—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ যে রকম গতিতে চলছিলেন তা কিছুটা ব্যাহত হবে। ফলে ন্যায্য প্রাপ্তিতে সামান্য বিলম্ব হবে। আর্থিক ক্ষেত্রে যতটা সময় ব্যয় করবেন সেই তুলনায় অর্থ প্রাপ্তি কম হবে। শরীর নিয়ে অল্পবিস্তর সমস্যা রয়েছে।

বৃষঃ আপনার অপ্রত্যাশিত পরিবর্তন বন্ধু বা সহকর্মীদের চোখে পড়বে। বহুজনের কাছে সেটা হবে আশাতীত। বয়স্ক কারও অহঙ্কার খর্ব করতে প্রতিবাদীর ভুমিকা পালন করবেন। জলযানে ভ্রমন না করাই ভালো।

মিথুনঃ পারিবারিক ক্ষেত্রের সঙ্গে কর্মস্থলের পরিবেশ মেলাতে যাবেন না। পিতামাতার প্রতি সন্তানের ভক্তি- শ্রদ্ধা অবাক করবে। সংসারে কিছুটা মানিয়ে চলতে হবে। শরীর নিয়ে গুরুতর বাধা নেই, টুকটাক লেগে থাকবে।

কর্কটঃ আপনার উদ্যমের ওপর কাজের অগ্রগতি নির্ভর করছে। সন্তানের গর্বে গর্বিত হবেন। মাতৃস্থানীয়া কারও কথায় বিমর্ষ বোধ করবেন। কিন্তু পরিবার আপনার পক্ষে থাকবে।

সিংহঃ স্নেহভাজন কারও মানসিক অবস্থা নিয়ে আপনার হস্তক্ষেপের প্রয়োজন নেই। বিদ্যার্থীদের পক্ষে সচেতনভাবে বন্ধু নির্বাচন করা একান্ত দরকার। চোখের সমস্যা নিয়ে ভুগতে পারেন।

কন্যাঃ যে কথাই বলুন তার উল্টো অর্থ হতে পারে। ফলে অনেকেই ভুল বুঝবে। পারিবারিক অবস্থার ক্ষেত্রে অনেক সময় অসহায় বোধ করবেন। অর্থ সমস্যা হবে না। সন্তানের মতিগতি বুঝতে পারবেন না।

তুলাঃ বিরক্তিকর প্রশ্নের উত্তর দিতে হলে কিছুটা সময় নেওয়া ভালো। বয়সে ছোটো এমন কেউ আপনার সমস্যা সামলাতে সাহায্য করবেন।

বৃশ্চিকঃ সব কিছু এবার নতুনভাবে শুরু করতে  চলেছেন। অর্থযোগ মধ্যম। পেশাগত ক্ষেত্রে ক্ষুরধার বুদ্ধি ও বাক্যে সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন। দাম্পত্যজীবন অনুকুল।

ধনুঃ কারও আগমনকে কেন্দ্র করে পরিবারে ভুল বোঝাবুঝি হতে পারে। আয়- ব্যয়ের সামঞ্জস্য রক্ষা করতে বেগ পেটে হবে। কর্ম নিয়ে বিশেষ দুশ্চিন্তা নেই। ভিন্ন সম্প্রদায়ের সঙ্গে যোগাযোগে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

মকরঃ কর্ম নিয়ে দুশ্চিন্তা কমতে শুরু করবে। পদস্থ ব্যক্তির হস্তক্ষেপে উপার্জন সামান্য বাড়বে। সাংসারিক ক্ষেত্রে ভুল সিদ্ধান্ত নিয়ে কষ্ট পাওয়ার সম্ভাবনা। দূরে কোথাও যাওয়ার হলে একটু ভাবনাচিন্তার দরকার আছে।

কুম্ভঃ কঠোর সংযম করে চললে অর্থনৈতিক বিপর্যয় হবে না। পৈতৃক সম্পত্তি বদলের জন্য আপনার মতামত নেওয়া হবে। সন্তানের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ভ্রমনে গিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। উচ্চ স্থান থেকে পড়ে গিয়ে রক্তপাতের সম্ভাবনা।

মীনঃ নিজের মধ্যে মানসিক সংঘাত চলতে থাকবে। যে কোন বিষয়ে সাহস সম্বল করে এগিয়ে যান। তবে তাড়াহুড়ো করলে দুর্ঘটনা হতে পারে। পড়াশোনার জন্য জোর করে  সন্তানকে দূরে পাঠালে ফল বিরুপ হতে পারে। এই বিষয়ে স্ত্রীর মতামতকে গুরুত্ব দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *