—– সাপ্তাহিক রাশিফল —–

unnamed

মেষঃ সুকোমল বৃত্তিকে প্রকাশ করার সুযোগ পাবেন। বেহিসেবি খরছ সামলে চলতে হবে। কারিগরি ক্ষেত্রে প্রশিক্ষণ নিলে তাড়াতাড়ি উন্নতি হবে। পেশাগত ক্ষেত্রে পরিচিতির প্রসার তেমন হবে না। সাংসারিক জীবনে সাফল্য আসবে। সন্তানের ব্যাপারে আপসে চলা ভালো।

বৃষঃ যতই স্বাভাবিক জীবনযাপন করুন, আপনার মধ্যে যে দক্ষতা রয়েছে তা কেউ কথা বললেই বুঝতে পারবে। তবে বর্তমানে আপনার গ্রহসন্নিবেশ যা তাতে বেসি গর্ব করে সবাইকে নিজের ব্যাপারে জানানো ঠিক হবে না। অর্থযোগ ও দেহভাব মধ্যম।

মিথুনঃ এমন মহিলাকে বিবাহ করুন যিনি তত আবেগপ্রবন নন। হই হুল্লোড়ের চেয়ে শান্ত পরিবেশে কর্মঠ জীবনযাপন ভালো লাগবে। সাংবাদিকতার কাজে যারা যুক্ত তাদের জন্য সময়টি বিশেষ শুভ। অবৈধ সম্পর্ক নিয়ে নানা কথা রটতে পারে। বাস্তবে দেখা যাবে ব্যাপারটা কিছুই নয়।

কর্কটঃ সোজাসুজি ভগবানে বিশ্বাস না থাকলেও কোনও বিশেষ শক্তি আপনাকে যে পরিচালিত করছে তা বুঝতে পারবেন। সহকর্মীর উদ্ধত আচরন নিমেষে শান্ত করে দেওয়ার মতো যোগ্যতা দেখাবেন। অর্থ, কর্ম ও পরিবার সমগ্র পরিবেশ শুভ।

সিংহঃ বহুমুখী ক্ষেত্রে জীবনকে চালিত করতে উপযুক্ত সাহায্য পেয়ে যাবেন। মেধাসম্পন্ন সঙ্গী হলে আপনা থেকেই ভারসাম্য রখাকরা সহজ হবে। দাম্পত্য জীবন সমঝোতার মাধ্যমে কাটবে। বাবা- মায়ের সাহচর্য লাভ করে আনন্দ পাবেন।

কন্যাঃ পরাভবকে অভিজ্ঞতার নিরিখে বিচার করলে মনটা সতেজ থাকবে। অগ্রজসম কারও কথা যতটা শুনবেন, তততা কার্যকরী করবেন কি না সন্দেহ আছে। পিতার সহায়তা লাভ করবেন। মায়ের স্বাস্থ্যোন্নতি নিয়ে দুশ্চিন্তা কাটতে থাকবে।

তুলাঃ এই সপ্তাহে হাতে প্রছুর অর্থ আসার সম্ভাবনা রয়েছে। শখের জিনিস কিনতে এবং প্রবাস ভ্রমনে ব্যয় যোগ আছে। তা স্বত্বেও সময়টা এমন যে, কিছু সঞ্চয় হবেই হবে। ৩০-৪০ বছর বয়স হলে কর্ম পরিবর্তনে মন দেওয়াই উচিৎ হবে।

বৃশ্চিকঃ নিপুন ব্যবসায়ী হতে গেলে চুরি ব্যাপারটা কিছুটা মেনে নিতে হয়। ভৃত্য বদল করে বিশেষ সুবিধা হবে না। পিতার মন্তব্যে কোনও উত্তর না দিয়ে পাস কাটিয়ে যাওয়াই ভালো। বন্ধুযোগ ভালই আছে কিন্তু তারা উপকার স্বীকার করবে না।

ধনুঃ বাস্তব বুদ্ধি দিয়ে বহুজনের নানাভাবে উপকার করবেন। কোন কথাটা সাংসারিক ক্ষেত্রে কখন বলবেন সেটা ভালো করে বুঝে বলুন। বাস্তব বুদ্ধি প্রয়োগ করে দাম্পত্য কলহ রোধ করার চেষ্টা করুন। কর্মসুত্রে দূরে যেতে বাধ্য হবেন কিন্তু স্থায়ীভাবে থাকতে হবে না।

মকরঃ ব্যক্তিগত করতল/ কুষ্ঠিতে অশুভ নীচস্থ দশা না চললে মোটামুটি ভালই চলবে। সংসারে কাজের চাপ থাকলেও নিয়মের মধ্যে থাকার চেষ্টা করুন। কর্মস্থলে পুরস্কৃত হতে পারেন। আপনার যারা প্রকৃত সুহৃদ তাদের সঙ্গে যোগাযোগ কমতে পারে।

কুম্ভঃ বেশ জমিয়ে আনন্দ করার সুযোগ আসতে পারে। আর্থিকভাবে তেমন বিশেষ বাধা নেই। কোনও ব্যাপারে খুঁটিনাটি বিচার করতে গেলে সমালোচিত হতে পারেন। নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকুন। আর্থিক ক্ষেত্রে শুভ ফল পাবেন।

মীনঃ ন্যায়পরায়নতা রক্ষা করতে সচেষ্ট থাকুন। চারিত্রিক দৃঢ়তার জন্য সমাজে কেউ আপনাকে অমান্য করতে পারবে না। ভালকরে বিচার বিবেচনা না করে,অন্যের কথায় প্রভাবিত হয়ে সন্তানের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেবেন না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *