—– সাপ্তাহিক রাশিফল —–

unnamed

মেষঃ অল্পস্বল্প অসুখ-বিসুখ লেগে থাকতে পারে। খরচের মাত্রা বেড়ে গিয়ে, টাকার অভাবে ভ্রমনের পূর্বপরিকল্পনা ভেস্তে যেতে পারে। ঝোঁকের বশে দামি কেনাকাটা থেকে বিরত থাকুন। সহোদরস্থানীয়দের সঙ্গে নুন্যতম যোগাযোগটুকু রক্ষা করে চলুন।

বৃষঃ কাউকে বেশী বিশ্বাস করতে যাবেন না। কারোর গোপন কথা জেনে যাওয়ার পর তাকে এড়িয়ে চলুন। বাকসংযম রক্ষা করে চলার চেষ্টা করুন। যাদের সঙ্গে নতুন বন্ধুত্ব হতে চলেছে তারাও যে ষোলোআনা মানসিক শান্তি দেবে তা নয়। পরিবারের সঙ্গে সম্পর্ক সুস্থ রাখুন।

মিথুনঃ যাদের খুব সুক্ষ মন তাদের মনের আশা পুরন হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়ের ব্যাপারে যোগাযোগ বাড়বে। আপনাকে তৎপর হয়ে সবকিছু গুছিয়ে নিতে হবে। পুরনো রোগ সামান্যতম দেখা দিলে তা এড়িয়ে যাবেন না। বিদ্যার্থীদের জন্য সময়টা বিশেষ শুভ।

কর্কটঃ কর্মস্থলে স্থির মনোযোগ দিয়ে কাজ কতৃপক্ষের দৃষ্টি আকর্শন করতে পারবেন। গুছিয়ে খরচ করতে না পারলে সমস্যার সম্মুখীন হবেন। মুত্রনালিতে সংক্রমন হতে পারে। অবহেলা করলে বিপদ হতে পারে। পুরনো বান্ধবীর সঙ্গে আবার নতুন করে যোগাযোগ হবে।

সিংহঃ আলস্য ত্যাগ করে গা ঝাড়া দিয়ে উঠুন। কোনও কাজ অতিরিক্ত ঝুঁকি নিয়ে করতে যাবেন না,তাতে ভাল হবে না। এই সপ্তাহে যে অর্থ রোজগার হবে তাতে আপনি সন্তুষ্ট হতে পারবেন না। অন্যের সঙ্গে প্রতিযোগিতা করতে না যাওয়াই ভাল। চোখের যত্ন নিন।

কন্যাঃ ছেলে- মেয়ের শিক্ষা সংক্রান্ত ব্যাপারে মোটামুটি শুভফল আশা করতে পারেন।উঁচু জায়গা থেকে ওঠা নামা করার সময় সাবধান থাকুন। নির্ধারিত সময়ের মধ্যে সব কাজ সেরে ফেলুন। ব্যক্তি চিনতে ভুল হওয়ার ফলে কোনও শখ পুরনে বাধা।

তুলাঃ নতুন কোনও পরিমণ্ডল গড়ে উঠতে যাওয়ার আগের মুহূর্তে যেমন হয়, তেমন অনুভুতি বোধ করবেন। ঘনিষ্ঠ প্রিয়জনকে তার দোষ ধরিয়ে দেওয়ায় আপনি কিছুটা হলেও স্বস্তি বোধ করবেন। ভুল ধরিয়ে উপকার করলেন তিনি সেটা উদার মনে মেনে নেবেন না।

বৃশ্চিকঃ কোমরের কোনও যন্ত্রণায় কাবু হতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে যে স্বাভাবিক উত্তেজনা সেটা আপনার শরীর নিতে পারবে না। ফাটকা খেলতে যাবেন না, লাভ বিন্দুমাত্র নেই উল্টে ঘরের টাকা চলে যাবে। যত ভাল করে কাজ করুন না কেন কোথাও যেন নিজে সন্তুষ্ট হতে পারবেন না।

ধনুঃ এই সপ্তাহে অর্থনৈতিক বিষয়ে কোনরূপ অসুবিধা নেই। তবে যে অনুপাতে পরিশ্রম করবেন সেই অনুপাতে রোজগার হবে না।তারফলে আনন্দ করার অবসর পাওয়া কঠিন। পারিবারিক দিকে কর্তব্য পালনে কোনও খামতি রাখবেন না। নতুন কিছু কেনার ব্যাপারে ঝুঁকি নিতে চাইবেন না।

মকরঃ যে আপনার কথা শুনতে চাইছে না তাকে এমন ব্যাপারে নিযুক্ত করুন যাতে সে বুঝতে পারে তার গুরুত্ব তেমন নেই। অফিসে বা ব্যবসা ক্ষেত্রে কর্তিপক্ষের কর্তিপক্ষের  সঙ্গে বিতর্কে না যাওয়াই ভাল। পরিবারে সামান্য যেসব বাধা আসবে সেগুলি মাথা ঠাণ্ডা করে সমাধান করা সম্ভব।

কুম্ভঃ এই সপ্তাহে কর্মে আপনার যেমন উদ্যম থাকবে তেমন প্রাপ্তি হবে। প্রত্যক্ষ দৃষ্টিতে ঘরে বাইরে তেমন শত্রুতা নেই কিন্তু পরোক্ষভাবে যে ঝামেলাগুলো আসবে তার মোকাবিলা করতে অগ্রজসম বা দক্ষ ব্যক্তির কাছে পরামর্শ নিতে হতে পারে। বন্ধুভাব একেবারেই ভাল নয়।

মীনঃ খিটখিটে স্বভাব পরিত্যাগ করুন নচেৎ আপনার কাজের গতি কমিয়ে দেবে। সমসময় অর্থ দিয়ে শান্তির পথ খোঁজা কঠিন। বরং নিজের স্বাস্থ্যকে উপযুক্তভাবে সুস্থ রাখলে মনটা তরতাজা হবে। সন্তানের কথাবার্তার রুক্ষতা আপনার মনে কষ্ট দিতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *