—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ পদস্থ ব্যক্তি কি বলতে চাইছেন তা নিজের মেধা দিয়ে বুঝে ফেলতে সক্ষম হবেন। রসায়ন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে গিয়ে বেশী তাড়াহুড়ো করলে ক্ষতির সম্ভাবনা। পরিবারে কারও সাহায্য নিতে চাইবেন না। সাহস ও সততা দিয়ে পরিবেশ আয়ত্তে রাখবেন।

বৃষঃ যোগ্য সহকর্মী বিশেষ কারনে দূরে চলে যাবে। আপনাকেই সবদিক সাম্লে চলতে হবে। অঘটন ঘটতে গিয়েও ঘটবে না। আপনার মনের কথা আত্মীয়স্বজনদের কাছে বলবেন না। অর্থযোগ মাঝারি মাপে চলবে। প্রবাসে সাফল্য।

মিথুনঃ স্বজন কারও সমস্যা নিয়ে আপনার বিস্তর সময় নষ্ট হবে। কুটুম্বস্থানীয়দের জন্য স্বার্থত্যাগ করতে হতে পারে। কোনও সমস্যার জন্য আলোচনা করলেও সমাধান সুত্র বের করতে পারবেন না। দরকারি কিছু নথিপত্র চুরি হয়ে যাওয়ার দরুন বিশৃঙ্খলা সৃষ্টি হবে।

কর্কটঃ হটাৎ কোনও সংবাদে আমুল পরিবর্তন হয়ে যেতে পারে। এমন কোনও ঘটনা ঘটবে যার সঙ্গে স্বামী/ স্ত্রীর কর্মজীবন নির্ভর করছে। কেউ সমালোচনা করলে তাতে কান দেওয়া উচিৎ হবে না।

সিংহঃ  অতিরিক্ত আগ্রহ দেখিয়ে সন্তানের সমস্যার সমাধান করতে পারবেন না। সঠিক চিকিৎসার মাধ্যমে আপনার কোনও ব্যাধির প্রকোপ কমতে পারে। পুনরায় জীবিকা অর্জনের জন্য সুযোগ আসবে।

কন্যাঃ বাড়ি কেনার ব্যাপারে অপেক্ষা করা দরকার। আপনার ছোট ভাই অথবা বোনের শারীরিক সমস্যা বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে দূরত্ব রক্ষা করে চলবেন। অর্থযোগ শুভ। মনের কোনও গোপন ইচ্ছাপুরন হতে পারে।

তুলাঃ গুরুত্বপূর্ণ কাজ সহজেই সমাধান হয়ে যাবে। সৎ উদ্দেশ্য সিদ্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের মেজাজি স্বাভাব পরিত্যাগ করতে পারলে সুফল পাবেন। স্বজনদের কাছ থেকে অর্থ না নেওয়াই ভালো।

বৃশ্চিকঃ বিরোধী পক্ষের মনোভাব বদলানোর ইঙ্গিত পাবেন। বৈষয়িক আলোচনা করে আপনার লাভ বা ক্ষতি কিছুই হবে না। ধৈর্য ধরে নিজের প্রতিভাকে যথাযথ ক্ষেত্রে কাজে লাগানোর চেষ্টা করুন।

ধনুঃ কারও প্রসংশা করে নিজে বেশী খুশি হবেন। পুত্রের কাছ থেকে মানসিক কষ্ট পাওয়ার সম্ভাবনা। আপনার কথার সঙ্গে কেউ উঠতে পারবে না। সত্রুর সঙ্গে সুযোগমতো আপসে আলোচনা করার চেষ্টা করুন।

মকরঃ সাপ্তাহিক দিনগুলো ভালোয়- মন্দয় কেটে যাবে। শরীর নিয়ে কষ্টভোগ করতে হবে। ঘন বসতিপূর্ণ এলাকায় যাবেন না। আয়ের চেয়ে ব্যয় বেশী হবে। কর্মস্থলে ও গৃহে উল্লেখযোগ্য পরিবর্তন আসছে। কোনও ব্যাপারে অসন্তুষ্ট প্রকাশ করবেন না।

কুম্ভঃ পরিচিত জগতে প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অর্থের তুলনায় সন্মান রক্ষাই পছন্দ করবেন। কোনও কাজেই বিরক্ত বোধ করবেন না। সন্তানকে আপনার সতর্ক দৃষ্টি ও মনোবল দিয়ে সাহায্য করুন। কর্মব্যস্ততা বাড়বে। অর্থভাব মধ্যম।

মীনঃ লোকের সঙ্গে বুঝেশুনে কথা বলুন। কারও ওপর অলিখিত শর্ত চাপিয়ে দিয়ে পরে নিজে তা অস্বীকার করবেন। ভাগ্যভাব শুভ। অশুভ আঁতাতে যাবেন না। কোনও ঘটনাকে প্রশয় দিলেও উপযুক্ত সময় জিতে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *