—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ পরিবারের সদস্যদের মতামতে প্রাধান্য দিন। ভৃত্যস্থানীয়,প্রতিবেশী,সহোদরস্থানীয় কারোর ওপর  নিশ্চিন্তে নির্ভর করতে পারেন।ব্যক্তিগত সমস্যাগুলি নিয়ে কাউকে বোঝানোর শত চেষ্টা করেও ঠিক বোঝাতে পারবেন না। ব্যয় সমস্যা নিয়মিত বাড়বে।

বৃষঃ অনেক আইনানুগ ধাপ অতিক্রম করে তবে একটা নিশ্চিত জায়গায় পৌছতে সক্ষম হবেন।কিন্তু প্রমাণস্বরূপ কাগজের জন্য অপেক্ষায় থাকতে পারেন।যার ফলে নিকট জনের সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে।বকেয়া পাওনা নিয়ে বেশী চিন্তা করার প্রয়োজন নেই।

মিথুনঃ গৃহগত সমস্যাকে মুল্য দিয়ে সমাধান করতে গেলে কাজকর্মে ব্যাঘাত হতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে বিশেষ চিন্তার কারন নেই।কোনও পক্ষ অহেতুক আপনার মুখ দিয়ে অতি স্পষ্ট কথা বলিয়ে নিতে চাইবে। সতর্ক থাকুন।

কর্কটঃ বাইরে থেকে সবাই আপনার অভিজ্ঞতাকে সাধুবাদ জানাবে কিন্তু কর্ম বা সংস্কারের কাজে দ্রুততা আনতে চাইলে কেউ সহজে রাজি হবে না।তাই  অপেক্ষার সঙ্গে তাল মিলিয়ে চলাটা মনে হবে বিরক্তিকর। গ্যাস অম্বলের জ্বালায় ভুগতে পারেন।

সিংহঃ কোনও স্নেহভাজনের সঙ্গে মতের অমিল হতে পারে। যা আপনার মানসিক দুশ্চিন্তার কারন হবে। আপনি পূর্বের জায়গায় ফিরে যেতে চাইলেও ফিরতে পারবেন না। তার ফলে অর্থনৈতিক ক্ষেত্রেও বেহিসেবি খরচ সামাল দেওয়া কঠিন হয়ে পড়বে। প্রেম প্রনয়ের ব্যাপারে ধীরে চলাই ভালো।

কন্যাঃ ভাগ্যবল সহায় থাকার ফলে সব সংশয় ও সঙ্কট দূর হতে থাকবে। নিজেকে স্বয়ংসম্পূর্ণ ভেবে বেশ আনন্দ অনুভব করবেন। আপনার আনন্দ ও আত্মবিশ্বাস নিয়ে কারোর সঙ্গে বিস্তারিত আলোচনা করতে না যাওয়াই ভালো।তারা আড়ালে বিদ্রুপ করতে পারে।

তুলাঃ কাউকে কিছু নির্দেশ দিতে চাইলে নিজে দিন। সামান্য স্বস্তি পাওয়ার জন্য যত খরচ করবেন সেই তুলনায় মনে হবে কোনও লাভ হচ্ছে না। বন্ধুবান্ধবদের মধ্যে কেউ কেউ ঈর্ষা করতে পারে।

বৃশ্চিকঃ আত্মীয়স্বজনদের সঙ্গে বেশী সময় কাটালে আপনারই লাভ। প্রচুর পরিশ্রম করে যা পাবেন তাতে বিশেষ মন ভরবে না।সাংসারিক দিকে সরাসরি কোনও বাধা নেই। গৃহনির্মাণের পরিকল্পনা থাকলে কুষ্ঠি  ও করতল বিচার আবশ্যক।

ধনুঃ কর্মস্থলে ধীরে ধীরে ব্যক্তিত্বের প্রসার ঘটবে। গৃহগত ক্ষেত্রে নিজেকেই সব দিক মানিয়ে চলতে হবে। খুঁটিনাটি বিচার করতে গেলে নিজেই দুর্ভোগে পড়তে পারেন। ক্ষমতাসম্পন্ন কেউ আপনার ভুল ধরলে তাকে কোনও কঠোর জবাব না দেওয়াই ভালো।

মকরঃ পড়াশোনার ব্যাপারে কোনও নতুন সমস্যা সৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। নিজে ইচ্ছে না করলে আকস্মিক পরিবর্তন হবে না। কেউ আপনার ওপর ক্ষমতা প্রয়োগ করতে পারবে না। ছোটখাটো ব্যাপারে বেশী সময় দেওয়ার দরকার নেই।অর্থনৈতিক ক্ষেত্র শুভ।

কুম্ভঃ বিরুদ্ধ পক্ষের সঙ্গে মোকাবিলা করে সপ্তাহটি শুরু হবে। দিন যত অতিক্রান্ত হবে ততো পরিস্থিতি আপনার আয়ত্বে আসবে। গৃহগত পরিস্থিতি মোটামুটি স্থিতিশীল থাকবে। বন্ধু ও অধস্থন কর্মীদের পরোক্ষ প্রভাব আপনার পক্ষে সহ্য করা কঠিন হতে পারে।

মীনঃ সংগঠনের সঙ্গে যুক্ত থাকতে পারলে কর্মদ্যোম বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা। পারিবারিক ক্ষেত্রে অনেকসময় নিজেকে দুর্বল মনে হতে পারে। কর্মক্ষেত্রে পরিবেশ বুঝে কড়া পদক্ষেপ নিন। যতটা সম্ভব নিয়ম মেনে চলুন। অর্থনৈতিক ক্ষেত্র শুভ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *