—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ স্বজন কেউ আপনার কাছে এসে থাকতে পারে। তিনি যখন অন্যত্র চলে যাবেন তখন আপনার ভালো লাগবে না। আয় ব্যায়ের সামঞ্জস্য বজায় থাকবে না। প্রতিবেশী কারও ওপর ভরসা করা মারাত্তক ভুল হবে। উদাসীনতা আসতে পারে।

বৃষঃ এই সপ্তাহে অনেক প্রতিকুলতা রয়েছে। তবে সব কিছু যতটা অশুভ মনে হচ্ছে বাস্তবে ততটা নাও হতে পারে। প্রতিযোগিতামুলক ক্ষেত্রে অনেকটা এগিয়ে যেতে পারেন। আত্মীয়স্বজনকে চেষ্টা করেও সন্তুষ্ট করতে পারবেন না। নিজের কাজকে গুরুত্ব দিন।

মিথুনঃ আর্থিক ব্যাপারে নানা সহযোগিতা পেতে থাকবেন। যতটা কাজ করে উঠবেন ভেবেছিলেন ততটা সময় দিতে না পারায় মনটা ক্ষুণ্ণ হতে পারে। পূর্বের কোনও পদক্ষেপ আপনাকে কষ্ট দিতে পারে। সন্তানের জন্য গর্ব অনুভব করবেন। দূর ভ্রমনের যোগ রয়েছে।

কর্কটঃ সহকর্মীকে প্রথম থেকেই ভুল বুঝতে শুরু করলে আপনার শেখার ব্যাপারটা লঘু হয়ে যেতে পারে। পরিবারের পূর্ণ সহযোগিতা পাবেন। যা অনেকেই পান না। দাপুটে মনোভাব দিয়ে ব্যক্তিত্ব অব্যাহত রাখবেন তবে সর্বক্ষেত্রে প্রয়োগ করা ঠিক হবে না।

সিংহঃ প্রতিষ্ঠানের প্রধান হিসাবে এমন কিছু নিয়মের সৃষ্টি করবেন যা পরে নিজেই মেনে চলতে অক্ষম হবেন। সন্তানের অগ্রগতিতে বাধা আসতে পারে। অযোগ্য বন্ধুর সঙ্গে কথা বলে বিপাকে পড়ার আশঙ্কা। সিদ্ধান্তহীনতা ক্ষতি করতে পারে।

কন্যাঃ পিতৃস্থানীয় কেউ অসুস্থ হয়ে পড়তে পারেন। সুমধুর কথার প্রয়োগে আপনার ভুল কেউ সহজে ধরতে পারবে না। ব্যয়াধিক্য থাকায় সঞ্চয় না হওয়ার সম্ভাবনা। ভালো করে কোনও কিছু না বুঝে সাংসারিক আলোচনায় রেগে যাবেন না।

তুলাঃ অনেকটা এগিয়ে মনে হবে আর মানসিক ধৈর্য রাখতে পারছেন না। অজানা শক্তির প্রভাব আপনাকে শারীরিক দিকে সুস্থ করে তুলবে। হুজুগে সায় না দিয়ে যে প্রকৃত বিশ্বাসী তার প্রতি আস্থা রাখুন।

বৃশ্চিকঃ প্রায় মনের জোরে পরিস্থিতিকে আয়ত্তে রাখবেন। সম্ভাব্য ক্ষেত্রে সুপ্ত ইচ্ছা পুরন হওয়ার সম্ভাবনা আছে। যা করার তড়িঘড়ি করতে হবে। নাহলে সুযোগ হাতছাড়া করতে হতে পারে। সামান্য ঘটনাকে জটিল করে তুলে নিজের সমস্যা বাড়াবেন না।

ধনুঃ ন্যায় বিচার পেতে সুসময়ের অপেক্ষা করতে হবে। অধিক ধন লাভ না হলেও প্রয়োজন মতো অর্থ এসে যাবে। কর্মস্থলে সুনাম অক্ষুণ্ণ থাকবে। তবে সম্ভ্রান্ত ও বিদ্বান ব্যক্তির দ্বারা ঘুরপথে অপমানিত হতে পারেন।

মকরঃ উদ্ভাবনী শক্তির মুল্যায়ন হতে থাকবে। পারিবারিক দিকেও নিশ্চিন্ত বোধ করবেন। যা নাও ঘটতে পারে তেমন চিন্তা মাথায় ঘুরপাক খেতে থাকবে। বন্ধুস্থানীয় কারও বুদ্ধির সঙ্গে এঁটে ওঠা কঠিন হতে পারে।

কুম্ভঃ মানুষ চিনতে ভুল করলে কাজকর্ম আটকে যেতে পারে। সামাজিক দিকে কর্তব্য পালন করতে বেশী ব্যয় হওয়ার সম্ভাবনা। গৃহগত সংস্কার আগামী ১৫ দিনের মধ্যে করে ফেলতে পারলে ভালো। সন্তানের শরীর খারাপ হতে পারে।

মীনঃ পরিবারের সবাই আপনার পক্ষে থাকবে। কিন্তু আপনি যে ধরনের সাহায্য চাইছেন তা হয়তো পাবেন না। গুপ্ত বিদ্যায় কোনও সমাধানের পদক্ষেপ নেওয়া ঠিক হবে না। পিতার সঙ্গে বিতর্কে গেলে ভুল করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *