—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ নিজের ব্যবসায়ের কোনও গুরুত্বপূর্ণ কাগজ খুঁজে পাবেন। দাম্পত্যজীবনে মন কষাকষি হলেও তা বিচ্ছেদে পরিনত হবে না। পুরনো কোন অসুখ পুনরায় মাথা চাড়া দেবে। মানসিকভাবে দুর্বল থাকায় সামাজিক ক্ষেত্রে সুব্যবহার করে উঠতে পারবেন না।

বৃষঃ অপ্রত্যাশিত শুভ পরিবর্তন হবে না। যা আপনার পক্ষে ও পরিবারের পক্ষে কল্যানপদ। সহকর্মীদের সঙ্গে সমঝোতা অব্যাহত থাকবে। বড় ছেলের জন্য দুশ্চিন্তা বেড়েই চলবে। কিছু ক্ষেত্রে আর্থিক ক্ষতি মেনে নিলে আপনার সন্মান অক্ষুণ্ণ থাকবে।

মিথুনঃ পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হওয়ার আগে নিজের যোগ্যতা বা সময় নিয়ে চিন্তা করুন। প্রয়োজন মাফিক পরিশ্রম করলেও উপযুক্ত পারিশ্রমিক পাবেন না। শরীর মোটামুটি চলবে।

কর্কটঃ ঘরে- বাইরে সন্মানজনক ব্যবহার পাবেন। আটকে থাকা কাজে সাফল্য পাবেন। নতুন গৃহ বা কর্ম লাভের সম্ভাবনা। বয়সে ছোট বোন/ ভাইয়ের সহযোগিতায় উপকৃত হবেন। সন্তানের সুখবর আসবে।

সিংহঃ বন্ধু ও প্রতিবেশীদের থেকে শান্তির আশা কম। আর্থিক সমস্যা তেমন ভাবে নেই। মনের অস্থিরতা বাড়তে পারে, পারলে ধ্যান করুন। আইন সংক্রান্ত ব্যাপারে জড়ানো উচিত হবে না।

কন্যাঃ গৃহলাভের সম্ভাবনা থাকলেও তা মনের মতো হবে না। অধঃস্থন কর্মীর কথাবার্তায় স্বস্তি পাবেন না। প্রয়োজনে অন্যত্র কর্মের চেষ্টা করুন। উচ্চবিদ্যার ক্ষেত্রে আরও অপেক্ষা করতে হবে। গৃহে শুভ অনুষ্ঠানে বহুজন সমাবেশ।

তুলাঃ যাদের সঙ্গে শত্রুতা ছিল তারা ক্রমশ দুর্বল হতে থাকবে। শরীরের সমস্যা দূর হতে সময় লাগবে। যে যেমন পেষায় রয়েছেন তেমন ভাবেই থাকুন। পেষা পরিবর্তনের সময় এটা নয়। ব্যক্তিগত জীবনে আয়ব্যয়ের সাম্য রাখা কঠিন।

বৃশ্চিকঃ অনেকদিন পর বন্ধ অবস্থা থেকে মুক্ত হবেন। অর্থনৈতিক অবস্থার খুব একটা উল্লেখযোগ্য পরিবর্তন দেখা যাচ্ছে না। তবে কর্মস্থলে ওপরওয়ালাদের কাছে গ্রহন যোগ্যতা বাড়বে। পড়াশোনায় এগোতে চাইলে ফল্প্রসু হবে। পারিবারিক সমস্যা অনেকটা কেটে যাবে।

ধনুঃ পারিবারিক জীবনে স্বামী/স্ত্রী কারও অধিক সাহায্য পাবেন না। যা উন্নতির কারন হবে। সহকর্মীর দ্বারা কাজের খুঁটিনাটি জানা সম্ভব হবে। মাতৃস্থানীয়ার সঙ্গে আর্থিক বিষয়ে আলোচনা করবেন না। শরীরের যত্ন নিন না হলে হটাত করে অসুস্থ হয়ে পড়তে পারেন।

মকরঃ অত্যন্ত পরিশ্রম করে নিজের অধিকার ফিরে পাবেন। নতুন যোগাযোগে ধনলাভ হতে পারে। পিতার সহায়তা আশার সঞ্চার করবে। ছোট ভাই ও বোনের দ্বারা উপকৃত হবেন। বাহুবল ও বাক্যবল যত্রতত্র প্রয়োগ করবেন না।

কুম্ভঃ আপনার নিজের ভুল পদক্ষেপ সমস্যার কারন হবে। তবে ভাগ্যের সহায়তায় সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। শান্তভাবে আলোচনা করে কর্মক্ষেত্রে সব কাজ করুন। অর্থকরী পাওনা নিয়ে বিতর্কে গেলে ক্ষতি হবে। পিতার সঙ্গে যোগাযোগ রেখে চলুন।

মীনঃ যতটা আশা করছেন ততটা অগ্রসর হবে না। প্রিয়জনের সঙ্গে মনোমালিন্য বাড়তে দেবেন না। আগামী একবছর ভাগ্য আপনার অনুকুলে থাকবে। যতটা সম্ভব দরকারি কাজগুলো গুছিয়ে নিন। প্রতিবেশীর সঙ্গে সদ্ভাব রাখুন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *