—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ এ সপ্তাহে সব কাজই আপনার আশা অনুযায়ী সম্পন্ন হবে। বৈষয়িক ব্যাপারে আপনার নিজস্ব মতামত পরিবারের সকলকে জানিয়ে রাখাটাই উচিৎ হবে। শত্রুপক্ষের কাছে নিজের গোপন তথ্য কোনভাবেই প্রকাশ করবেন না। শরীরের প্রতি যত্ন নিন।

বৃষঃ আপনি মনে মনে যে কথা চিন্তা করছেন সেটা প্রকাশ করতে আরও কিছুদিন অপেক্ষা করুন। আপনি তৎপর হলে কোনও ক্ষেত্র থেকে অর্থ জোগাড় হয়ে যাবে। সন্তানের ব্যাপারে দুশ্চিন্তায় থাকবেন। ধৈর্য ধরুন,সমস্যা মিটে যাবে। খাদ্যে সংক্রমণের আশঙ্কা রয়েছে।

মিথুনঃ বিরুদ্ধ শক্তির আক্রমন প্রতিবেশীর সহায়তায় সামলে নিতে পারবেন। অর্থনৈতিক পরিস্থিতি স্থিতিশীল। পড়াশোনার জন্য যারা দূরে যেতে চান তাদের পক্ষে যথাযথ পদক্ষেপ নিলে ভালো হবে। শরীর নিয়ে অহেতুক মানসিক চিন্তা কাজের ক্ষতি করে দিতে পারে। প্রকৃত বন্ধুর সহায়তায় গৃহলাভের সম্ভাবনা রয়েছে।

কর্কটঃ নির্দিষ্ট আয়ের ভেতরেই আপনাকে সংসার নির্বাহ করতে হবে। হিসাবসংক্রান্ত বিষয়ে প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য হতে পারে। নানা ক্ষেত্র থেকে বিভিন্নরকম সাহায্য পাবেন। বাতের বেদনা শয্যাশায়ী করতে পারে। সতর্ক থাকুন। ফর্সা ব্যক্তির আচরণ আপনার সন্দেহ বাড়াবে।

সিংহঃ মাথার পরিশ্রম যাদের বেশি করতে হয় তারা কোনও বিতর্কে যাবেন না। অপ্রিয় সত্য কথা বললে সমস্যা বাড়বে। লেনদেনের কাজ সতর্ক হয়ে করুন। শরীর ভালো থাকবে কিন্তু অহেতুক চিন্তাভাবনা করবেন।

কন্যাঃ কেউ আপনার ক্ষতি করতে চাইলে কিছুতেই মানসিক জোর হারিয়ে ফেলবেন না। পরিস্থিতি ঘোরালো হয়ে উঠছে বুঝলে,অর্থ ব্যয়ের বিষয়ে চিন্তা না করে কোথাও ঘুরে আসুন।দরকারি কাগজ চুরি যাওয়ার আশঙ্কা রয়েছে। স্ত্রীর সাহায্যে লুপ্ত দ্রব্যের উদ্ধার হবে। চোখের সমস্যায় চিকিৎসার প্রয়োজন।

তুলাঃ কোনও মহিলার তৈরি করা নিয়ম আপনার কাছে যতই অহেতুক মনে হোক সেটা মানিয়ে চলতে হবে। তুচ্ছ কারনে বেস ব্যয় করার পর আফসোস করবেন। পারিবারিক জীবনে অনেকটা সময় একা কাটাতে হবে। অর্থনৈতিক পরিস্থিতি পক্ষে।

বৃশ্চিকঃ যথেষ্ট মানসিক দৃঢ়টা থাকায় বাইরের প্রভাব পারিবারিক জীবনে তেমন পড়বে না। অর্থনৈতিক ক্ষেত্র মোটামুটি শুভ। নেতৃস্থানীয় ব্যক্তির কুটচক্র থেকে মুক্তিলাভ করতে সক্ষম হবেন। তুচ্ছ কারনে মানসিক অস্থিরতা বাড়তে দেবেন না।

ধনুঃ কুটুম্বস্থানীয় হোক অথবা দুরের আত্মীয় হোক  অজানা কারনে তারা আপনার ঘনিষ্ঠ হতে চাইবে। কর্মযোগ অত্যন্ত ভালো। সমাজে আপনার গুরুত্ব যত বাড়বে সেই তুলনায় অর্থ নিয়ে স্বাচ্ছন্দ্য কমবে। তৈলাক্ত খাবার থেকে পেটে সংক্রমন হতে পারে।

মকরঃ দুর্বল আত্মীয়কে সাহায্য করতে গিয়ে সাংসারিক ক্ষেত্রে অর্থ সমস্যা দেখা দিতে পারে। কর্ম নিয়ে পুরোপুরি সন্তুষ্টি আসবে না। প্রতিপক্ষকে দুর্বল ভাবলে নিজেরই বিপদ ডেকে আনবেন। সন্তানের সাফল্য সুখ দেবে। হটাত করে দেহে আঘাত লাগার আশঙ্কা রয়েছে। পৈতৃক সুত্রে সম্পত্তি লাভ হতে পারে।

কুম্ভঃ কারও কাছ থেকে কিছু ফেরত চাওয়ার পক্ষে সময়টা শুভ। বয়সে ছোট কেউ কর্মস্থলে আপনার পক্ষে থেকে কাজটা এগিয়ে দেবে। আর্থিকযোগ মধ্যম। সন্তানের ব্যাপারে চিন্তা অব্যাহত  থাকবে। বহুদিন পরে প্রণয়ীর সঙ্গে সাক্ষাতে মানসিক আনন্দলাভ।

মীনঃ দৈবানুগ্রহে সহ্যশক্তির দ্বারা সমস্যা সমাধানের রাস্তা পেয়ে যাবেন। কিছু ক্ষেত্রে পারিবারিক কারনে আক্ষেপ থাকবে। কর্মজীবনে আপনার গুরুত্ব থাকায় মানসিক জোর বাড়বে। ভ্রমনে আবেগপ্রবণ হলে ক্ষতির আশঙ্কা।

  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *