——সাপ্তাহিক রাশিফল——

unnamedমেষঃ আপনার কর্মস্থলে গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটে যাওয়ায় খুব একটা স্বস্তি বোধ করবেন না। দাম্পত্য জীবনে অশান্তির ছায়া নেমে আসতে পারে।অংশীদারের সঙ্গে ভাগাভাগির অংশ স্থির হওয়ার পরেও ন্যায্য পাওনা পেতে দেরি হতে পারে।কোণ বিশেষ বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

বৃষঃ কর্মক্ষেত্রে সহকর্মীরা প্রথমে সহযোগিতা করলেও পরে নানা অছিলা দেখিয়ে আপনার পাশ থেকে সরে জেতে পারে।শারীরিক ভাবে নানা সমস্যায় পড়তে পারেন।আইনি কোণ সমস্যায় পড়লে উটকো লোকের পরামর্শ গ্রহন না করে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

মিথুনঃ সন্তানের উন্নতি মানসিক তৃপ্তি দেবে। অপ্রত্যাশিত কিছু ঘটতে চলেছে। ক্ষমতার অপব্যবহার না করলে ধাপে ধাপে সামাজিক গ্রহনযোগ্যতা বাড়তে থাকবে। দ্রুতগতির যানবাহন থেকে সতর্কতা অবলম্বন করুন।মানসিক উত্তেজনা এড়িয়ে চলতে পারলে, শরীর স্বাভাবিক থাকবে।

কর্কটঃ প্রয়োজনে থেকে বেশি পরিশ্রম করা থেকে নিজেকে বিরত রাখুন। এই সপ্তাহে আপনি কারোর সহানুভুতি সহ্য করতে পারবেন না।অর্থনৈতিক ক্ষেত্র মাঝারী মাপে চলবে।অবৈধ সম্পর্ক থেকে নিজেকে সংযত করুন।সামাজিক দিক থেকে ক্ষতিগ্রস্ত হবেন।

সিংহঃ পড়াশোনার ব্যাপারে অধিক খরচ করলেই যে সফলতা আসবে সেটা নিশ্চিত করে বলা যাবে না। যে যেমন পেষায় নিযুক্ত আছে সেই পেষায় থাকুন,অধিক রোজগারের আশায় পেষা বদলালে নতুন সমস্যা দেখা দিতে পারে। সংসারে কোণ সদস্যের ব্যবহার মনে করাতে পারে যে কেউ আপনাকে ভালবাসে না।

কন্যাঃ কেউ খারাপ ব্যবহার করলে তার উদ্দেশ্যে প্রতিশোধ নিতে যাবেন না।অপেক্ষা করুন, সেই ব্যক্তি নিজে এসে ক্ষমা চেয়ে যাবে।সন্তানের ভবিষ্যতের সিদ্ধান্ত সন্তানকেই নিতে দিন।জোর করে সিদ্ধান্ত চাপিয়ে দিলে সন্তান বেঁকে বসতে পারে।ব্যবসায় অধিক মুনাফা নেই। পেটের সমস্যায় ভুগতে পারেন।

তুলাঃ কর্মক্ষেত্রে কিছু ব্যাপারে সাহসী পদক্ষেপ গ্রহন করলে পরিস্থিতিকে আয়ত্তে রাখতে সক্ষম হবেন। সংঘাত হতে পারে এমন মনোভাব নিয়ে পিছিয়ে আসবেন না,তাহলেই সংসার ও কর্মক্ষেত্রে নিজের সন্মান ও প্রভাব বজায় রাখতে পারবেন।

বৃশ্চিকঃ এই সপ্তাহে যতই পরিশ্রম করুন উপযুক্ত মর্যাদা পাবেন না কিন্তু হাল ছাড়লে চলবে না। লেগে থাকুন। নিজেকে কোনভাবেই দুর্বল ভাবলে চলবে না।লোকজনের সহযোগিতা নানা ভাবে পাবেন।শরীরে কোণ অংশে হাড়ে চোট লাগতে পারে।

ধনুঃ  কর্মক্ষেত্রে সহকর্মীদের মন ভালো করে বুঝে চলার চেষ্টা করলে কেউ সহজে অপদস্ত করতে সাহস পাবে না। অর্থকরী ক্ষেত্রে আশানুরূপ ফল পেতে গেলে যথেষ্ট পরিশ্রম করতে হবে। বিদ্যার্থীরা, যারা হোস্টেলে থেকে পড়াশোনা করেন তারা হোস্টেলের পরিবেশে হাঁপিয়ে উঠতে পারেন।র‍্যাগিং এর শিকার হতে পারেন। স্ত্রীর শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকতে হতে পারে।

মকরঃ এই সপ্তাহে যার ওপর নির্ভর করে কার্জ্য সমাধা করবেন ভাবছেন সেই ব্যক্তি আপনাকে ডুবিয়ে ছাড়বে।নিজের কাজ নিজে করার চেষ্টা করুন।স্বামী- স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে চলা গুপ্ত অশান্তি সমাধান হওয়ার শেষ মুহূর্তে এসে কেঁচে জেতে পারে। আর্থিক অবস্তা মধ্যম চলবে। অতিরিক্ত মানসিক চাপ নিলে শরীর খারাপ হতে পারে।

কুম্ভঃ নিজের মনের কথা খুলে বলতে পারেন এমন কোণ বিশ্বস্ত বন্ধুর সন্ধান করুন। অনেকটা হালকা হতে পারবেন। এই সপ্তাহে আপনাকে ব্যক্তিগত জীবনে অনেক পরীক্ষা দিতে হতে পারে। আত্মীয়স্বজন বন্ধুবান্ধবরা কেউ বিরোধিতা করবে না। নিরপেক্ষ অবস্থান নেবে। হেরে যাবেন না কিন্তু সমস্যার সমাধানও হতে চাইবে না।

মীনঃ পরিবারের পক্ষ থেকে কোণ শর্ত চাপিয়ে দিলে সেটা মেনে নিয়ে চলার চেষ্টা করুন। গোঁয়ার্তুমি করে লড়তে যাবেন না। তাতে পরিবারে শান্তি বজায় থাকবে। অর্থ রোজগারের সুত্র কাউকে জানিয়ে নিজের বিপদ ডেকে আনতে যাবেন না। বাবা বা মায়ের চিকিৎসায় অর্থ ব্যায় হতে পারে। অধিক জল পান করুন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *