—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গে সপ্তাহটি কাটবে। ঘনিষ্ঠ প্রিয়জনের খবরে বিশেষ নিশ্চিন্ত বোধ করবেন। কোনও নতুন যোগাযোগ আপনা থেকেই হবে। সহকর্মীদের সাহায্য পেলে তাদের কৃতজ্ঞতা জানাতে ভুলবেন না। আর্থিক যোগ শুভ। বিদ্যাভাব মধ্যম। পিতৃস্থানীয় কাউকে আর্থিক সাহায্য করতে পারেন।

বৃষঃ যানবাহন সংক্রান্ত ব্যবসায়ীরা পুরনো কোনও সমস্যা থেকে অব্যাহতি পাবেন। এলোমেলো নানা ভাবনা আসবে, যা বাস্তবায়িত হবে না। যারা লেখালেখির সঙ্গে যুক্ত তাদের পক্ষে সময়টা অত্যন্ত শুভ। অর্থযোগ অনুকুল। বন্ধুর সাহায্য আপনাকে উদ্বুদ্ধ করবে।

মিথুনঃ প্রতিকুল গ্রহপ্রভাব আছে। তবে সবকিছু যতটা অশুভ মনে হচ্ছে বাস্তবে ততটা নাও হতে পারে। প্রতিযোগিতামুলক ক্ষেত্রে সাফল্য পাবেন। অপ্রিয় সত্য বলে বিপত্তি বাড়াবেন না।বকেয়া ঋণ শোধ করে দিতে পারবেন। চোক ও পা নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

কর্কটঃ বুদ্ধিবলে কর্মস্থলের বিরুদ্ধ পরিবেশকে আয়ত্তে আনতে সক্ষম হবেন। যারা আপনার বিপক্ষে যাবেন তারা ভুল বুঝতে পেরে আপনারই সাহায্য চাইতে পারে। অর্থযোগ মধ্যম। পরিবেশকে আয়ত্তে রাখতে মুখ্য ভুমিকা নেবেন। পিতৃস্থানীয় কেউ আপনাকে ভুল বুঝতে পারে।

সিংহঃ  পারিবারিক ব্যস্ততা থাকবে। তিক্ত বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। নতুন কিছু শুরু করার সময় এখনও আসেনি। ব্যক্তিগত কুষ্ঠী ও করতল বিচার আবশ্যক। বিভিন্ন সুত্রে আর্থিক সাহায্য পাবেন।

কন্যাঃ আপনার কর্ম তৎপরতার ওপর সাফল্য নির্ভর করছে। সিদ্ধান্তহীনতায় ভুগলে ঠকতে হবে। আর্থিক অবস্থান স্থিতিশীল। বকেয়া ঋণ শোধ করে ফেলতে পারবেন। নিয়মিত ব্যায়ামের অভ্যাস করুন। পেট নিয়ে অল্পবিস্তর সমস্যা আছে। অহেতুক ভয় মনে চঞ্চলতা আনতে পারে।

তুলাঃ নিজেই বুঝবেন যে কিভাবে শরীর আপনার আয়ত্তে থাকবে। কর্মক্ষেত্রে তত পরিশ্রম হবে না। মনের উদ্বেগ কমাতে পারলে সবদিক সাম্লে চলতে পারবেন। অধঃস্থন কর্মীদের ওপর ভরসা রাখুন।

বৃশ্চিকঃ কাউকে কিছু বলতে গেলে আপনার বক্তব্যের ভুল ব্যাখ্যা হতে পারে। পরিবারে আপনার স্বাধীনতা ব্যাহত হতে পারে। একটু মানিয়ে চলতে পারলে সমস্যাটা কেটে যাবে। সহোদরস্থানীয় কারও দ্বারা উৎসাহমুলক খবর আসবে। অর্থযোগ মধ্যম।

ধনুঃ নিজের আদর্শ থেকে একচুল না সরেও পরিবেশের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখতে পারবেন। বাইরের প্রভাবকে তত আমল দেওয়ার দরকার নেই। তাড়াহুড়ো করে কাজ করতে গেলে ভুলচুক হওয়ার সম্ভাবনা। অর্থকরী সমস্যা হবে না। প্রিয়জনের সহায়তা পাবেন। তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে দাম্পত্যজীবনে অশান্তির সম্ভাবনা।

মকরঃ আপনার যুক্তিপূর্ণ কথার দ্বারা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সন্তুষ্ট করতে পারবেন। ভাগ্য অনুকুলে থাকায় সমস্যা তেমন মালুম হবে না। কোনও কারনে আয়ের থেকে ব্যয় বেশী হবে। গবেষণা সংক্রান্ত কাজে যুক্ত তাদের নমনীয় ব্যবহারের দ্বারা সাফল্য আসতে পারে। আপনার ব্যক্তিত্ব এমনই যে ঘরে বাইরে সবাই মান্য করে চলবে।

কুম্ভঃ অপছন্দের লোকজনের কাছ থেকে দূরে থাকুন। নিজের প্রাপ্য আদায় করতে বিস্তর সমালোচনার সম্মুখীন হতে হবে। বহু জায়গায় যাওয়ার সুযোগ হাতছাড়া করা ঠিক হবে না। অর্থ এসে যাবে। পারিবারিক সমস্যায় উগ্র হবেন না।

মীনঃ  ভালোয় মন্দয় মিলিয়ে মিশিয়ে কাটবে। যাকে ভুল বুঝিয়েছিলেন সেই ব্যক্তিই সাহায্য করবে। শরীর যেমন আছে তার চাইতে বেশী কিছু আশা করবেন না। আপনাকে পিতৃস্থানীয় কাউকে অর্থ দিয়ে সাহায্য করতে হতে পারে। দাম্পত্যজিবন মধ্যম।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *