—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ স্নায়ুর সমস্যায়  স্বামী ও স্ত্রী উভয়েই ভুগবেন। যদি উপযুক্ত সময়ে চিকিৎসা করানো হয় তাহলে অসুস্থতা দীর্ঘস্থায়ী হবে না। সম্পত্তি রক্ষনাবেক্ষনের উপায় পরিচিত কেউ জানিয়ে দেবেন। দূর দেশে যাওয়ায়  সুযোগ মিলতে পারে। গৃহশয্যা সংক্রান্ত ব্যবসায়ীদের শুভ ফল লাভ। সন্তান গর্বে গর্বিত হবেন।

বৃষঃ যাদের লগ্ন মেষ, বৃশ্চিক অথবা মকর তাদের ঘরে বাইরে শান্তি ব্যাহত হবে। বিদ্যার্থীর হঠকারিতায় শিক্ষাক্ষেত্রে অসহযোগিতা। প্রতিবেশী কেউ বিপদে পড়লে তার পাশে গিয়ে দাঁড়ান। কুটুম্বদের অর্থ খরচা করে খাতির না করে দুঃস্থ দের সাহায্য করুন। বন্ধুদের সঙ্গে কোনও গোপন আলোচনা করবেন না।

মিথুনঃ শত চেষ্টা করলেও কেউ আপনার বদনাম রটাতে পারবে না। শুভযোগের কারনে সদগুরুর সন্ধান পেতে পারেন। পরের উপকার করতে গিয়ে হটাৎ কোনও গোলমালে জড়িয়ে পড়তে পারেন। কোনও কাজই লুকিয়ে করাটা উপযুক্ত হবে না। শরীর সুস্থ থাকার কারনে হটাৎ কর্মবৃদ্ধিতে অসুবিধে বোধ করবেন না।

কর্কটঃ যেখানে রয়েছেন সেখানে থেকে অন্যত্র যাওয়ার জন্য সুযোগ আসবে। উপার্জন বাড়াতে গিয়ে সন্মান না হারাতে হয় সেটা খেয়াল রাখতে হবে। পারিবারিক সমস্যাকে এমন একটা জায়গায় নিয়ে যান, যাতে কৃত্রিম অভাব সৃষ্টি হয়।

সিংহঃ ছেলেবেলার সঙ্গীদের সঙ্গে অপ্রত্যাশিতভাবে যোগাযোগ ঘটবে। রাজনিতির সঙ্গে যারা যুক্ত তারা সাফল্য পেতে পারেন। পৈতৃক সম্পত্তিতে আইনানুগ অধিকার পাবেন। সংসারে নতুন অতিথিকে কেন্দ্র করে বিতর্ক দেখা দিতে পারে।

কন্যাঃ উত্তরাধিকার সূত্রে যা পাওয়ার কথা ছিল তা নাও পেতে পারেন। আইনানুগ পদক্ষেপ নিলে শুধু দাবি জানানো সম্ভব হবে। অগ্রজ কেউ আপনার সঙ্গে আলোচনায় রাজি থাকলে তাকে সব কিছু জানাবেন। শরীর মধ্যম ভাব। আর্থিকক্ষেত্রও মধ্যম।

তুলাঃ প্রেমজ বিবাহের ক্ষেত্রে হটাৎ দূরত্ব সৃষ্টি হতে পারে। বিবাহে কোনপক্ষ সিংহভাগ খরচের দায়ভার নেবে তাই নিয়েই সমস্যা বাড়বে। মহিলাদের ঋতুর সমস্যায় শারীরিক স্থুলতা বাড়বে। ধূমপান এড়িয়ে চলুন।

বৃশ্চিকঃ পারিবারিক ক্ষেত্রে অনিচ্ছাকৃতভাবে অশুভ পরিবেশ সৃষ্টি হতে পারে। আপনি যদি মনোযোগ সহকারে সমস্যার গভীরে যাওয়ার চেষ্টা করেন তাহলে সমস্যা আয়ত্তের বাইরে যাবে না। আগুন থেকে সাবধানে থাকুন। ডাক্তারদের কর্মক্ষেত্রে বাধার মাত্রা বাড়বে। নেশা পরিত্যাগ করুন।

ধনুঃ তুচ্ছাতিতুচ্ছ কারনে মানসিক অবসাদ আসবে। নতুন বাড়ি কিনে ভাড়া দিয়ে উপার্জন করতে চাইবেন। মাতুলের বুদ্ধিতে চললে লাভবান হবেন। শত সমস্যাতেও আপনি কারোর সাহায্য নিতে চাইবেন না। বিদ্যার্থীরা উপযুক্ত সুযোগ পাবেন। হজমের সমস্যা বাড়বে।

মকরঃ আপনি যা ভাববেন আর যা করবেন তার মধ্যে ফারাক থাকবে। সন্তানের নানা খুঁত ধরলে সম্পর্কের মধুরতা নষ্ট হতে পারে। কোনও বিশেষ কারনে পরিবারের কারও কাছ থেকে সাহায্য নিয়েছিলেন, সেটা না করে এড়িয়ে যাবেন। কর্মযোগ সংঘাতবহুল।

কুম্ভঃ নিজের অধ্যাবসায়ের দ্বারা দিনগুলি ভালোই কাটবে। কেনাবেচায় লাভের সম্ভাবনা। মায়ের দুর্বল স্বাস্থ্যের কারনে শিশুকে আলাদা রাখতে হবে। তিক্ত বাক্য ব্যবহার না করাই ভালো। সরাসরি আসল কথা না বলে ঘুরিয়ে অন্য প্রসঙ্গে যান। আর্থিক ক্ষেত্র শুভ।

মীনঃ পরিবারের সকলকে নিয়ে  মানিয়ে চলবেন। কর্মস্থলে যে কোনও কাজে দির্ঘ সময় লাগাবেন যা ক্ষতির সমতুল। নিজের ভাই বোনেদের কাছ থেকে অর্থ সাহায্য পাবেন না। সামাজিক দিকে সন্মান অব্যাহত থাকবে। স্বামী / স্ত্রী’র প্রতি নির্ভরতা বাড়বে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *