—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ অপছন্দের কাউকে কৌশলে এড়িয়ে গেলেও সে আপনাকে নিজের লোক মনে করে পেছনে লেগে থাকবে।পিতার সঙ্গে কথা বলার সময় প্রমান স্বরুপ যাই উপস্থাপন করবেন সেটা তার পক্ষে বুঝে ওঠা মুশকিল হতে পারে।অন্যান্য বিষয়ে গল্প করে সময় কাটিয়ে দিন।

বৃষঃ আইনানুগ ভাবে সব ব্যবস্থা করা সত্ত্বেও কেন সব কাজ তাড়াতাড়ি এগোচ্ছে না তা কিছুতেই বুঝে উঠতে পারবেন না।ব্যক্তি, যতই আপনার নিকট হোন না কেন কাউকেই ব্যাখ্যা দিতে যাবেন না।অধিক খরচের কারনে সঞ্চয়ে হাত পড়ায় মন অস্থির হয়ে পড়বে।শরীর ভালো যাবে না।

মিথুনঃ আপনার মতামত নিতে স্বজন কেউ আসতে পারে।আপনি নিজে যা বুঝবেন সেটাই পরামর্শ দিন।তবে কোনও আক্রমণাত্মক বিশেষণে যাবেন না।পুরনো বকেয়া আদায় করতে গিয়ে সমস্যায় পড়তে পারেন।প্রতিযোগিতার ক্ষেত্রে ধীরে চলুন।ঊর্ধ্বতন  কতৃপক্ষকে তার দায়িত্ব সম্পর্কে বেশী বোঝাতে যাবেন না।

কর্কটঃ আত্মবিশ্বাসী হওয়ার কারনে কাউকে দেখলেই তার সম্পর্কে একটা ধারনা করে নিতে পারবেন।ঘটনার সম্বাভ্য পরিনতি যদি আপনার পক্ষে লাভজনক হয় তবেই ব্যয় করুন।অন্যথায় কাউকে কিছু বলতে যাবেন না। অর্থনৈতিক অবস্থা ভালো যাবে।দাম্পত্যজীবন ঘটনাবহুল।

সিংহঃ কোনও কিছু ভালো করে না বুঝে সন্তানের ব্যাপারে পদক্ষেপ নিলে পরে আফশোস করতে হবে।নাম, যশ,অর্থের প্রতি যে ঝোঁক রয়েছে তা দমিয়ে চলতে পারলে ভালো।কাউকে বিশ্বাস করে ঋণ দিলে পরে আদায় করতে কালঘাম ছুটবে।

কন্যাঃ আদর্শের প্রতি অনড় মনোভাব থাকায় কোনও কিছুই লুকিয়ে করতে চাইবেন না।যারা বিদ্যার্থী তাদের চঞ্চলতা বাইরে প্রকাশ না করাই ভালো।বন্ধুদের কূটনৈতিক বুদ্ধি আপনাকে এমনভাবে চালিত করবে যে আপনি সফল না হওয়া পর্যন্ত লেগে থাকবেন।আপনার স্বীকৃতি আদায় হতে পারে।

তুলাঃ নিজের আদর্শের পথে চলতে চেয়ে পরিবার, বন্ধুবান্ধব, আত্মিয়স্বজন সকলেরই ভাববে যে আপনি তাদের বঞ্চিত করছেন।কিছু পরিবেশ পরিস্থিতির মারপ্যাঁচে আপনার ন্যায়পরায়নতা রক্ষা নাও পেতে পারে।বিশ্লেষণ করতে চাইলে লোক বুঝে সময় দিন।

বৃশ্চিকঃ প্রয়োজনীয় কথাগুলো যেভাবে শুনবেন,সেভাবে স্বজনদের খরচের ব্যাপারে হিসাব রাখতে চাইবেন না। তার ফলে বেশী খরচ করে অন্যের ওপর নির্ভর করে চলতে হবে।শত্রুর সঙ্গে দেখা হলে কাজের আলোচনা না করাই ভালো।

ধনুঃ পরিবারে যারা আপনার কল্যান কামনা করে তাদের অনুকুলে রাখার দায়িত্ব আপনারই।রাশিতে শনি-মঙ্গলের অবস্থান থাকায় মেজাজ উগ্র থাকবে।নিজেকে নিয়ন্ত্রনে রাখুন।রক্তচাপ নিয়ন্ত্রনে রাখতে না পারলে ক্ষতির সম্ভাবনা। চোখেরও সমস্যায় ভুগতে পারেন।

মকরঃ পেশার কারনে যারা দূরে আছেন তারা ভালোই থাকবেন।নেশাজাতীয় দ্রব্যে জড়িয়ে না গেলে সমস্যার কারন নেই।প্রায় ভাগ্যের জোরে অন্যের চালাকি বুঝে ফেলবেন।পরিবারে খুশির আবহাওয়া বিরাজ করবে। ভাতৃভাব অশুভ। বয়স্ক কোনও মহিলার দ্বারা উপকৃত হতে পারেন।

কুম্ভঃ বেচা কেনার ক্ষেত্রে যে যোগাযোগ তৈরি হবে তা বিশ্বাস করে এগিয়ে যেতে পারেন।কারোর পাওনা টাকা সময়ে শোধ করতে না পারার কারনে সম্পর্কে অশান্তি আসবে।যদি আপনার লগ্ন কুম্ভ হয় তাহলে অশান্তি অনেক কম হবে।সিংহ বা বৃশ্চিক হলে নমনীয়তা/ পরাভব মেনে নিন।

মীনঃ পরিবারে কোনও বয়স্ক ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি আপনার দুর্ভাগ্যের কারন হতে পারে।যাদের ওপর নির্ভর করে চলছেন তারা আপনার কথা শুনতে চাইবে না।তুচ্ছ কারনে তিল থেকে তাল হয়ে যাওয়া অসম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *