—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ পরিবেশগত কারনে পাকস্থলীর সমস্যা হওয়ার সম্ভাবনা। কর্মস্থলে অনায়াসে বিশেষ কিছু গঠনমূলক কাজ করবেন। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতি হতে পারে। অর্থ নিয়ে এই সপ্তাহে কোন সমস্যা হবে না। ছোট ভাই বোনের ওপর একটু বিশেষ নজর রাখুন।

বৃষঃ বিদ্যার্থীদের পক্ষে বন্ধত্ব রক্ষা করা মুশকিল। ধর্মীয় ব্যাপার নিয়ে কেউ বাড়াবাড়ি করলে আপনার পছন্দ হবে না। মায়ের সঙ্গে মতের মিল না হলেও আপনাকে মানিয়ে চলতে হবে। সহকর্মীদের সঙ্গে সদ্ভাব রাখার চেস্তা করুন। অর্থযোগ মধ্যম।

মিথুনঃ শত্রুতা থাকবে কিন্তু তারা বিশেষ সুবিধে করে উঠতে পারবে না। আপনার আশানুরূপ ফল পেতে দেরি হবে। দাম্পত্যজীবনে অন্য কেউ নাক গলিয়ে বিষাক্ত করে তুলবে। কর্মস্থলে আপনার গৌরবজনক অধ্যায় ধরে রাখার চেষ্টা করুন। বন্ধুস্থানীয় কাউকে বিশ্বাস করে সমস্যায় পড়তে পারেন। অর্থযোগ শুভ। স্বাস্থ্য মোটামুটি।

কর্কটঃ রাজনৈতিক ক্ষেত্র এড়িয়ে চলাই ভালো। স্বাধীনভাবে কাজ করার সুযোগ কম পাবেন। বাবার স্বাস্থ্য দুশ্চিন্তায় রাখবে। স্বজন কাউকে সাহাজ্য করতে গিয়ে বেশ কিছু অর্থ ব্যয় হবে। হটাত কোথাও যাওয়ার কারনে দৈনন্দিন জীবনে ছন্দপতন হবে। বাতের ব্যাথায় কষ্ট পাবেন।

সিংহঃ আপাতদৃষ্টে যতই সমস্যাবহুল মনে হোক আসলে দরকারি কাজ গোপনে হাসিল করে ফেলা সম্ভব হবে। ব্যবসায়ীদের ঝুঁকি নিয়ে চলতে হবে। বন্ধুভাব অশুভ। হটাত করে অর্থ লাভ করে ফেলতে পারেন।

কন্যাঃ নিজের বুদ্ধিবলে বিশেষ মর্যাদালাভ হবে। পরামর্শদাতা হিসাবে সুনাম বৃদ্ধি পাবে। শখ, সৌন্দর্য, দামি যানবাহন ব্যবহারে অর্থ নিয়ে কোনও চিন্তা করতে হবে না। কুটুম্বস্থানীয় ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক সহজ হবে।

তুলাঃ কর্মের প্রসারন ও অর্থাদির ব্যাপারে শুভ। গুনি ব্যক্তিদের সঙ্গে প্রবাসে যাওয়ার যোগাযোগ হতে পারে। সন্তানের চাহিদা মেটাতে গিয়ে যে অর্থ ব্যয় হবে তা নিয়ে মনে কিছু উদ্বেগ থাকবে। মাতা সন্তানের পক্ষ নেওয়ায় সমস্যা আরও বাড়তে পারে।

বৃশ্চিকঃ স্বামি/ স্ত্রীর ইচ্ছাপুরনে আপনাকে যথাযথ পদক্ষেপ নিতে হবে। এ সপ্তাহে অতিরিক্ত খরচ নিয়ে সমস্যা হতে পারে। আটকে আছে এমন কাজ পিতার সহায়তায় সমাধান করতে পারবেন।

ধনুঃ নতুন কোনও পরিকল্পনা রুপায়িত করার পক্ষে সময়টা অনুকুল নয়। দূর ভ্রমনে পথে বিতর্ক হলে তা এড়িয়ে চলাই ভালো। পুরনো রোগের প্রকোপ আয়ত্তের মধ্যেই থাকবে। কর্মক্ষেত্রে ক্তৃপক্ষের সুনজরে থাকবেন। ধনাগাম মধ্যম।

মকরঃ সম্পত্তিঘটিত গোলমাল সহজে মিটে যাওয়ার সম্ভাবনা কম। নিজের প্রভাব জাহির করেও পরিবেশ থেকে শান্তি পাওয়া মুশকিল। অর্থ, কর্ম ও সহকর্মী নিয়ে নতুন কিছু আশা করা যায় না। সপ্তাহ শেষে ভ্রমনের সম্ভাবনা।

কুম্ভঃ নতুন যোগাযোগের মাধ্যমে অর্থপ্রাপ্তি হবে। আপনি যেখানেই থাকুন নিজে সংযত না হলে যথাযথ মর্যাদা রক্ষা করা কঠিন হবে। আপনার যুক্তির কাছে শত্রুপক্ষ এঁটে উঠতে পারবে না। কর্ম ও সন্তান নিয়ে হিমশিম খেতে পারেন।

মীনঃ ধর্মীয় কাজে ব্যয় ও অধ্যাত্ম জগতের সঙ্গে যোগাযোগ করে মানসিক দিকে উন্নতি হবে। চাকরিক্ষেত্র মোটামুটি ভাবে চলবে। পারিবারিক ক্ষেত্র অনেকটা আপনার মেজাজের ওপর নির্ভর করছে। আত্মত্যাগ করে নিজেকে কষ্ট দেওয়া ঠিক হবে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *