—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ আপনার ন্যায্য পাওনা পেতে গেলে বিতর্ক বিবাদ এড়িয়ে চলতে হবে। এই সপ্তাহটি বিদ্যার্থীদের জন্য অত্যন্ত শুভ। সাংসারিক প্রয়োজনীয় কাজগুলিকে নিজেদের মধ্যে ভাগ বাটোয়ারা করে করলে কেউই অসন্তুষ্ট হবে না। নতুন কোনও কাজে হাত দেওয়ার জন্য সপ্তাহটি শুভ।

বৃষঃ স্থানান্তরে গিয়ে হুজুকে পড়ে বেসি খরচ করে ফেললে অর্থ সমস্যা হতে পারে। আপনার সমস্যায় যারা সহযোগিতা করবে তাদেরকে সম্পূর্ণ বিশ্বাস করতে হবে। এই সপ্তাহে আপনার মনে নানা উদ্বেগ দেখা দিতে পারে। বাবা মায়ের সঙ্গে কথা বলুন তাহলে অনেক স্বস্তি পেতে পারেন।

মিথুনঃ এমনভাবে দিনগুলি কাটবে জেন আপনার কোনও দায় নেই। দরকারি কাগজ পত্রের গুরুত্ব দিতে চাইবেন না। অন্যান্যদের সাফল্য দেখে ঈর্ষা করার কিছু নেই। পারিবারিক দিকে সব মঙ্গল।বন্ধুবান্ধবদের থেকে সতর্ক থাকবেন।

কর্কটঃ কাউকে তিক্ত বাক্য প্রয়োগের আগে পরিস্থিতি ভেবে দেখবেন। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশগ্রহণকারীদের বুঝতে সময় লাগবে। প্রশংসার বাতাবরন আপনাকে আরও সমৃদ্ধ করে তুলবে। কাউকে ঋণ দিলে সম্পর্ক নষ্ট হতে পারে। গৃহগত পরিবেশ সুখদায়ক।

সিংহঃ বিলাসিতার সবরকম সুযোগ পেতে পারেন। তবে বেশি ভোগের দিকে ঝুঁকলে কর্মজীবনে বাধার  মুখে পড়ার আশঙ্কা। সন্তানের চিকিৎসা নিয়ে উদ্বেগ বাড়বে কিন্তু অর্থ সমস্যা হবে না। স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি এড়িয়ে চলুন।

কন্যাঃ দায়িত্বপূর্ণ পদে যারা রয়েছেন তারা সত্যিটা জেনেও ব্যক্ত করতে পারবেন না। আর্থিক দিকে কোনও বাধা নেই। কর্তব্য রক্ষা করার ক্ষেত্রে তৎপর থাকবেন। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। অপরিচিত কেউ আপনাকে তোষামোদ করতে চাইলে এড়িয়ে যান।

তুলাঃ শারীরিক যেকোনও ধরনের অস্ত্রোপচার বা বিসয়সম্পত্তির ভাগ বাটোয়ারা সংক্রান্ত ব্যাপারে সময়টা অনুকুল নয়। কর্মস্থলে বিশেষ কাজের ক্ষেত্রে সাহসী পদক্ষেপ নেওয়ার পরও অজানা কারনে অপেক্ষা করতে হতে পারে। এই সপ্তাহে অর্থনৈতিক ক্ষেত্র মঙ্গল।

বৃশ্চিকঃ ভায়ের কথা শুনে চললে সবদিক থেকে মঙ্গল হবে। কর্মস্থলে যাতায়াতের পরিশ্রম বাড়তে পারে। অচেনা লোকজনের সঙ্গে কাজ করতে গিয়ে যে অভিজ্ঞতা অর্জন করবেন তা এককথায় বিচিত্র। কারোর দেওয়া খাদ্য পানীয় এড়িয়ে যান।

ধনুঃ কাজগুলি যেমন চলছিল তেমনই নিয়মমাফিক চলতে থাকবে। কোনও দুর্গম স্থানে যাওয়ার জন্য আগে থেকে প্রস্তুতি নিন। যারা বেতার জগতের সঙ্গে যুক্ত তাদের জন্য সময়টা শুভ। যেমন আয় তেমন ব্যয়, এই ভাবে সপ্তাহটি কাটবে। পারিবারিক পরিবেশ স্থিতিশীল।

মকরঃ কর্মের দিক থেকে সপ্তাহটি নৈরাশ্যব্যাঞ্জক। পরিবারে নিজের মর্যাদা রক্ষা করার জন্য প্রানপন উদ্যোগ নিতে হতে পারে। প্রছুর লোকজন নিয়ে যাদের অভ্যাস তাদের পক্ষে অবিশ্বাসের ক্ষেত্র তৈরি হতে পারে। অর্থযোগ ভালই। গবেষণার কাজে যারা যুক্ত তাদের জন্য সময়টা শুভ।

কুম্ভঃ ধূর্ত ও স্বাভাবে নিচজাতীয় লোকজন ব্যবসার ক্ষেত্রে বেশি আনাগোনা করতে থাকবে। আর্থিক ক্ষেত্রে লাভ হতে পারে। যারা আপনার প্রতিদ্বন্দ্বী তারা আপনাকে কিছুতেই ঘায়েল করতে পারবে না। প্রেম প্রনয়ের ব্যাপারে স্থায়ী সম্পর্ক হওয়ার ইঙ্গিত পেতে পারেন।

মীনঃ অধস্তন কর্মীরা অবাধ্য আচরন করতে পারে। তবে আপনার কর্ম, অর্থ ও পরিবার নিয়ে স্বস্তি থাকায় তত অস্বস্তি বোধ করবেন না। পেশাগত ক্ষেত্রে বিশেষ সাফল্য লাভ করবেন। সন্তানের সাফল্য আপনাকে বিশেষ গর্বিত করবে। গৃহ থেকে দূরে কর্মস্থল হলে ভালো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *