–সাপ্তাহিক রাশিফল–

astro-1 (1)মেষঃ সপ্তাহের প্রথমদিকের রোজগার ধরে রাখুন কারন মাঝ সপ্তাহ থেকে টানাটানি চলবে।পৈতৃক সম্পত্তি নিয়ে বাবা-মায়ের সঙ্গে ঝগড়ায় জড়াবেন না,জড়ালে আপনার লোকসান।প্রেম প্রনয় ভালই চলবে।ফুসফুসে সংক্রমনের আশঙ্কা থাকবে।

বৃষঃ চাকরীক্ষেত্রে পদন্নতি।ব্যবসায় মুনাফা।বিনা আয়াসে বেশকিছু অর্থ প্রাপ্তির যোগ আছে।উঁচু জায়গায় বেড়াতে নে গেলেই ভালো।বেকাররা হতাশ হবেন,আপনাদের জন্যেও সুযোগ আসছে।শরীরের দিকে নজর দিন,হটাত করে বিগড়োতে পারে।

মিথুনঃ এই সপ্তাহটি জাতকদের কর্ম ব্যস্ততার ভেতর দিয়ে যাবে।ব্যবসা ও চাকরী ক্ষেত্রে দুটোতেই শুভ।ব্যবসাদাররা চলতি ব্যবসার সঙ্গে নতুন ব্যবসা শুরু করতে পারেন।মাথা ঠাণ্ডা রেখে চালুন,আপনার শত্রুরা আপনাকে উত্তেজিত করার চেষ্টা করবে।শরীর ভালো।

কর্কটঃ কর্মক্ষেত্রে সাবধানতা অবলম্বন করে চলুন নচেৎ বিপদে পড়তে পারেন।থমকে থাকা পুরনো কর্ম পরিকল্পনাকে বাস্তব রুপ দেওয়ার চেষ্টা করুন।কোনও প্রভাবশালী ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন।নতুন প্রেমের সন্ধান পাবেন।শিরদাঁড়ার তিব্র সমস্যা।

সিংহঃ চোখের অসুক ভোগাবে।বাবা-মার শারীরিক বিষয়ে চিন্তায় থাকবেন।সন্তানের সিদ্ধান্তকে মেনে নিন,অশান্তি কমবে।এই সপ্তাহে প্রচুর পরিশ্রম করবেন কিন্তু সেই অনুপাতে রোজগার আসবে না।নিজের কোনও পুরনো কৃতকর্মের কারনে মনে অনুশোচনা আসবে।পুরনো প্রেমিক আবার ফেরত আসবে।

কন্যাঃ এই সপ্তাহে ব্যবসা ও চাকরী উভয় ক্ষেত্রে আপস করে চলুন।আপনি পুরুষ হোলে প্রেমিকার ব্যবহারে মনে কষ্ট পাবেন।উচ্চ রক্তচাপের রুগীরা সাবধানে থাকুন।কন্যা সন্তান থাকলে তাকে নিয়ে চিন্তার কারন থাকবে।

তুলাঃ ব্যবসায়ীরা বিনাদ্বিধায় লগ্নি করুন।এই সপ্তাহে যা কিছু সিধান্ত নেবে সবটাই নিজের বিচার বুদ্ধির ওপর নির্ভর করে নেবেন।নিকট কোনও বন্ধুর সঙ্গে নিজের স্ত্রীর সম্পর্ক নিয়ে দুশ্চিন্তায় কাটবে।শরীর ভালই যাবে।প্রেমের সম্পর্কের টানাপড়েন কাটবে।

বৃশ্চিকঃ কোনও বিতর্ক বিবাদে না জড়িয়ে ঠাণ্ডা মাথায় কর্মক্ষেত্রের পুরনো সমস্যা সমাধান করুন।মনের প্রবল ইচ্ছে থাকলেও কোনও আইনি ব্যাপারে নিজেকে জড়াবেন না।বেকারদের চাকরীর বা ব্যবসার ভালো সুযোগ আসতে পারে।বিবেচনার সাথে বেছে নিন।শরীর মোটামুটি।

ধনুঃ সপ্তাহের প্রথমদিকে রোজগার ভালো থাকবে কিন্তু শেষের দিতে টানাটানি শুরু হবে।বিবেচনার সঙ্গে ব্যায় করুন।সপ্তাহে কারোর প্রতি অতিরিক্ত স্নেহ দেখাবেন না।বেকাররা চাকরীর সংবাদ পাবেন।পেটের অসুক ভোগাতে পারে।

মকরঃ প্রেমিকার সঙ্গে খারাপ ব্যবহার করবেন না।ব্যবসায়ে নানান সুযোগ আসবে কিন্তু ভেবেচিন্তে নির্বাচন করতে হবে।আপনার অতীতের কোন সমস্যা সমাধানে কোন বিশেষ ব্যক্তির সহায়তা লাভ করবেন।গাঁটের ব্যাথায় কষ্ট পাবেন।

কুম্ভঃ বেকাররা চাকরির খবর পাবেন।জাতকের শরীর ভাল থাকবে কিন্তু পরিবারে কারোর শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকবেন।ছেলে-মেয়ের দিকে নজর দিন।সপ্তাহটিতে পরিবারের সঙ্গে সময় কাটান।সপরিবারে কাছাকাছি কোথাও ঘুরে আসতে পারেন।

মীনঃ ব্যবসায়ে বাড়তি বিনিয়োগ করুন।প্রেমের সঙ্গির সঙ্গে সম্পর্ক ভাল যাবে না,ছাড়াছাড়িও হয়ে যেতে পারে।আপনার বন্ধুদের মধ্যে কেউ আপনার সঙ্গে শত্রুতা করতে পারে।শরীর ভাল যাবে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *