===সাপ্তাহিক রাশিফল===

astro-1মেষঃ চাকরি প্রত্যাশীরা এই সপ্তাহে শুখবর পাবেন।ছেলে মেয়ের ভাবনায় দুশ্চিন্তায় কাটবে।ব্যবসা ভালই চলবে।বাড়তি লগ্নিতে ঝুঁকি নেই।প্রেমের সঙ্গীর সঙ্গে সব মনের কথা খুলে বলুন,আলোচনা করুন।চাকরিজীবীরা কর্মক্ষেত্রে ছিদ্রান্বেষীদের এড়িয়ে চলুন।ওদের কথায় প্রভাবিত না হয়ে নিজের কাজে মন দিন।গ্যাসজনিত সমস্যা ভোগাবে।

বৃষঃ এই সপ্তাহে ব্যবসা ভালো চলবে না,আমদানির থেকে ব্যায় বেশি হবে।খরছে রাশ টানুন নচেৎ বিপাকে পড়বেন।ব্যবসা ও চাকরি দুই ক্ষেত্রেই শত্রুতা মাথা চাড়া দেবে,বুদ্ধি খাটিয়ে চলুন।দূর ভ্রমনে মানসিক শান্তি পাবেন।নিঃসন্তান দম্পতি সন্তান লাভের শুখবর পাবেন।প্রেমের সম্পর্কে বাধা হয়ে দাঁড়াবে কোন নিকট বন্ধু।পড়ে গিয়ে শরীরের হাড় ভাঙতে পারে।

মিথুনঃ ব্যবসা ও চাকরিজীবীদের জন্য সপ্তাহটি শুভ।সপরিবারে ভ্রমনে গিয়ে অযাচিত সমস্যার সম্মুখীন হবেন,ভ্রমণ পরিকল্পনা রদ করলেই মঙ্গল।কাউকে আগবারিয়ে উপকার করতে যাবেন না,উল্টো ফল হবে।কারোর প্রেরিত উপহারে আনন্দ পাবেন।প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নিতে দেরি করলে প্রেম আপনার থেকে দূরে চলে যাবে।ভোজনে আনন্দ লাভ করবেন।

কর্কটঃ চাকরিজীবী ও ব্যবসায়ী দুই ক্ষেত্রের ব্যক্তিরা শুভ ফল পাবেন।কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন কিন্তু হটকারি আচরণ থেকে বিরত থাকলে সব সমস্যা মিটিয়ে ফেলতে পারবেন।পরিবারে বয়স্ক কারোর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তায় কাটবে।ছেলে মেয়ের আবদার যুক্তিসঙ্গতার সঙ্গে বিচার করে তবেই মেটান।জাতকের ঘাড়ের ব্যাথা ভোগাবে।

সিংহঃ বেকার যুবক যুবতীরা চাকরীর শুভ সংবাদ পেতে পারেন।ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি সমস্যার,সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দোনোমোণো চলবে।মন শক্ত করে সিদ্ধান্ত নিন।দাম্পত্যজীবনে মতপার্থক্যের কারনে সঙ্কট দেখা দিতে পারে।মহিলারা সাবধানে থাকুন,আঘাতজনিত কারনে শয্যাশায়ী হতে পারেন।শ্লেষ্মা জনিত অসুখ ভোগাবে।

কন্যাঃ লটারি ও ফাটকায় প্রাপ্তিযোগ আছে।স্থায়ী আমানত লগ্নিতে না যাওয়াই উচিৎ হবে এই সপ্তাহে।কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়ার কারনে খাটুনি বাড়বে।উচ্চস্থান থেকে পড়ে গিয়ে বড় দুর্ঘটনা ঘটতে পারে।দাম্পত্যজীবনে খুশীর পরিবেষ বজায় থাকবে।পারিবারিক ভ্রমনে আনন্দ লাভ করবেন।মায়ের শরীরের দিকে খেয়াল রাখুন।

তুলাঃ কোন আত্মিয়ের কাছ থেকে এই সপ্তাহে সহযোগিতার প্রত্যাশা করবেন না,বিমুখ হবেন।কর্মক্ষেত্রে কোন সহকর্মীকে পুরোপুরি বিশ্বাস না করাই উচিৎ হবে এই সপ্তাহে।ব্যবসায়ে লগ্নি করতে পারেন তবে অন্য কারোর কথায় নয়,নিজের বিচার বুদ্ধিতে।দাম্পত্যজীবন শুভ।সন্তানের কর্মে গর্বিত বোধ করবেন।রক্তচাপের রুগীরা সাবধানে থাকুন।

বৃশ্চিকঃ চাকরিজীবীদের পদোন্নতি হবে।ব্যবসায়ীদের জন্য মিশ্রফল।দীর্ঘদিন ধরে চলা মামলার রায় আপনার বিপক্ষে যেতে পারে।প্রেমের সম্পর্কে নিজেই ইতি টেনে দিতে পারেন।রাস্তা ঘাটে বিতর্কে জড়াবেন না,পুলিশী ঝামেলায় জড়িয়ে যেতে পারেন।বিস্তর ঘোরাঘুরির পর টাকার সমস্যা মিটবে।হৃদ রোগীরা সাবধানে সাবধানে থাকুন।

ধনুঃ জমি বাড়ির ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি শুভ।চাকরি ক্ষেত্রে পদোন্নতি হতে পারে।অন্য ব্যবসায়ীদের সপ্তাহটি বিশেষ সুবিধের হবে না।ছেলে মেয়ের ব্যবহারে মনকষ্ট পেতে পারেন।স্ত্রীর সহমর্মিতা আপনাকে মানসিক শক্তি জোগাবে।দুচাকার কোন গাড়ি চালাবেন না,দুর্ঘটনা হতে পারে।ভোজনে নিয়ন্ত্রন আনুন নাহলে পেটের ব্যামোয় ভুগবেন।

মকরঃব্যবসায়ী ও চাকরিজীবীরা এই সপ্তাহে স্ব স্ব ক্ষেত্রে বিশেষ সুবিধা করতে পারবেন না।রোজগার তো হবেই না উল্টে ব্যায় বেড়ে সঞ্চিত অর্থে হাত পড়বে।ছেলের দিকে বিশেষ নজর দিন,খবর নিন বদসঙ্গে পড়েছে কি না।প্রেমিকার দ্বিচারিতা মানসিক কষ্ট দেবে।মদ্যপানের অভ্যাস থাকলে এই সপ্তাহে মেপে চলুন,শরীর খারাপ হতে পারে।

কুম্ভঃ সমগ্র সপ্তাহ জুড়ে এক অজানা উদবেগের কারনে কোন কাজই সম্পাদন করতে পারবেন না।স্ত্রীর সঙ্গে মতবিরোধ চরম সিমায় যেতে পারে।আপনার মানসিক অশান্তির সুযোগ অনেকেই নিতে পারে,তাই সমস্যার আলোচনা করুন লোক বুঝে।প্রেমের সম্পর্কেও তৃতীয় ব্যক্তির প্রবেশে চরম ভুল বোঝাবুঝি হতে পারে।হাড় জনিত রোগে সমস্যা।

মীনঃ এই সপ্তাহে কোন সমস্যাকেই অবহেলা করবেন না,সমস্যা পরে বিষ আকার ধারন করতে পারে।কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুতা চলবে তাই সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন।বিবাহ বহির্ভূত সম্পর্কের কারনে পরিবারে অশান্তি আসতে পারে।এই সম্পর্কের কথা ফাঁস করে দিতে পারে নিকট কোন বন্ধু।সন্তানের চাকরীর খবরে আনন্দ পাবেন।শরীর মোটামুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *