—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ যারা কর্ম পরিবর্তনের কথা ভাবছেন তারা স্থান পরিবর্তন করলেও প্রতিষ্ঠান বদল করতে ভরসা পাবেন না। বৈষয়িক ব্যাপারে স্থিতির সম্ভাবনা। দাম্পত্যজীবনে একইরকম ভাবে কাটাতে বাধ্য হবেন। অর্থনৈতিক দিক মোটামুটি। শরীরও ভালো যাবে।

বৃষঃ পছন্দ মতো পরিবেশে মানিয়ে নিতে সময় লাগবে। বেশি ডিগ্রি থাকা সত্ত্বেও কর্মক্ষেত্রে উপযুক্ত স্বীকৃতিতে বাধা। সন্তানস্থান মোটের ওপর ভালই। গৃহভাব মধ্যম। এই সপ্তাহে বাহন ক্রয়ের সম্ভাবনা রয়েছে।

মিথুনঃ চাইলেই মনের মতো শান্তিপূর্ণ ক্ষেত্র উপভোগ করা সম্ভব নাও হতে পারে। উপার্জন বেশি হলেও শরীর ও গাড়ির মেরামতিতে খরচ হয়ে যাবার সম্ভাবনা। বিস্বস্ত ব্যক্তি বেশিরভাগ সময় আপনার থেকে দূরত্ব রেখে চলবে।

কর্কটঃ যথাযথ ক্ষেত্রে সন্মানজনক অভ্যর্থনা পেয়ে অভিভুত হতে পারেন। আইনি মামলার অগ্রগতি ধীরে হতে থাকবে। সহোদর স্থানীয় কাউকে যা বোঝাবেন সে তা মেনে নেবে। খরচ বেশি হলেও তা ন্যায্য হবে।

সিংহঃ শত্রুপক্ষ আপনার প্রতিটি পদক্ষেপ অনুসরন করছে।বিশ্বাসকরে কাউকে মনের গোপন কথা না বলাই ভালো। দেহরক্ষী অথবা নিকট আত্মীয় সঙ্গে থাকলেও মনের মধ্যে অজানা আশঙ্কা থাকছে। এই মাসটা মোটামুটি কাটবে।

কন্যাঃ ভাগ্য আপনাকে সহায়তা করতে থাকবে। যদিও কর্মজীবনে স্থিতি আসতে আরও কিছু সময় লাগবে। আয় ব্যায়ের সামঞ্জস্য বজায় রাখা কঠিন হবে। কাছেপিঠে বেড়িয়ে আসার পরিকল্পনা করতে পারেন। বিদ্যার্থীদের পক্ষে প্রতিকুল।

তুলাঃ কর্মযোগ অত্যন্ত শুভ। যাদের আপনি শত্রু বলে মনে করছেন আসলে তারা অত্যন্ত দুর্বল। আপনার দুশ্চিন্তার কোনও কারন নেই। অধঃস্তন কর্মি বা বন্ধুস্থানীয় কেউ আপনাকে সঠিক দিশা দেখানোর চেষ্টা করতে পারে।

বৃশ্চিকঃ সকলের থেকে মর্যাদাপূর্ণ ব্যবহার পাবেন। সবাই আপনার নেওয়া সিদ্ধান্তকে বিশেষ সমর্থন করবে। কর্মস্থল বিশেষ শুভ পরিবর্তন দেখতে পাবেন। যা আটকে ছিল তা পেয়ে যাওয়ার সম্ভাবনা। মনের চঞ্চলতা নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন। বিদ্যায় বাধা।

ধনুঃ পদস্থ ব্যক্তির অধীনে কাজ করতে গিয়ে অপদস্থ হওয়ার সম্ভাবনা। মাতৃস্থানীয়ার ব্যবহার ভালো লাগবে না। কেউ বিরোধিতা না করলেও মন আপনার নিয়ন্ত্রনে থাকতে চাইবে না। ধনযোগ শুভ। দেহভাব মধ্যম।

মকরঃ সময়টা ধৈর্যের সঙ্গে কাটিয়ে দিতে হবে। পূর্বের কোনও ক্ষোভ বা অপমানের বদলা নিতে গেলে নিজেই নতুন শত্রু তৈরি করে ফেলবেন। পারিবারিক জীবনকে শান্তিপূর্ণ রাখার চেষ্টা করুন। শারীরিক বাধার কারনে কোনও কাজে বিলম্ব হতে পারে। আর্থিক অবস্থান শুভ।

কুম্ভঃ আশাতিরিক্ত প্রাপ্তি যোগ। এই ধরনের মানসিক হায়রানির কারনে অনুকুল পরিবেশ জটিল হতে পারে। বন্ধু স্থানীয়দের কাছ থেকে যথেষ্ট সাহায্য পাবেন। গৃহ ও কর্ম এক জায়গায় না হওয়াই ভালো। গৃহে আত্মীয় সমাগম।

মীনঃ পুত্রবধু ও জামাতার ব্যবহার নিয়ে কারও সঙ্গে আলোচনা করা ঠিক হবে না। পেটের পুরনো অসুখ দেখা দেওয়ার সম্ভাবনা। কথাবার্তায় সংযত থাকার চেষ্টা করুন। প্রথম সন্তানের জন্য আপনাকে সর্বদা সতর্ক থাকতে হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *