—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ আপনার সততা সৌভাগ্যের পথ সুগম করে তুলবে। এবং সেই সৎ প্রচেষ্টাই আপনার পরিবারের জন্য আশাপ্রদ হবে। মাতৃস্থানীয়া কারও উপযুক্ত চিকিৎসার প্রয়োজনে অর্থ ব্যয় হবে। আর্থিক যোগ শুভ। যাদের বয়স ৬০ সালের উর্দ্ধে তারা শরীরের প্রতি বিশেষ যত্নবান থাকুন। অস্থি সংক্রান্ত সমস্যা মাথা চাড়া দিতে পারে।

বৃষঃ ন্যায্য পাওনা আদায় হয়ে যেতে পারে। নানাদিকে কাজের চাপে দৌড়ঝাঁপ করে হাঁপিয়ে উঠবেন। এমন অনেক ঘটনা ঘটতে পারে যা আপনি ভুলতে চাইলেও ভুলতে পারবেন না। যে কোনও পরিস্থিতির মধ্যে থেকে সুখ খুঁজে নেওয়ার চেষ্টা করুন। সহকর্মীর অযাচিত সাহায্য পাবেন।

মিথুনঃ গ্রহাবস্থান এমনই, মনে হবে সবাই আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত। যারা সংযমী জীবনযাপনে অভস্ত্য তারাই একমাত্র বিপথগামী হবেন না। অসংযমী হলেই বিপদ। আপনার নেওয়া কোনও পদক্ষেপ পরিবারে বিরোধ লাগাতে পারে। শরীর নিয়ে কষ্ট পাবেন। সন্তানের মতিগতি বুঝতে গিয়ে মনে কষ্ট পাবেন।

কর্কটঃ অনেক বাধা উতরে সহোদরস্থানীয় কেউ আপনাকে সাহায্য করবে। কথাবার্তায় সংযম রক্ষা করুন। ভুল বাক্য প্রয়োগে অর্থ ক্ষতির সম্ভাবনা আছে। নিজের উদ্যমে কাজে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। যে কোন ধরনের লেনদেন স্থগিত রাখুন। বিদ্যার্থীদের জন্য শুভ সময়।

সিংহঃ ক্ষমতার গর্ব আপনাকে সাফল্য দেবে কিন্তু বিশ্বস্ত যারা তারা দূরে সরে যেতে থাকবে। দেরি না করে এখনই পদক্ষেপ নিন। ভাই ও বোনেদের থেকে সাহায্য পাবেন। অর্থকরী সাফল্য মধ্যম। বায়ুপথে ভ্রমন এড়িয়ে চলুন।

কন্যাঃ কারও অধীনে থেকে স্বাধীনভাবে কাজ করার সুযোগ পাবেন না। ফলে আপনার ক্ষোভ বাড়বে। সময়ের সঙ্গে মানিয়ে চলুন। আপনার যারা প্রতিপক্ষ তাদের উপযুক্ত জবাব দেওয়ার সময় এখনও আসেনি। অর্থযোগ শুভ। তীর্থভ্রমনে মানসিক শান্তিলাভ।

তুলাঃ যাদের নিয়ে আপনার ওঠাবসা, দেরিতে হলেও তারা আপনার সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিতে চাইবেন। পিতার সঙ্গে বহু ব্যাপারেই একমত হবেন। পরীক্ষার্থীরা শুভফল পাবেন। অর্থযোগ শুভ।

বৃশ্চিকঃ অর্থনৈতিকভাবে আসতে আসতে সমৃদ্ধ হতে থাকবেন। শুধু কথাবার্তা বলার সময় সতর্ক হয়ে বলবেন। সন্তানের জন্য গর্ববোধ করবেন। গুপ্তশাস্ত্রের প্রতি ঝোঁক থাকায় নানাভাবে অর্থ ব্যয় হবে। মাঝে মাঝে শারীরিকভাবে দুর্বলতা অনুভব করবেন,তাই শরীরের প্রতি যত্নবান হোন।

ধনুঃ আপনাকে কেউ তোয়াজ করে চললেও আপনি বুঝবেন কারা বন্ধু আর কারা শত্রু। কর্মক্ষেত্রে সসন্মানেই থাকবেন। পারিবারিক দিকে নিয়মকানুন মেনে চললে শান্তি বজায় থাকবে। চোখ সম্পর্কিত সমস্যা বাড়তে পারে।

মকরঃ এমন একজনের সঙ্গে আলাপ হবে যাদের আপনার তত ভালো লাগবে না। ব্যয়ের চাপ থাকায় আয় বোঝা যাবে না। গৃহগত ঝামেলায় ভালো সুযোগ হাতছাড়া হতে পারে। শেয়ার সংক্রান্ত ঝুঁকি নিলে বড়ো ক্ষতির আশঙ্কা।

কুম্ভঃ প্রতিযোগিতামূলক ক্ষেত্রে বুদ্ধি দ্বারা কর্মশক্তির পরিচয় দেবেন। দলগতভাবে কিছু করলে ক্ষতির  মাত্রা অনেক কম হবে। শত্রুপক্ষ আপনাকে লাঞ্ছিত করার চেষ্টা করলেও ব্যর্থ হবে। বয়স্ক প্রতিবেশীর কথা শুনলে লাভ আপনারই। অর্থযোগ উত্তম।

মীনঃ বাড়ির কোনও ব্যাপারে অসন্তুষ্টি থাকবে। পরে নিজের বুদ্ধিতে বিক্ষিপ্ত পরিস্থিতিকে আয়ত্তের মধ্যে এনে ফেলবেন। সহকর্মীর সঙ্গে মানিয়ে না চললে অর্থপ্রাপ্তি আটকে যেতে পারে। সামগ্রিক ভাগ্য শুভ। বন্ধুর দ্বারা উপকৃত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *