—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ অপ্রত্যাশিত ব্যয় হবে এই সপ্তাহে। যুবক-যুবতীরা নতুন বন্ধুর সন্ধান পাবেন।সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ব্যস্ততা থাকবে। কর্মসূত্রে দূর গমন। বাড়ি, গাড়ি কেনার যোগ আছে। কাজ প্রচুর করবেন কিন্তু প্রাপ্তির ভাঁড়ার আশানুরূপ নয়। মনের চঞ্চলতা ও জেদ পরিহার করুন। শরীরের ঊর্ধ্বাঙ্গে ছোট আঘাত পেতে পারেন।

বৃষঃ গৃহ পরিবেশ শৃঙ্খলিত থাকবে না। সন্তানের বেয়াদপি ও মাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগে। অগ্রজের পদোন্নতি এবং নিজের অসমাপ্ত কাজ অসমাধায় মানসিক চাপ বৃদ্ধি। শিল্পী ও কলাকুশলীদের জন্য উত্তম সময়। শাস্ত্র পাটে মানসিক শান্তি লাভ।

মিথুনঃ কর্মক্ষেত্রে দ্বায়িতব পালনে অসফল হওয়ায় হতাশায় ডুবে যাবেন। সন্তানের প্রতিভা ও প্রতিষ্ঠা মানসিক উপসম করবে। সামাজিক ক্ষেত্রে জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। বয়স্কদের নিয়ে দুশ্চিন্তা কাটবে না। কর্মপার্থীদের জন্য সুসময়।

কর্কটঃ কর্মক্ষেত্রে বুদ্ধিমত্তা ও দক্ষতার পরিচয় দেবেন। কর্তৃপক্ষের কৃপাদৃষ্টি বৃদ্ধি হওয়ার কারনে, বিত্ত ও সন্মানলাভ। প্রেমতৃষ্ণার কারনে রমণীর কুহকে পড়ে সময় অপচয় করবেন এবং মানসিক অবসাদে ভুগবেন। গুরুজনের স্বাস্থ্য বিষয়ে উদ্বেগ থাকবে।

সিংহঃ আপনার নিকটজনেরা দুর্ব্যবহার করতে পারে। কলহ বিবাদ এড়িয়ে চলুন। মামলা মোকদ্দমা বিষয়ে সুযোগসন্ধানীদের থেকে সতর্ক থাকুন। বিশিষ্টজনদের গৃহ সমাগমে দীর্ঘদিনের মনোবাসনা পূরণ। রোজগারের নতুন দিশা পেতে পারেন।

কন্যাঃ কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ঐক্যমতে যান, নাহলে নিন্দার শিকার হবেন, যার প্রভাব শরীরের ওপর পড়বে। এই সপ্তাহে স্ত্রীর চপলতা,আপনার কাছে অসহনীয় হবে কিন্তু গৃহ শান্তি বজায় রাখতে ধৈর্য ধরুন। বিদ্যা ব্যবসায় অর্থ, বিত্ত, সন্মান ও প্রতিষ্ঠা প্রাপ্তি।

তুলাঃ কর্মক্ষেত্রে আপনার দক্ষতার পূর্ণ মুল্যায়ন হবে। লেখক, সাহিত্যিক, রিসার্চস্কলার, সাংবাদিকদের প্রতিভার বিকাশ ঘটবে, সৃষ্টির মান্যতা প্রাপ্ত হবে। কর্মপ্রার্থীদের জন্য সুখবর আসতে পারে। সপ্তাহের শেষের দিকে নারিসঙ্গ এড়িয়ে চলুন। কিট বা সরীসৃপ জাতীয় প্রাণীর দংশনে বিপদ হতে পারে। নিম্নাঙ্গের পীড়ায় কষ্ট পাবেন।

বৃশ্চিকঃ কর্মক্ষেত্রে চাপের কারনে গুরুজনদের স্বাস্থ্যের দিকে নজর দিতে না পারার কারনে চিকিৎসায় বিলম্ব হয়ে যাবে। সতর্ক থাকুন। আর্থিক লেনদেন ও লিখিত চুক্তির বিষয়ে সতর্ক থাকতে হবে। মানসিক অস্থিরতা চলবে কিন্তু স্থিরবুদ্ধির কারনে সাফল্য আসবে।

ধনুঃ প্রতিবেশীর কটু মন্তব্য, নিকটজনের মন্দ ব্যবহার উত্তেজিত করবে কিন্তু সংযম হারালে ক্ষতি। প্রশাসনিক ঝামেলায় জড়িয়ে পড়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। নিঃসন্তানদের সন্তান সম্ভাবনায় নেতিবাচক ফল ও শারীরিক ক্লেশ। নিজের এলাকায় প্রগতিমুলক কাজে জড়িয়ে থাকুন।

মকরঃ পেশাদার জীবনে একাধিক শুভ যোগাযোগ হতে থাকবে। ব্যবসায় নতুন পরিকল্পনা সার্থক রুপ নেবে। স্ত্রী বা কন্যার ভাগ্যবলে সঠিক পদক্ষেপ ও আর্থিক গতি বৃদ্ধি পাবে। অযাচিত হিতাকাঙ্খিদের থেকে সাবধান থাকুন। সংক্রমন জনিত রোগের কবলে পড়তে পারেন।

কুম্ভঃ বিদ্যাক্ষেত্রে ভ্রাতা, ভগ্নি ও সন্তানের অভীষ্ট লাভ, কর্তৃপক্ষের শংসা ও স্বীকৃতি লাভ করবে। দুরের কোন বন্ধুর সহায়তায় জীবনে নতুন দিশা পেতে পারেন। আয় ও ব্যয়ের সমতা রক্ষায় নজর দিন, নচেৎ ঋণ করতে হতে পারে।

মীনঃ পিতা, জ্যৈষ্ঠভ্রাতা ও সন্তানের ভুল পদক্ষেপের কারনে ইচ্ছার বিরুদ্ধে গিয়ে সমঝোতা করতে হতে পারে।উচ্চশিক্ষা, প্রতিযোগিতামূলক পরীক্ষায় আলস্যের কারনে আশানুরূপ সফলতা আসবে না। প্রশাসনিক রদবদলে স্থানান্তর হতে পারে। নিজের শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *