—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ ঘরে ও বাইরে সন্মানজনক পরিবেশ পাওয়ায় মনের দিক থেকে শান্তি পাবেন। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কৌশল সেখার সুযোগ পাবেন। অবাঞ্ছিত ঘটনায় অহেতুক বিব্রত হওয়ায় সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক মধ্যম।

বৃষঃ গৃহ সংক্রান্ত কাজে বেশি সময় দেওয়ায় বিশ্রামের সুযোগ পাওয়া যাবে না। কর্মক্ষেত্রে সবকিছু বুঝে উঠতে বিশেষ বন্ধুর সহায়তা লাভ করবেন। দরকারি কাগজে বিশেষ মনোনিবেশ করে না পড়ে সই করলে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের জন্য চিন্তা বাড়বে। হটাত অর্থ প্রাপ্তি।

মিথুনঃ কর্মক্ষেত্রে সাহসিকতার সঙ্গে এগিয়ে যান। আয় এবং ব্যয়ের ক্ষেত্রে সমতা রক্ষা করার চেষ্টা করতে হবে নচেৎ ঋণ করতে হতে পারে। সন্তানকে নিয়ে সমস্যা দেখা দিলে আগে তার সঙ্গে কথা বলে সমস্যা বুঝুন, সমাধান পেয়ে যাবেন। অতিরিক্ত পরিশ্রম করবেন না, অসুস্থ হয়ে পড়তে পারেন। আর্থিক যোগ শুভ।

কর্কটঃ কর্মস্থলে বিশেষ সুবিধা পেতে থাকবেন। বহুদিন পর আপনজনের সঙ্গে মিলনে আনন্দলাভ করবেন। স্ত্রীর শরীর নিয়ে উদ্বিগ্ন থাকবেন। মনে অকারন ভিতি হজমের গোলমাল সৃষ্টি করতে পারে। ভ্রমনের পরিকল্পনা থাকলে বাতিল করুন। উস্কানিমুলক প্ররোচনায় কান দিলে গৃহগত পরিবেশ বিষাক্ত হতে পারে।

সিংহঃ যদি নিজের বিচার বুদ্ধির ওপর ভরসা না করে অন্যের পরামর্শ মতন চলেন তাহলে ব্যক্তিগত উপার্জন বাড়বে না। যে অবস্থায় আছেন সেই অবস্থায় শান্তিতে বসবাস করাটাকেই যথেষ্ট মনে করুন। আশা করেননি এমন কিছু ব্যক্তি আপনার বিপক্ষে যেতে পারে। সতর্ক হয়ে চলুন।

কন্যাঃ অন্যের ওপর নির্ভর করে চলতে হবে। অর্থ, গৃহ নিয়ে জটিলতা নেই। স্বাস্থ্য, সন্তান, কর্ম প্রভৃতি ক্ষেত্রে অল্প বিস্তর সমস্যা রয়েছে। মাতৃস্থানীয়া কারও জন্যে দুশ্চিন্তা বাড়বে। পেশাগত ক্ষেত্রে বাকচাতুর্জের দ্বারা কাজ হাসিল করার চেষ্টা করুন।

তুলাঃ পুরনো অসুখ সমস্যা আবার দেখা দিতে পারে। পদস্থ ব্যক্তির অনুশাসন মানিয়ে চলুন। অধস্থন কর্মীদের পরোক্ষ প্রভাব আপনাকে শান্তি দেবে। কোনও অসুস্থ ব্যক্তির দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থযোগ শুভ।

বৃশ্চিকঃ গবেষণামূলক কাজে সাফল্য পাবেন। স্বামী/ স্ত্রী উভয়ের মতের মিলের দরুন বাস্তু সংক্রান্ত সমস্যার সমাধান। প্রতিবেশির জন্য সাহায্য দান। বেসরকারি ক্ষেত্রে অর্থ বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

ধনুঃ পরিবেশ পক্ষে থাকায় কর্মক্ষেত্রে সমস্যামুক্ত অবস্থায় থাকবেন। প্রথম সন্তানের সমৃদ্ধি আপনার গর্বের কারন হবে। কাউকে ভুল ব্যাখ্যা দিয়ে জিতে গেলেও পরে এর মাসুল কড়ায় গণ্ডায় ফেরত দিতে হবে। পায়ের সমস্যায় ভুগতে পারেন।

মকরঃ গৃহ সংক্রান্ত ক্ষেত্রে আপনার প্রাপ্য যা তা পেয়ে যেতে পারেন। কারও সহযোগিতা আপনার ভালো না লাগলে তাকে অপ্রিয় সত্য বলে ফেলবেন না। অর্থযোগ শুভ। শত্রুপক্ষ সক্রিয় থাকলেও তারা আপনার কোনও ক্ষতি করতে পারবে না। কর্মস্থলে শুভ পরিবর্তনের ইঙ্গিত রয়েছে।

কুম্ভঃ পারিবারিক ও অর্থনৈতিক দিকে প্রতিকুলতার সম্মুখীন হবেন। ভাগ্যপতি ভাগ্যভাবে যাওয়ায় কর্মস্থলে তত সমস্যা নেই। সন্মান ও দক্ষতা আপনাকে আরও উদ্যমী করে তুলবে। অংশীদারি ক্ষেত্রে বন্ধূকে বিশ্বাস করে ঠকতে পারেন। গৃহভাব শুভ।

মীনঃ যতটা কাজের দায়িত্ব হাসিমুখে নেবেন ততটা পেরে ওঠা কঠিন হবে। নিজেই নিজের সমস্যা সৃষ্টি করে পড়ে ভাগ্যকে দুষবেন। প্রয়োজনে প্রতিবেশী অথবা বন্ধুদের সঙ্গে যোগাযোগ করা কঠিন হবে। এই সপ্তাহে ধৈর্যের সঙ্গে কাজ করতে হবে। শরীর মোটামুটি থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *