—–সাপ্তাহিক রাশিফল—–

unnamedমেষঃ পৈতৃক ধন সম্পত্তি পাওয়ার সুযোগ আসতে পারে আবার আপনি সেই সুযোগ নাও গ্রহন করতে পারেন। কিন্তু এমন কোন দস্তাবেজ তৈরি করবেন যাতে পরোক্ষভাবে চিরজীবন আপনার অনুমতি ছাড়া কেউ কিছু করতে পারবে না। আপনার এই পদক্ষেপের ফলে ভাতৃস্থানীয় কেউ বিশেষভাবে উপকৃত হবেন।

বৃষঃ নিজের জীবিকার খোঁজে তৎপর হয়ে এমন সমাধান বের করবেন যাতে পরিবার ছাড়াও বন্ধু/ সমাজ সকলেই উপকৃত হবেন। পূর্বের কোনও অসন্তোষ থাকায় অপছন্দের ব্যক্তির সঙ্গে দূরত্ব অব্যাহত রাখবেন।এই সপ্তাহে প্রয়োজনীয় অর্থাভাব থাকবে না। সন্মান রক্ষা হবে।

মিথুনঃ ঋণের জন্য যদি আবেদন করে থাকেন টা গৃহীত হতে পারে। প্রয়োজনীয় কোনও কাজে বা সন্তানের কোনও ব্যাপারে সাহায্য করতে পারলে গর্ব অনুভব করবেন। অল্পস্বল্প সমালোচনাকে উপেক্ষা করে চলতে পারলে নিজের ভালো হবে। সব সমালোচনার জবাব দিতে যাবেন না। মন ও মাথা শান্ত রাখুন।

কর্কটঃ গুহ্যস্থানে অসুবিধা দেখা দিতে পারে। অসুবিধা দেখা দিলেই অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ গ্রহন করুন নাহলে পরে সমস্যা বাড়তে পারে। নিজের কোনও কাজ করতে গিয়ে অপবাদের সম্মুখীন হতে পারেন কিন্তু ঘাবড়ে যাবেন না ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে। বরং শত্রুপক্ষই আপনাকে সাহায্য করতে পারে। যে কোনও ব্যাপারে বেশি মাথা ঘামাবেন না।

সিংহঃ অংশীদারি ক্ষেত্রে বেশি লোভ করে যা ন্যায়সংগত নয় এমন দাবীতে অনড় থাকলে নিজের ক্ষতি করবেন। এতে কোনও মামলা নিষ্পত্তি হওয়ার যে সুযোগ এসেছিল তা হারাতে হতে পারে। যারা আমদানি রফতানি ব্যবসার সঙ্গে যুক্ত তাদের কিছু ক্ষতির সম্ভাবনা আছে। অহেতুক ঝগড়া করে কোনও লাভ হয় না সেটা বুঝতে শুরু করুন।

কন্যাঃ কোনও আত্মীয় আপনার খুঁত বের করার প্রয়াস চালিয়ে ব্যর্থ হবেন। সন্তানের ব্যাপারে অধিক খরচা করে স্বপ্ন বাস্তবায়িত করার প্রচেষ্টা না করাই ভালো। প্রেমিক প্রেমিকারা একে অপরকে বোঝার চেষ্টা করতে না পারলে সম্পর্ক ভেঙে যাওয়ার সমূহ সম্ভাবনা থাকবে। পেটের সমস্যা থাকবে তাই একটু বুঝেসুঝে চলতে হবে নাহলে সমস্যা বাড়তে পারে।

তুলাঃ অপছন্দের লোকের সঙ্গে নিরুপায় হয়ে কাজে নামতে পারেন তবে শর্তসাপেক্ষে কাজে নামুন। নিজের উদ্ভাবনী ক্ষমতাকে যথাযথভাবে প্রয়োগ করে পারিবারিক দিকেও শান্তি অনুভুত হবে। মাঝে মাঝে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে, দেখা দিলে চিকিৎসকের পরামর্শ নিন বিশ্রাম নিন।

বৃশ্চিকঃ যারা সেবামুলক কাজ করেন তারা দায়িত্ব নিয়ে কাজগুলি করে উঠতে পারবেন। এতে জনপ্রিয়তা অর্জন করবেন কিন্তু সরকারি অনুদান পাওয়ার চেষ্টা করা বৃথা হবে। এই কাজ করতে গিয়ে কোনও ক্ষমতাবান ব্যক্তির সঙ্গে পরিচয় হয়ে উপকৃত হবেন।নিজের লক্ষের প্রতি অনড় মনোভাব আপনাকে অনেকটা এগিয়ে নিয়ে যাবে।

ধনুঃ ডাক, বেতার, টেলিফোন, কাগজ, জলপথ বাহন প্রভৃতি ক্ষেত্রে যারা যুক্ত তাদের সাফল্য আসতে পারে। এই সপ্তাহে বন্ধুদের বিশেষ বিশ্বাস করে মনের কথা বা ভবিষ্যৎ পরিকল্পনার কথা না উচিৎ হবে। স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কিছু নেই । পারিপার্শ্বিক পরিবেশ আপনার আত্মোন্নতির সহায় হবে।স্ত্রীর শারীরিক সমস্যা আপনাকে ভাবিয়ে তুলতে পারে। অর্থানৈতিক পরিস্থিতি মধ্যম।

মকরঃ গুপ্ত শত্রু হতাৎ এত ভালো ব্যবহার করবে যে আপনি কি করবেন বুঝে উঠতে পারবেন না। কেনা-বেচার ব্যাপার হলে অবশ্যই এড়িয়ে যাবেন। সন্তানের যে কোনও ব্যাপার হলে আগ্রহ নিয়ে উপদেশ শুনে নিন। নিজে যা উচিৎ বুঝবেন তেমন পদক্ষেপ নেবেন।সংসারে মিহিলাদের ঝগড়ায় নিজেকে জড়িয়ে ফেলবেন না। বুদ্ধি করে এড়িয়ে যান।

কুম্ভঃ কারও কাছ থেকে অধিক পাওয়ার আশা করা বৃথা যাবে। কোনও ব্যাপারে চাতুরি প্রয়োগ করতে গেলে এমন ব্যক্তির গোচরে পড়বেন যে ক্ষমা পেলেও আপনার মানসিক স্থৈর্য হারিয়ে ফেলতে পারেন। ব্যবসাদার ও চাকরিজীবীদের কর্মক্ষেত্র শুভযোগ আছে। অর্থনৈতিক পরিস্থিতিও ভালো যাবে।

মীনঃ দৈনন্দিন কাজের ক্ষেত্রে বিলম্ব হতে থাকবে। এর কারনে কথা শুনতে হবে। ভাগ্যবলে কোন মতে দিনাতিপাত করে যাবেন। পূর্বের কোনও ঘটনার জের সামলাতে সঞ্চিত ধন কমতে থাকবে। পরিবেশকে নিজের ইচ্ছা মতো বশে আনতে চাইলে অনেকেই তা মেনে নেবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *