—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ যে কোনও কাজে সময় বেশি লাগবে। তা স্বত্বেও গুরুত্বপূর্ণ কাজে দক্ষতার পরিচয় দেবেন। আর্থিক সঞ্চয় জমতে সময় লাগবে। নতুন বাড়ী করা বা কেনার যোগ প্রবল কিন্তু বছর খানেক অপেক্ষা করতে হবে। পারিবারিক জীবন মধ্যম।

বৃষঃ বন্ধুবান্ধব মহলে সুনাম বাড়বে। আত্মিয়স্বজন যারা তারা বেশি করে খোঁজখবর নেবে। পিতৃস্থানীয় কারও শারীরিক সমস্যা দেখা দেবে। আর্থিক অবস্থা ভালোই যাবে। উপার্জন ধীরে ধীরে বাড়তে থাকবে। শত্রুপক্ষের পক্ষে আপনাকে আটকানো সম্ভব হবে না।

মিথুনঃ একেবারে ব্যক্তিগত ব্যাপারে বিষাদের কারন খুঁজে পাবেন না। কর্মে পদোন্নতি নাও হতে পারে। পারিবারিক দিকে গুরুতর বাধা নেই। যারা বিদ্যুৎ বা বিদ্যুতের সরঞ্জাম কেনাবেচার সঙ্গে যুক্ত তাদের সময়টা ভালো যাবে। গৃহে অতিথি আগমনে আনন্দ লাভ।

কর্কটঃ সন্তানসম্ভবা যারা তাদের পক্ষে সময়টা অনুকুল। আইন সংক্রান্ত ব্যাপারে লাভবান হবেন। আপনার সম্মতির ওপর স্থানান্তর নির্ভর করছে। কুটুম্বস্থানীয় যারা তাদের পক্ষে আপনাকে মুল্যায়ন করা সম্ভব নয়।

সিংহঃ বড় ঝুঁকি নেওয়ার মতো সময় এখনও আসেনি। খরচের তুলনায় আয় বাড়বে না। সবার সঙ্গে যোগাযোগ রেখে চলার চেষ্টা করবেন। গৃহযোগ শুভ। অতিথি আপ্যায়নে ব্যস্ততা বাড়বে। শরীর মোটামুটি।

কন্যাঃ বাধার মাত্রা অনেকটা কেটে যাবে। আনন্দ উপভোগ করতে গেলে শরীরে ধকল যাবে। মাতৃস্থানীয় কারও কথা ভেবে এখনই বাড়ি কেনা ঠিক হবে না। নিজের পোশাক কেনার জন্য ব্যয় হবে। গৌরবর্ণের ব্যক্তির দ্বারা কর্মের প্রভাব বিস্তার সম্ভব।

তুলাঃ কর্মক্ষেত্রে ও সমাজে প্রভাব- প্রতিপত্তি বাড়বে। চারপাশে লোকজন আপনাকে সমীহ করে করে চলবে। জমিজমা সংক্রান্ত ব্যাপারে প্রচুর অর্থের বিনিময়ে আইনগত জটিলতা থেকে অব্যাহতি পাবেন।

বৃশ্চিকঃ ঘনিষ্ঠ আত্মীয়ের দ্বারা বিশেষ সুবিধে করতে পারবেন না। কুটুম্বস্থানীয় যারা তারা আপনাকে আইনানুগ সহযোগিতা করবে। যে কোনও অজানা তথ্য জানতে পারবেন। স্বামী/ স্ত্রীর সহযোগিতা নতুন কর্মের ক্ষেত্রে শুভ। দেহভাব মধ্যম।

ধনুঃ ব্যক্তিগত করতল ও কোষ্ঠীতে অশুভ প্রভাব না থাকলে জীবনের মোড় ঘুরে যাবে। সম্পত্তিগত বেআইনি ঝামেলা থাকলে তাড়াহুড়ো করলে মিটে যাবে এমন আশা করবেন না। পরিবারের ক্ষেত্রে ঘটনাবহুল পরিবেশ। শরীরের নিম্নাঙ্গে সংক্রমণের ভয়।

মকরঃ অর্থ, সন্তান ও গৃহভাব অনুকুল। সহকর্মীদের আচরন মানিয়ে চলতে হবে। স্বাধীন ব্যবসায়ে ধীরে ধীরে অগ্রগতি হতে থাকবে। ভিন্ন সম্প্রদায়ের ব্যক্তির দ্বারা শুভ পরিবর্তন অনুভব করবেন। কোনও কাজে ধৈর্য ধরে লেগে থাকলে লাভবান হবেন।

কুম্ভঃ কাউকে কিছু বলার আগে নিজে তদ্বির করে খোঁজখবর সংগ্রহ করুন। সন্তানের সন্মানজনক কর্মে আনন্দ লাভ। আপনার সত্যনিষ্ঠ কথাবার্তা অনেকের পছন্দ হবে না। তবে তাতে কোনও ক্ষতি নেই। গৃহভাব অনুকুল। প্রীতিভাব মধ্যম। শরীর শুভ।

মীনঃ যারা প্রবাসে কর্মরত, তাদের জন্য সুখবর অপেক্ষা করছে। স্নেহভাজন কারও বিজয়সংবাদ আপনাকে চাপমুক্ত করতে পারে। কোথাও কিছু আটকে থাকবে না। পদস্থ ব্যক্তির হস্তক্ষেপে কর্মে বাধামুক্ত হবেন। অর্থও বাড়বে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *