—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ কোনও অধস্থন কর্মী কিছু জানতে চাইলে বিরুপ ব্যবহার করবেন না। যারা পুরনো কোন রোগে ভুগছেন তাদের সমস্যা মাথাচাড়া দিতে পারে। নতুন জমি কেনার ক্ষেত্রে বর্তমান সময়টা বিশেষ প্রতিকুল। মোকদ্দমার কারনে যাদের কারও সঙ্গে পুরনো শত্রুতা ছিল তাদের কোন সমস্যা আর থাকবে না।

বৃষঃ আপনি না চাইলেও কোনভাবে ঝামেলা এসে যাবে। প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে এখনও তেমন সুবিধা করে উঠতে পারবেন না। স্বজন কারও জেদি মনোভাব আপনার ব্যয় বৃদ্ধির কারন হবে। ব্যায়ামের মাধ্যমে শরীর সুস্থ রাখার চেষ্টা করুন।

মিথুনঃ মাতৃস্থানীয়ার কারও মাধ্যমে ন্যায্য প্রাপ্য পেয়ে যাবেন। আপনার মনোভাব বুঝে পরিজনেরা সেই মতো কাজ করবেন। কর্মস্থলে কাউকে বেশি ঘনিষ্ঠ হতে দেবেন না। বুদ্ধিমত্তার দ্বারা বাধা অতিক্রম করবেন। পরিকল্পনা মাফিক গৃহসংস্কার করতে পারবেন। অ্যালার্জির কারনে শরীরের কষ্টভোগ।

কর্কটঃ কর্মযোগ শুভ। এ সপ্তাহে আয়ের চাইতে ব্যয় বেশি হওয়ার সম্ভাবনা। আপনার সহায়তায় সহোদরস্থানীয় কেউ প্রথম যত উদ্যোগ নেবে পরে তেমন আগ্রহ দেখাবে না। সর্দিকাশিতে ভুগতে পারেন। পরিশ্রমের মর্যাদা পাবেন।

সিংহঃ চোখের চিকিৎসায় বিস্তর ব্যয় হওয়ার সম্ভাবনা। কর্মস্থলে কোনও ঘটনা অস্বস্তিতে ফেলতে পারে। ভাগ্যপতি রাশিস্থ হওয়ায় কোনক্রমে সন্মান রক্ষা হবে। সিংহ লগ্নের ক্ষেত্রে বিশেষ ফলপ্রদ।

কন্যাঃ অনেক পরিশ্রমের পর উদ্দ্যেশ্য সফল হতে পারে। বহুজনের গুপ্ত ঘটনা অপ্রত্যাশিতভাবে জেনে ফেলবেন। নিজের সুবিধার জন্য তা এখনই প্রকাশ না করাই ভালো। হজমের গোলমালে সমস্যায় পড়বেন।

তুলাঃ দরকারি কাজ সকলের আগে গুছিয়ে রাখবেন। নিজেকে আনন্দে রাখার জন্য সমস্থ রকম সুযোগ পাবেন। ভবিষ্যতের কথা ভেবে হিসেব করে চলুন। অশুভ শক্তি ক্ষতি করার চেষ্টা করে বিফল হবে। বন্ধু ও ভ্রাতৃভাব শুভ।

বৃশ্চিকঃ সংগঠনমুলক ক্ষেত্র থেকে সুবিচার পাবেন না। আপনার পরিশ্রমকে সবাই সমাদর করবে কিন্তু কাজের শেষে দোষ বের করে বাদ দিয়ে দেবে। নিরিবিলিতে সময় কাটানোর অবসর মিল্বে না। অর্থযোগ বিশেষ শুভ।

ধনুঃ পরিবেশকে সুনিয়ন্ত্রণে রাখার জন্য সকলে আপনাকে সাধুবাদ দেবে। সমালোচনা নয়, কাজকেই প্রাধান্য দিন। পদস্থ ব্যক্তির সঙ্গে ভালোয়-মন্দয় সম্পর্ক থাকবে। পিতার বক্তব্য শুনলে লাভবান হবেন। সন্তানের সাফল্যে সুখলাভ।

মকরঃ কোনও কাজকে ঠিকমতো করতে গেলে লেগে থাকতে হবে। ভ্রাতৃস্থানীয় ব্যক্তির দ্বারা কিছু অর্থ উপার্জন হবে। এক জায়গা থেকে অন্যত্র গিয়েও খুব একটা সুবিধে হবে না। আপনার অপছন্দের ব্যক্তিকে সাহায্য করতে বাধ্য হবেন। গৃহে আনন্দানুষ্ঠানে বহুজন সমাবেশ।

কুম্ভঃ কর্মস্থলে খুব বেশি উন্নতি হবে না। বন্ধু ও পরিবার আপনার পক্ষে বাধাবহুল। অর্থ ব্যয় করেও কোনও সুরাহা হবে না। অংশীদারি ক্ষেত্রে বেশি উত্তেজিত হয়ে কথা বলবেন না। ছোটো ভাই বা বোনের ভবিষ্যৎ চিন্তায় গঠনমুলক সিদ্ধান্ত নেবেন।

মীনঃ কারও দ্বারা অসন্মানিত হবেন। বর্তমান পরিস্থিতিতে একটু বিবেচনা করে চলা দরকার। খাদ্য গ্রহনে সতর্ক থাকুন। গুরুত্বপূর্ণ কাজগুলি ধীরে চলবে। ব্যয় সংকুলান হয়ে যাবে। স্ত্রীর কাছ থেকে অর্থপ্রাপ্তি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *