—– সাপ্তাহিক রাশিফল—–

unnamed

মেষঃ পদস্থ ব্যক্তির সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা ফলপ্রসু হওয়ার সম্ভাবনা। দ্রুততা সামলে চলা দরকার। তাড়াহুড়ো করলে সব ভেস্তে যেতে পারে। যাদের করতলে অশুভ চিহ্ন রয়েছে তারা বিশেষ সতর্কতা অবলম্বন করুন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তানের কর্মলাভ অসম্ভব নয়।

বৃষঃ প্রিয়জনের জন্য সাংসারিক পরিবেশ বেশ শান্তিপূর্ণ থাকতে পারে। আবেগের বশবর্তী হয়ে কোনও হটকারি পদক্ষেপ নেবেন  না। সুসময়ের জন্য অপেক্ষা করাটাই আপনার জন্য উপজুক্ত হবে। থমকে থাকা আইনানুগ যোগাযোগগুলো ধীরে ধীরে এগতে থাকবে। সামাজিক সুনাম বৃদ্ধি।

মিথুনঃ বাক্য প্রয়োগে অতিরিক্ত রুঢ়তা পরিহার করুন। সতর্ক হয়ে কথাবার্তা বলুন। পারিবারিক ক্ষেত্রে সবাই মিলে মিশে থাকার চেষ্টা করুন। আপনার কর্মযোগ শুভ কিন্তু অর্থযোগ মধ্যম। সন্তানের কোনও বিশেষ আচরণে আপনার মন অশান্তিতে ভরে থাকবে।

কর্কটঃ বাকি সব মসৃণ গতিতে চলবে  শুধু দাম্পত্য ক্ষেত্রে মাঝেমধ্যে অবনিবনা হতে পারে। মেজাজ শান্ত রাখলে এড়িয়ে যেতে পারবেন। নিজের জেদ বজায় রাখতে গিয়ে প্রচুর খরচ খরচা হয়ে যেতে পারে। গৃহবদলের ব্যাপারে কোনও রকম তাড়াহুড়ো করবেন না। কর্ম নিয়ে কোনও দুশ্চিন্তা নেই।

সিংহঃ দৈনন্দিন কাজে স্নেহভাজন কারও অনুশাসন মানিয়ে চলতে হতে পারে। শত্রুপক্ষ নানা পন্থায় অসতর্ক করে আপনার পেটের কথা জানতে চেষ্টা করবে। যাদের শত্রু বলে মনে করেন তাদের এই সপ্তাহে এড়িয়ে চলুন। জমি, দোকান কেনার ক্ষেত্রে খুব কম সময়ের মধ্যে সিদ্ধান্ত নিতে হবে।

কন্যাঃ প্রায় ভাগ্যবলে সমাজে আপনার সুপরিচিতি বজায় থাকবে। সন্তানের সঙ্গে আলোচনা করে কর্মসংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নিন। পদস্থ বা ক্ষমতাসম্পন্ন ব্যক্তির কোনও অনুরোধ রক্ষা করার আগে ভাল করে বোঝার চেষ্টা করুন ঠিক কি উদ্দেশ্যে অনুরোধটি করা হয়েছে। এই সপ্তাহে কোনরূপ অর্থাভাব নেই।

তুলাঃ অগ্রজসম কারও অন্যায় আবদার রক্ষা করতে মুল্যবান সময় নষ্ট হতে পারে। অংশীদারি ক্ষেত্রে বিনিয়োগ করলে সমস্যায় পড়ে যেতে পারেন। বিনিয়োগ করার আগে ভেবে নেবেন। শরীরে টুকটাক সমস্যা থাকবে।

বৃশ্চিকঃ কোনও ভুল আমানত প্রকল্পে টাকা রেখে তা ফিরে পেতে দীর্ঘ সময় লাগতে পারে। শরীরে বিভিন্ন স্থানে ব্যাথায় কাবু হয়ে পড়বেন।নিজের সংসারে প্রভুত খরচা করেও সুনাম পাবেন না। হাতে করে ভারি কিছু তোলার আগে সতর্ক হোন।

ধনুঃ পারিবারিক জীবনে কতগুলো প্রত্যাশা পুরন হতে পারে। হজমের গোলমালে ভোগবার সম্ভাবনা আছে। সন্তানের ব্যবহারে ও কথাবার্তায় অনেক অসঙ্গতি নজরে আসবে কিন্তু আপনি জানতে চাইলে কোনও সদুত্তর পাবেন না। জোর করলে অশান্তি বাড়বে। অর্থযোগ মঙ্গল।

মকরঃ বিচিত্র কৌশলে গৃহগত ব্যাপারে সমস্যা আয়ত্তে আনতে সক্ষম হবেন। এতে মতবিরোধ ছাড়াও অনৈতিক আলাপচারিতায় অসন্মান বোধ করবেন, কিন্তু প্রকাশ্যে মুখ খুলবেন না। কর্মস্থলে গৌরবজনক পরিবেশ থাকায় মনে স্বস্তি পাবেন।

কুম্ভঃ প্রায় হাল ছেড়ে দিয়েছেন এমন ক্ষেত্র থেকে ডাকা হতে পারে। অর্থকরি ব্যাপারে এই সপ্তাহে কোনও সমস্যা থাকবে না। তাল মিলিয়ে চলাটাই প্রধান বিষয়। কোনও অবস্থাতেই আপনি ছুটি নিতে পারবেন না—যা মনোবেদনার কারন, বুঝে সিদ্ধান্ত নিন।

মীনঃ মনে যেভাবে চলতে চাইবেন আপনি সেভাবে চলতে পারবেন না। তারজন্য অকারন অভিযোগ করে পরিবেশকে প্রতিকুল করে তুলবেন। তার ফলে অন্যান্যদের থেকে অবজ্ঞা বা অসন্মান অসম্ভব নয়। যাই হোক বয়সের তারতম্যে পরিবর্তন হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *