—– সাপ্তাহিক রাশিফল —–

488C824D00000578-5308847-image-a-7_1516826588356মেষঃ আশেপাশের লোকজনদের সঙ্গে সৌহার্দ্য বজায় রেখে চলবেন। আপনার দ্বাদশ-অষ্টম ক্ষেত্র বিনিময় (মঙ্গল ও বৃহস্পতি) শুভ অবস্থায় আছে। ভাই- বোনকে নিয়ে অশান্তির আশঙ্কা নেই। যেচে কাউকে পরামর্শ দিতে যাবেন না। আর্থিক ক্ষেত্র শুভ।

বৃষঃ যারা আপনার কাজের মুল্যায়ন করতে চাইবেন কাজের জায়গায় আপনি তাদের থেকে অনেক ধাপ থাকবেন। তাই ন্যায্য দাবি পাওনা থেকে বঞ্চিত হবেন না। দাম্পত্যজীবন সুখময় হবে। বিবাহ নিয়ে তাড়াহুড়োর দরকার নেই।

মিথুনঃ অর্থ নষ্ট যেভাবে হবে তা আটকানো যাবে না। কাউকে খুশি করা আপনার পক্ষে সম্ভব নয়। সম্পত্তি বা অংশীদারি যে কাজই হোক তা সহজে নিস্পত্তি হতে চাইবে না। কর্মযোগ প্রবল শুভ। পরাক্রম অক্ষুণ্ণ থাকবে। পেটের সমস্যা বাড়তে পারে। নতুন কোনও দ্রব্য লাভ।

কর্কটঃ স্বামী-স্ত্রীর অসুখ বিসুখে বিস্তর অর্থ বেরিয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বাড়বে। অল্প চেষ্টাতে সন্তানের মুল বক্তব্য বুঝে নেবেন। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলার চেষ্টা করুন। উপার্জন ভালই হবে।

সিংহঃ বিলাসিতার সুযোগ পেলে অর্থ খরচ করলে ভুল করবেন। যাকে নির্ভর করছেন সে আপনাকে বিপদে ফেলবে না। বিশ্বাসী বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা রয়েছে।

কন্যাঃ কম খরচে বেড়ানোর ইচ্ছা পুরন হবে। সন্তানের জন্য পুরোপুরি চিন্তামুক্ত হতে পারবেন না। সহকর্মীর মেজাজি মনোভাব আপনার যুক্তির কাছে দুর্বল হবে। অর্থযোগ মঙ্গল। পরিবারে নতুন সমস্যা দেখা দিতে পারে।

তুলাঃ কর্মক্ষেত্র বিস্তার লাভ করবে। মনে কোনও অস্থিরতা এলেও পরিবারের কারুর প্রতি শাস্তিমূলক সিদ্ধান্ত নিতে মন চাইবে না। মাতৃভাব অশুভ। চুক্তিতে সই করার আগে চুক্তির বয়ান নিজে পড়ে তার পর সই করবেন।

বৃশ্চিকঃ পারিবারিক ক্ষেত্রে যতই মানিয়ে চলার চেষ্টা করুন দেখবেন অল্প ত্রুটি থেকেই যাচ্ছে। যাদের সঙ্গে নিয়ে কাজ করতে হয় তাদের প্রতি আবেগ ক্রমশ কমবে। সন্তানের জেদি মনোভাবে কোনও ক্ষতির কারন নেই।

ধনুঃ উপস্থিত বুদ্ধির দ্বারা বিপদমুক্ত হবেন। অন্যের ত্রুটি চোখে পড়লেও দোষ ধরতে যাবেন না। আয়-ব্যয়ের সামঞ্জস্য বজায় রাখতে বেশ বেগ পেতে হবে। নতুন বাড়ি কেনার জন্য উপযুক্ত যোগাযোগ হয়ে যাবে। দুরের কোনও বন্ধুর আগমনে আনন্দ পাবেন।

 মকরঃ এই সপ্তাহটি আপনার দুশ্চিন্তার মধ্যে দিয়ে শুরু হবে। ব্যক্তিগত জীবনের নিয়ম পালন করে অনেকখানি সুস্থ হয়ে উঠবেন। খরছ আয়ত্তের মধ্যে রাখার চেষ্টা করুন। পরিবারে কেউ আপনার বিপক্ষে যাবে না। সহকর্মীর ওপর সম্পূর্ণ দায়িত্ব ছাড়বেন না।

কুম্ভঃ সময়টা এমনই যে কেউ আপনার পক্ষে থাকলেও কোনও লাভ নেই আবার বিপক্ষে গেলেও ক্ষতি নেই। সন্তানের আবদার পুরন করতে প্রশ্রয় দেবেন না। আবেগপ্রবন হয়ে খরচা করলে সাংসারিক দিকে হায়রানি বাড়বে।

মীনঃ এই সপ্তাহে উপার্জন বাড়বে। কিন্তু কর্মের অগ্রগতি দেখতে পাওয়া যাচ্ছে না। যদিও আপনার উদ্যমী মনোভাব কর্মস্থলে অব্যাহত থাকবে। দাম্পত্যজীবন স্থিতিশীল। সন্তানের সাফল্যে আনন্দলাভ। উচ্চপতন থেকে সাবধান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *