—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ নতুন কিছু করার জন্য যতটুকু অর্থ প্রয়োজন ততটুকু জোগাড় হয়ে জেতে পারে। অকারন ভিতি আপনার পেছনে তাড়া করতে থাকবে। কোনভাবেই কুসংস্কারকে পাত্তা দেবেন না। স্থুলকায় ব্যক্তিদের অগ্রগতি বিশেষ হবে না।

বৃষঃদাম্পত্যজীবনে বিশ্বাস বাড়তে থাকবে। গৌরবর্ণের পুরুষ অথবা মহিলার বুদ্ধি আপনাকে প্রভাবিত করতে পারে। সঠিক পথের দিশা পাবেন। নতুন কোনও যোগাযোগ ফিরিয়ে দেওয়া উচিৎ হবে না। বন্ধুদের সঙ্গে দূরত্ব বাড়বে।

মিথুনঃ ন্যায্য দাবিটুকু মর্যাদাপূর্ণভাবে আদায় করার আগে যথেষ্ট ভাববেন। স্থায়ী কর্মীরা আপনার কাজে ব্যাঘাত ঘটাতে পারে। শরীরের নিম্নাঙ্গের ব্যাথায় কষ্টভোগ। বেগবান যানবাহনে না চড়াই উচিৎ হবে। অর্থকরী অভাব তেমনভাবে নেই।

কর্কটঃ পুরনো জিনিস হারিয়ে গেলে মন খারাপ করে কোনও লাভ নেই। সহকর্মীরা আপনাকে ভালো করে বুঝে নিতে চাইছে। যে প্রতিষ্ঠানেই থাকুন উপার্জন মন্দ হবে না। পরিবারের দায়িত্ব ভাগ করে দিয়ে নিজের লক্ষ্যে এগিয়ে যান।

সিংহঃ স্বাস্থ্যহানির সম্ভাবনা রয়েছে। সাবধানে থাকুন। নতুনভাবে পরাক্রম দেখানোর সুযোগ পেলে শ্যামবর্ণের ব্যক্তির ওপর দায়িত্ব দিন। সন্তান হলেও চলবে। মানসিক ধৈর্য ঠিক রাখুন। অর্থ নিয়ে বেশি উতলা হবেন না।

কন্যাঃ চালাকির দ্বারা কর্মের গতি পরিবর্তন করে ফেলতে পারবেন। আবেগপ্রবন হয়ে ব্যক্তিগত কথা কাউকে বলবেন না। এ সপ্তাহে উপার্জন ভালোই হবে। পরিবারে কোনও  বয়স্ক ব্যক্তির সঙ্গে তর্কাতর্কি হলেও তার স্নেহ থেকে বঞ্চিত হবেন না।

তুলাঃ ঘনিষ্ঠ সহকর্মীর সঙ্গে দূরত্ব বাড়ার সম্ভাবনা রয়েছে। পরাক্রম দিয়ে জয়ী হওয়া অসম্ভব। সাংসারিক ক্ষেত্রে স্বামী বা স্ত্রীর অসুস্থতা পারিবারিক জীবনকে অস্থির করে তুলতে পারে। কর্মযোগ মাঝারি।

বৃশ্চিকঃ পরার্থে ত্যাগ বলতে যা বোঝায় তেমন পরিবেশ সৃষ্টি হবে। ছোটবেলার কোনও ভুল সিদ্ধান্ত বিদ্যা ও কর্মের ওপর প্রভাব ফেলবে। স্থানান্তর হলেও কর্ম পেতে সময় লাগবে। সন্তানের আচরণ নিয়ে কোনভাবেই সন্তুষ্ট থাকতে পারবেন না, দুশ্চিন্তায় কাটবে।

ধনুঃ ভৃত্য স্থানীয় ব্যক্তিকে অল্প সময়ের জন্য কাজে লাগিয়ে ছেড়ে দেওয়াই ভাল। অপরের বক্তব্য ধৈর্য ধরে শুনুন। এই সপ্তাহে ব্যবসায়িক লাভের মুখ দেখতে পাবেন না। আয়- ব্যয়ের সমতা রক্ষা করে চলার চেষ্টা করুন।

মকরঃ মনের ভাবকে যুক্তির দ্বারা নিয়ন্ত্রিত করুন।বহু পুরনো জটিল রোগের প্রকোপ থেকে করঃমুক্তি পেতে থাকবেন। কর্মক্ষেত্রে আপনার সংগ্রাম সার্থক হবে। অর্থকরী সচ্ছলতা কম থাকবে। কটু বাক্য প্রয়োগ করে বিড়ম্বনায় পড়তে পারেন।

কুম্ভঃ নিজেকে নিয়ে বেশি ব্যস্ত থাকবেন। পারিপার্শ্বিক ভালো মন্দের খোঁজ খবর রাখার চেষ্টা করুন। উড়ো খবরে মন দিলে সব পরিকল্পনা ভেস্তে যেতে পারে। যোগ্যতা অনুযায়ী উপার্জন হবে। সংসয় নিয়ে কাজে এগবেন না। গৃহ সংস্কারে অর্থব্যয়।

মীনঃ সন্তানের ভুল সংশোধনের জন্য উপযুক্ত পদক্ষেপ গ্রহন করুন। পিতৃস্থানীয় কারও স্বাস্থ্য ক্রমশ ভালো হতে থাকবে। নিজে নতুন আসবাবপত্র কিনতে পারেন। স্ত্রী- স্বামী একে অপরের প্রতি নির্ভরতা বাড়তে পারে। কর্ম ও অর্থযোগ শুভ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *