—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ ক্ষণিকের আলাপে কেউ আপনার প্রিয়ভাজন হয়ে উঠতে পারে। তৃতীয় ব্যক্তির পরামর্শ নেবেন পরিস্থিতি বুঝে।আপনার পরামর্শ লিখিতভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। পরিবারে সময় দিন এবং দায়- দায়িত্ব কোনও ভাবেই এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন না। পিতা- মাতার প্রতি যত্ন নিন। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা।

বৃষঃ অভিভাবক স্থানীয় কারোর মতামতকে গুরুত্ব দিতে চাইলেও তার মন রাখা সম্ভব নয়। বন্ধুদের সঙ্গে আড্ডায় খুশি থাকতে পারবেন না।  অংশীদারি ক্ষেত্রে অহংকারী কর্মীর মনোভাবের সঙ্গে মানিয়ে চলতে হবে। কোনও পুরনো চর্মরোগ ভোগাতে পারে কিন্তু ক্ষতি করতে পারবে না।

মিথুনঃ আপনার মতামতের গুরুত্ব ঘরে বাইরে সকলেই দেবে। কয়েকজনের কাছে যুক্তিযুক্ত নাও মনে হতে পারে তাদের এড়িয়ে চলুন। তবে পরিস্থিতি এমন হতে পারে যে সকলের পক্ষে ধৈর্য ধরা নাও সম্ভব হতে পারে। কর্মস্থলে একধাপ উন্নতি আশা করা যায়। আপনার নিকট কোনও অধঃস্তন কর্মীর বিপদে বিচলিত হবেন।

কর্কটঃ আপনাকে কেউ অপ্রিয় প্রশ্ন করে বিব্রত করতে পারবে না। তবে বেশী পরাক্রমী মনোভাব দেখাতে গিয়ে নিজের বিপদ ডেকে আনবেন না। আপনার অনুরোধ বা উপদেশ কোনও অবস্থাতেই সহকর্মীরা কার্যকর করে তুলতে চাইবেন না। নিজ সন্মান রক্ষা করার দায় আপনার। অর্থযোগ শুভ। দাম্পত্যজীবন ঘটনাবহুল।

সিংহঃ পরে এসে যাবে এই ভেবে হাতের টাকা –পয়সা খরচ করে ফেলাটা কোনও কাজের কথা নয়। আপনার কোনও গুপ্ত ঘটনা সকলের সামনে এসে পড়ায় বিব্রত বোধ করতে পারেন। নেতৃস্থানীয় কোনও ব্যক্তি আপনার সঙ্গে কাজ করার জন্য আগ্রহ দেখাতে পারেন। সাবধানে পদক্ষেপ নিন।

কন্যাঃ নানাদিক থেকে নানাভাবে অল্পবিস্তর মনের ওপর আঘাত আসতে পারে। মুল লক্ষ্য স্থির থাকলে তত অস্থির বোধ করবেন না। মনোমালিন্য হলে আপসে মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। আর্থিক অবস্থান স্থিতিশীল। যারা বিদ্যার্থী তাদের চঞ্চলতা বাইরে প্রকাশ না পাওয়াই ভালো।

তুলাঃ পদস্থ ব্যক্তির শারীরিক কুশল জানতে নিজে থেকে আগ্রহ নিন। সম্পর্ক রক্ষা করার জন্য ঋণ করা উচিত হবে না। পরিবারে ও কর্মস্থলে সহজ পদ্ধতিতে শান্তি বজায় রাখুন। সময়মতো সব কাজই সম্পন্ন হবে কিন্তু আপনার মনে হবে আন্তরিকতার ছোঁয়া কম। শরীরে কুলোলে বাইরে কোথাও ঘুরে আসুন।

বৃশ্চিকঃ স্ত্রীর গ্রহের শুভ প্রভাব আপনাকে অনেকটা দায়মুক্ত রাখবে। বিদ্যার্থীদের পক্ষে যদি দূরে যাওয়া সম্ভব হয় তাহলে ইচ্ছাপুরন সম্ভব। কিন্তু খরচের মাত্রা বেড়ে যাওয়ায় আপনার দুশ্চিন্তা বাড়তে পারে। শুভানুধ্যায়ীদের সবসময় আপনার পাশে পাবেন,এরা আপনাকে মানসিক ভাবে সবল করে তুলবে।

ধনুঃ চোখ নিয়ে সমস্যা বাড়তে পারে। ছোট্ট ভুলের জন্য একই কাজ বারবার করতে হতে পারে। নিজে কর্তব্য স্থির করতে না পারায় সব কাজে ঢিলেমি দেখা দিতে পারে। পরিবার নিয়ে দোটানা অবস্থার মধ্যে চলতে হবে। প্রতিপক্ষদের সঙ্গে আর্থিক লেনদেন করার সময় সতর্ক থাকবেন। গৃহে আত্মীয় সমাগম।

মকরঃ নতুন কিছু শুরু করতে চাইলে শুরু করে দিন, সামান্য ভুলচুক হতে পারে কিন্তু থেমে যাবেন না। সন্তানের ওপর অভিমান করে নিজে কষ্ট পেতে পারেন। পড়ে গিয়ে চোট আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। বয়স্ক কোনও মহিলার দ্বারা উপকৃত হতে পারেন।নিজের ওপর বিরক্তি ভাব আসতে পারে।

কুম্ভঃ গৃহগত ক্ষেত্রে আপনার জেদ বজায় রাখা সম্ভব নাও হতে পারে। বিদ্যার্থীদের পক্ষে সময়টা শুভ। অন্যের ওপর নির্ভরশীল মনোভাব কাজে ক্ষতি করে দিতে পারে। উটকো ঝামেলা থেকে নিজেকে দূরে রাখুন। অর্থনৈতিক সমস্যা আরও কিছুদিন চলবে। শারীরিক অবস্থা মোটামুটি থাকবে।

মীনঃ নিজের দাবী প্রায় জোর করে আদায় করে নিতে হবে। যার জেরে ভাইদের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরতে পারে। একজন যোগ্য সহযোগীর সহায়তা পেলেও তার ওপর আস্থা রাখতে পারবেন না। সংসারে শান্তি বজায় থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *