নজরদারি চালানো দরকার।পরিবারে শান্তির পরিবেশ বিরাজ করবে।আর্থিক অবস্থান শুভ।

মকরঃ বিবেচনার সঙ্গে চলুন তাহলে জীবনযাপন মধুর হবে।পুরনো ব্যাধি না ফেরাতে চাইলে নিয়মিত খাদ্যগ্রহন ও বিশ্রামের সময় নিয়ে অবহেলা করবেন না।ঊর্ধ্বতন কর্তৃপক্ষের থেকে দূরত্ব বজায় রাখবেন ততই কর্মে আনন্দ পাবেন।সন্তানের বেচাল ব্যবহার শক্ত হাতে দমন করুন।

কুম্ভঃ ঈর্ষাকাতর ব্যক্তিদের পুরোপুরি এড়িয়ে না চলে সামান্য যোগাযোগ রেখে চলুন। সহকর্মীদের মধ্যে কেউ কেউ লেনদেনের ব্যাপারে সমস্যা সৃষ্টি করতে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার জন্য প্রয়োজনীয় অর্থের জোগাড় হয়ে যাবে।পারিবারিক জীবন মাঝারী।

মীনঃ আপনার জন্য এই সপ্তাহটি মিশ্র প্রভাবে চলবে।কোণ গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিয়ে নির্দিষ্ট সময়ে শেষ করতে পারবেন না, বেশি সময় নষ্ট করে ফেলতে পারেন।বিশেষ কোণ ব্যক্তি সাহায্য করতে চাইবে কিন্তু সন্দেহের বসে আপনি সেই সাহায্য নিতে চাইবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *