—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ এই সপ্তাহে কাজের শুরুটা দেখে ঘাবড়ে যাবেন না। উদাসীনতা, মনের বিভ্রান্তি আপনার কর্মশক্তিকে দুর্বল করে দিতে থাকবে। কর্মক্ষেত্রে ওপরওয়ালারা আপনার ওপর আস্থা রাখবেন, যথাযোগ্য মর্যাদায় পুনর্নিয়োগ করার সম্ভাবনা। অর্থযোগ শুভ। তবে কাউকে টাকা ধার দিলে ফেরত নাও পেতে পারেন। ছদ্মবেশী বন্ধু থেকে সাবধান।

বৃষঃ কারও ওপর দোষ চাপিয়ে নিজের ভাগ্য বদলাতে পারবেন না। ব্যক্তিগত অপটুতার জন্য অর্থকরী সমস্যা হতে পারে। জলপথে ভ্রমন উচিত হবে না। নিজের শরীরের প্রতি যত্নবান থাকার চেষ্টা করুন।পুরনো পেটের সমস্যা মাথাচাড়া দিতে পারে। পরিচিত কোনও স্থানে বহুজন সমাবেশে যোগ দিয়ে আনন্দলাভ করবেন।

মিথুনঃ অগ্রজসম কারও অধীনে থাকতে হতে পারে। সম্ভাব্য কোনও ক্ষেত্রে বড় ঝামেলা থেকে দুর্নাম হ্রাস পাবে। সন্তানের সাফল্যে গর্ব অনুভব করবেন। ভ্রাতৃভাব শুভ। গৃহযোগ অনুকুল। পারিপার্শ্বিক পরিবেশ আপনাকে প্রভূত সহায়তা করবে। কাছেপিঠে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কর্কটঃ এ সপ্তাহে মানসিক অস্থিরতার কারনে কাজে কর্মে অল্পস্বল্প ভুল হতে থাকবে। নিজের ও স্ত্রীর স্বাস্থ্যের প্রতি নজর দিন। মাতুলস্থানীয় কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে। বকেয়া পাওনা ফেরত পাওয়ার সম্ভাবনা। জঙ্গলে ঘুরতে যাবেন না। বাতে কাবু হয়ে পড়ার সম্ভাবনা।

সিংহঃ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার পক্ষে আগামী এক মাস উপযুক্ত। পারিবারিক ঘটনাকে পুরোপুরি বদল করা না গেলেও আয়ত্তে এনে ফেলবেন। সন্তানভাব মধ্যম। অর্থনৈতিক দিক পরিবর্তনশীল। সবার সঙ্গে যোগাযোগ রেখে চলার চেষ্টা করুন।

কন্যাঃ এত সুন্দর বাক্য প্রয়োগ করবেন যে তার দ্বারা বিরুদ্ধ পরিস্থিতি আপনার স্বমতে চলে আসবে। গুরুতর চোখের সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত পরিশ্রমের কাজে ব্যস্ত থাকতে হবে। এই সপ্তাহে অতিরিক্ত অর্থ হাতে আসতে পারে। মাতৃস্থানীয়ার স্বাস্থ্যহানি।

তুলাঃ যতটা সুযোগ পাবেন তা কাজে পুরোপুরি লাগিয়ে ওঠার জন্য সচেষ্ট হন। চারপাশের লোকজন আপনাকে সমীহ করে চলবে। যারা বাগান, পানীয় জল, ছোট গৃহ নির্মানের কাজে যুক্ত তাদের পক্ষে অনুকুল সময়। এই সপ্তাহে নতুন বাহন ক্রয়ের যোগ পরিদৃষ্ট হচ্ছে।

বৃশ্চিকঃ উত্থান-পতনের মধ্যে দিয়ে সপ্তাহটি কাটবে। কর্মক্ষেত্রে কাজের পদ্ধতি বদল করতে প্রশিক্ষণের জন্য কোথাও যেতে হতে পারে। কোথাও চুক্তি করার আগে সবদিক ভেবেচিন্তে পদক্ষেপ নেবেন। বাতে কষ্টভোগের সম্ভাবনা।

ধনুঃ অনেকদিন ধরে আশা করে আছেন এমন ক্ষেত্র থেকে যা পাবেন তাতে পুরো সন্তুষ্টি আসবে না। কাজকর্ম যথাযথভাবে করলেও তেমন অগ্রগতি বুঝতে পারবেন না। দাম্পত্যজীবনে সামান্য বিতর্ক দেখা দিলেও তা মানিয়ে চলার চেষ্টা করুন। ভাগ্যপতি ভাগ্যস্থানে থাকায় অর্থাভাব হবে না।

মকরঃ গতানুগতিক ভাবে দিনগুলি কাটতে থাকবে। প্রভাবশালী ব্যক্তির নির্দেশ আপনার যোগাযোগ বৃদ্ধির সহায়ক হবে। অর্থভাগ্য স্থিতিশীল। অশুভ প্রভাবে ব্যয় বৃদ্ধি যেন না হয় সেদিকে খেয়াল রাখুন। সন্তানের বিদ্যাভাব মধ্যম। প্রয়োজনে দূরে যেতে হবে।

কুম্ভঃ স্বজনদের বিরুদ্ধে অভিমান করে নিজেই সমস্যায় পড়বেন। শ্বাস-প্রশ্বাসজনিত সমস্যা থাকলে ঘাম যাতে না হয় তা খেয়াল করে চলুন। বিশেষ কিছু ঘটবার পুর্বাভাষ লক্ষ করা যাচ্ছে। ঘনিষ্ঠ বন্ধুর পরোক্ষভাবে সাহায্য পাবেন। আর্থিকভাব শুভ। গৃহে আত্মীয় সমাগম।

মীনঃ শত্রুপক্ষ আপনার সামনে অবদমিত থাকবে। কোনও বন্ধু ভুল পথে নিয়ে যাওয়ার চেষ্টা করবে। অর্থক্ষতি হওয়ার আগেই ধরে ফেলবেন।পরিজন কারও স্বাস্থ্য তত ভালো যাবে না। পরিবারে কারও প্রতি কৌতুহল বাড়তে থাকলেও তা বাইরে প্রকাশ করবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *