—–সাপ্তাহিক রাশিফল—–

unnamedমেষঃ পারিবারিক অবস্থান অদ্ভুতভাবে সামলে নেবেন।সাধারন কথাকে অধস্তন কর্মীরা তির্যকভাবে ব্যাখ্যা করে অন্যের দৃষ্টি আকর্ষণ করতে চাইলে সংযত করুন।পদস্থ ব্যক্তির আপনার প্রতি আস্থা থাকবে।ঘুর পথে সাহায্য করবে।

বৃষঃ অন্যের কথাকে প্রাধান্য দিলেই যে আপনার উদ্দেশ্য সফল হবে তা নয়।প্রনয়ের ব্যাপারে এখনই স্থির সিদ্ধান্তে যাবেন না।কর্মী হিসাবেনিকাশে উপযুক্ত প্রমান দিলে বিষয়টা না বাড়িয়ে মেনে নিন।গ্রহসন্নিবেশ মাঝারি।করতল বিচারের প্রয়োজন আছে।

মিথুনঃ প্রিয়জনের অসুখ-বিসুখে বিস্তর অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে।কর্ম নিয়ে দোটানায় পড়তে পারেন।বিশেষ কারনে বিভিন্ন জায়গায় ঘুরে অর্থ আদায় করতে হবে।বন্ধুস্থানীয় কারও অপ্রত্যাশিত সহায়তায় মনের উদ্যম অটুট থাকবে।

কর্কটঃ সতর্কতার সঙ্গে কুটুম্বস্থানীয়দের আপ্যায়ন জানাবেন।এই সপ্তাহে কাজকর্মগুলি সুষ্টভাবে চলতে থাকবে।কর্মক্ষেত্রে কতৃপক্ষের নির্দেশের অপেক্ষায় সময় নষ্ট হতে পারে।অকারনে পরাক্রম দেখিয়ে লাভ হবে না।

সিংহঃ যারা সেবামুলক কাজের সঙ্গে যুক্ত তাদের তেমন বেগ পেতে হবে না।কিন্তু উচ্চবিদ্যার সুযোগের জন্য অর্থ জোগাড় করতে সময় লাগবে।মধ্যম মানের পড়াশোনায় নিজেকে খরচ বহন করতে হবে।

কন্যাঃ উচিৎ কথা বলার সময় এখনও আসেনি।অতিরিক্ত উপার্জনের জন্য যে পদক্ষেপ নিয়েছিলেন তার জন্য ধৈর্য ধরুন।সন্তানের সঙ্গে কথা বলে আপনার প্রশ্নের উত্তর নাও পেতে পারেন।

তুলাঃ গতানুগতিক পদ্ধতির বাইরে বেরিয়ে নতুন কাজের চেষ্টা করুন।নিজের শখ মেটানোর জন্য খরচ করতে পারেন।সহকর্মীদের সুমধুর আচরন আপনার চিন্তার কারন হতে পারে।

বৃশ্চিকঃ নিয়ম করে সময়মতো বাড়ি ফেরা বা খাওয়া কোনটাই সম্ভব নয়।ফলে পরিবারের সঙ্গে খামোখা তর্ক করে কোনও লাভ নেই।কারন উপায়ই আপনি বার করে উঠতে পারবেন না।উচিৎ কথা বলতে গিয়ে প্রিয়জনের সাহায্য থেকে বঞ্চিত হতে পারেন।

ধনুঃ বিশ্বস্ত পরিবেশ পেয়েও অজানা কতকগুলো প্রশ্ন আপনাকে অশান্ত করতে পারে।কর্মস্থলে ভাগ্যবলে উপযুক্ত কর্মী হিসাবে নিজেকে প্রমান করতে সমর্থ হবেন।এই সপ্তাহে আর্থিক কোনরূপ বাধা নেই।ব্যবসাসংক্রান্ত আলোচনার জন্য বিশ্বস্ত কারও ওপর নির্ভর করুন।

মকরঃ বিরুদ্ধ ঘটনাকে কূটনৈতিক বুদ্ধির দ্বারা আয়ত্তে রেখে চলবেন।পুরনো দেনা শোধ করা কিছুটা সম্ভব হবে।শত্রুপক্ষ আপনার সঙ্গে এঁটে উঠতে পারবেনা।অগ্রজসম যাকে ভুল বুঝছেন তার সঙ্গে এই মুহূর্তে যোগাযোগ করা সম্ভব হবে না।

কুম্ভঃ দায়দায়িত্ব পালনের জন্য বেশি অর্থ ব্যায় হতে পারে।বয়স্করা নিজের সমস্যার কথা কাউকে বলতে যাবেন না।সুযোগ সন্ধানীরা সুযোগ নিতে পারে।যারা গোপনে ব্যবসা করছেন তাদের জন্য সময়টা সুবিধের নয়।সম্ভব হলে সাময়িক সময়ের জন্য ব্যবসা থেকে নিজেকে সরিয়ে রাখুন।

মীনঃ স্বজনদের উদ্দেশ্যপূর্ণ অসহযোগিতায় বর্তমান পরিস্থিতির মোকাবিলায় যথেষ্ট মানসিক শক্তির প্রয়োজন।স্বামী-স্ত্রীর পরামর্শ আপনার পক্ষে আশাপ্রদই হবে।মামলা-মোকদ্দমায় নিষ্পত্তি হওয়া সম্ভব নয়।পদস্থ ব্যক্তিকে এখনই কিছু না বলাই ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *