—– সাপ্তাহিক রাশিফল —–

unnamedমেষঃ বিপরীত মনোভাবসম্পন্ন ব্যক্তির সঙ্গে বিবাদ থাকলে মিটে যেতে পারে। সহসা তার সঙ্গে দেখা বা যোগাযোগ হলে তুচ্ছ কারন অগ্রাহ্য করে উপযুক্ত পদক্ষেপ নিন। আপনার বক্তব্যের ভারসাম্য রক্ষা করে চলা উচিত।

বৃষঃ নতুন কর্মপ্রাপ্তি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে গৃহনির্মাণ বা পূর্বের বিক্রিত জমির টাকা পাওয়া অসম্ভব নয়। মাতৃস্থানীয়ের বলিষ্ঠ আচরণ আপনার মনোবল বৃদ্ধি করবে। গুপ্তশত্রুর থেকে ভালো ব্যবহার পেলেও দূরত্ব রক্ষা করে চলুন।

মিথুনঃ বিদ্যার্থীদের পক্ষে সুখবর অপেক্ষা করছে। কর্মের বিস্তার ছাড়াও সন্মান প্রাপ্তি ও ব্যক্তিত্বের মুল্যায়ন আপনাকে পূর্ণতা দিতে পারে। প্রতিপক্ষকে ভয় পাওয়ার কিছু নেই। শরীরের দিকে নজর দিন। খাদ্যগ্রহনে সতর্কতা অবলম্বন করুন।

কর্কটঃ যে সুত্র ধরে আপনি এগতে চেষ্টা করছেন, তার পুঙ্খানুপুঙ্খ খবর নিতে নিজেই যোগাযোগ করুন। নিকট আত্মীয়ের সঙ্গে সম্পর্কের অবনতি নয়, শান্তিপূর্ণ সময় কাটানো সম্ভব হবে না। কাজকে গুরুত্ব দিন।

সিংহঃ পারিবারিক ব্যাপারে অন্যের থেকে সাহায্য নিয়ে ব্যয় সংকুলান হতে পারে। যদিও সাময়িক। অব্যবস্থাতে রেগে না গিয়ে মাথা ঠাণ্ডা রাখুন। পরিকল্পনায় ভুল থাকায় তার খেসারত দিতে হতে পারে। কাউকে দোষ দেবেন না।

কন্যাঃ আপনার পরিজনেরা আপনাকে সাধুবাদ জানাবে। আপনার পদক্ষেপের মুল্যায়ন যে উপযুক্ত হয়েছে তার জন্য বেশ খুশি থাকবেন। সন্তানের চিন্তায় অস্থির হতে পারেন। অর্থকরী সমস্যা নেই কিন্তু প্রাপ্তি দেরিতে হতে পারে।

তুলাঃ ষষ্ঠস্থানে নীচস্থ বুধের সঙ্গে বহু শুভ গ্রহের সন্নিবেশ বন্ধনের কারন হতে পারে। কাউকে কিছু বলার ব্যাপারে যেন ফাঁক না থাকে। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে আরও ভাবুন।

বৃশ্চিকঃ অনমনীয় মনোভাবের জন্য সমালোচিত হতে পারেন। কর্মস্থলে উদ্দেশ্যপুরনের জন্য এমন ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে তাকে আগে কখনও দেখেননি। পরিবারে যারা ঝুঁকি নিতে জানেন না তাদের সঙ্গে আলোচনা না করাই ভালো।

ধনুঃ দুরের খবরে জীবনযাত্রার পদ্ধতি বদল হতে পারে। সম্ভাব্যক্ষেত্রে গৃহ সংস্কার/ কেনার জন্য এগোতে পারেন। সময়টা ক্ষণস্থায়ী তাই অতি চিন্তা করে পদক্ষেপ নিতে গেলে সুযোগ হাতছাড়া হবার সম্ভাবনা। পরিশ্রম বাড়তে পারে।

মকরঃ যে যা বোঝাবে তা ভালো মন্দ যাই হোক যদি আপনার চিন্তার সঙ্গে খাপ খায়, তেমন ক্ষেত্রে ধৈর্য ধরুন। আপাতদৃষ্টিতে যা সহজলভ্য মনে হচ্ছে তা পরিনিতিতে সময়সাপেক্ষ। পারিবারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।

কুম্ভঃ ২৬/২৭ বছর বয়স হলে সুচিন্তিত ধারা পথে এগনোর পথ পেয়ে যাবেন। তাড়াহুড়ো করে লোভের বসে অর্থ বেশি পেতে চেষ্টা না করাই ভালো। ব্যবসার অবস্থা মাঝামাঝি চলবে কিন্তু জীবনযাত্রার মান নাম্বে না। চাকুরিতে বাধ্য হতে যেতে হবে।

মীনঃ মানসিক বল বেশি থাকায় অসুখে লড়ে যাওয়ার মতো শরীর থাকবে। পরিবারে নানা অনিশ্চয়তা ছেয়ে থাকায় ইচ্ছা হলেও কোনও পদক্ষেপ নেওয়া সম্ভব হবে না। মাত্রাতিরিক্ত ব্যয় আটকানো সম্ভব নাও হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *