—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ অতিরিক্ত ভাবনা থেকে মুক্তি পেতে কাউকে দায়িত্ব বুঝিয়ে দিতে পারেন।কিন্তু মূল ব্যাপারে হস্তক্ষেপ করলে ফল্ভাল হবে না।পরিবার বা অন্য কারোর বাধার কারনে নয়, নিজেই নিজের সমস্যার কারন হয়ে উঠবেন।ঝগড়া না করে তোষামোদ করে নিজের জায়গা ধরে রাখার চেষ্টা করুন।

বৃষঃ আপনার প্রাপ্য বিষয়কে সম্পূর্ণ মর্যাদা দেওয়া সম্ভব হবে কি না সেটা বলা মুশকিল।নানা ধরনের শংসাপত্র জোগাড় করতে মানসিক অশান্তি বাড়তে পারে।অর্থের বিনিময়ে হয়তো কার্যোদ্ধার সম্ভব হলেও হতে পারে।নিজের ইগোকে নিয়ন্ত্রন করে চলার চেষ্টা করুন তাহলে অনেক কাজ সহজে উদ্ধার করতে পারবেন।

মিথুনঃ নিত্য-নৈমিত্তিক পরিবিরতনের ঠেলায় ব্যক্তিগত জীবনে কিছু বদল ঘটতে পারে।দূরে থেকে যদি সমস্যা নিয়ন্ত্রন করতে পারেন তাহলে করুন,যদি বাড়িতে থাকেন তাহলে সব ব্যাপারে কম নজর দিন।সহকর্মীদের দুর্বল মনোভাব আপনার অগ্রগতিকে ব্যাহত করতে পারে।

কর্কটঃ একই কাজ যাতে দুবার করতে না হয় সেই দিকে খেয়াল রাখুন।প্রথমে না হলেও পরে আপনার ন্যায্য পাওনা আদায় হয়ে যাবে।নিজের মানসিকতা এমন রাখুন যাতে পরিবারের স্বাচ্ছন্দ্য অব্যাহত থাকে।সামান্য পরিচয়ের সুবাদে কোনও মহিলার প্রেমে পড়া থেকে নিজেকে বিরত রাখুন।গ্যাস-অম্বলের সমস্যায় ভুগবেন।

সিংহঃ কাগজপত্র বেশি ঘাঁটাঘাঁটি করলে অন্যমনস্ক হয়ে পড়তে পারেন।পূর্বের কোনও অন্যায়ের খেসারত দিতে হতে পারে।যে ব্যক্তির দ্বারা ঘটনার সৃষ্টি তিনিও সমস্যায় রয়েছেন।চোখের সমস্যা দেখা দিলে অবহেলা না করে ডাক্তারের পরামর্শ নিন।

কন্যাঃ এই সপ্তাহ আপনার মানসিক চাহিদা মেটাতে ব্যর্থ হতে পারে।অবৈতনিক কাজেও সুনাম বজায় রাখতে নানা অপছন্দের প্রশ্নের উত্তর দিতে হতে পারে।কুটুম্বস্থানীয় সকলকে এই সপ্তাহে এড়িয়ে চলার চেষ্টা করুন।অর্থযোগ মধ্যম।

তুলাঃ ক্ষমতাসম্পন্ন ব্যক্তির নির্দেশ আপনার মনে সংশয় তৈরি করতে পারে।দাম্পত্য জীবনে সমঝোতা থাকায় একে অন্যের পরিপুরক হবেন।ভাগ্যপতি ষষ্ঠে নীচস্থ থাকায় অলসতা বাড়তে পারে।

বৃশ্চিকঃ এখন যেখানে যেভাবে রয়েছেন তেমনভাবেই দিন গুজরান করুন।অন্যান্য সুযোগ এলেও তা গ্রহন করা সমুচিন হবে না।অজান্তে এমন সত্য বলে ফেলবেন যার ফলে নিজেই অনুশোচনায় কষ্ট পাবেন।অর্থ নিয়ে বেজায় সমস্যা রয়েছে।

ধনুঃ পারিবারিক জীবনে প্রত্যক্ষ কোনও বাধা নেই।শর্তানুসারে কাজ করতে গিয়ে সময় কুলিয়ে ওঠা কঠিন হয়ে পড়তে পারে।অধস্থন কর্মীরা আপনাকে নানাভাবে সাহায্য করতে চাইবে।শরীর সুস্থ থাকার ফলে সব কাজ নির্বিঘ্নে করে উঠতে পারবেন।

মকরঃ গবেষণাভিত্তিক কাজের জন্য যথাযথ যোগাযোগ হয়ে যাবে।করতল ও কুষ্ঠি যদি অনুকুলে থাকে তাহলে প্রবাসে যাওয়ার সুযোগ আসতে পারে।সহোদরস্থানীয় যারা তাদের ওপর ভরসা করা ঠিক হবে না।খরচের হাত কমান নাহলে এই সপ্তাহে অধিক ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভঃ সন্তানের ব্যাপারে নতুন কোনও পদক্ষেপ নিতে গেলে খরচ বাড়তে পারে।আখেরে কোনও কাজে লাগবে না।যদি ভাগ্য মানেন তাহলে এড়িয়ে যান।স্বজন যারা তারাও অর্থনৈতিক ভাবে দুর্বল হওয়ার কারনে তেমন সাহায্য পাবেন না।বিলাসিতা ত্যাগ করে পরিশ্রম করুন।

মীনঃ আপনারই সঞ্চয় দিয়ে আপনার ওষুধ সংক্রান্ত ব্যয় হবে।এই নিয়ে দোষারোপ করতে গেলে যেটুকু সেবা পাচ্ছেন তা নাও পেতে পারেন।আপনার প্রিয়জনেরা বিপক্ষে চলে যেতে পারে, তাই সদ্ভাব বজায় রেখে দিনযাপন করার চেষ্টা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *